বাংলা নিউজ > বায়োস্কোপ > Farah Khan: নিজের বিয়েতেই মদের নেশায় চুর! রানি, প্রিয়াঙ্কাদের সঙ্গে নাচতে শুরু করেন ফারহা
রানি-প্রিয়াঙ্কাদের সঙ্গে নাচছেন ফারহা।

Farah Khan: নিজের বিয়েতেই মদের নেশায় চুর! রানি, প্রিয়াঙ্কাদের সঙ্গে নাচতে শুরু করেন ফারহা

Priyanka Chopra, Rani Mukerji with Farah Khan: পুরনো স্মৃতি হাতড়ালেন ফারহা। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন লেন্সবন্দি মুহূর্ত। সংগীতানুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন 'ওম শান্তি ওম'-এর পরিচালক।

প্রায় দু'দর্শক আগের কথা। জীবনের নতুন অধ্যায় শুরু করছিলেন ফারহা খান। বিয়ে তো বটেই, তাঁর সংগীতের অনুষ্ঠানেও দেখা মিলেছিল এক ঝাঁক তারকার। সেটাই তো স্বাভাবিক। তখন তিনি বলিউডের উঠতি পরিচালক বলে কথা!

পুরনো স্মৃতি হাতড়ালেন ফারহা। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন লেন্সবন্দি মুহূর্ত। সংগীতানুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন 'ওম শান্তি ওম'-এর পরিচালক। সেখানে রানি মুখোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে তাঁকে। দুই নায়িকার পোশাকে রংমিলান্তি। দু'জনেই তাক লাগিয়েছিলেন লাল রঙের পোশাকে। হবু কনে সেজে উঠেছিলেন লাল রঙের লেহঙ্গায়। উচ্ছ্বসিত তিন কন্যের মুখে উজ্জ্বল হাসি।

এই ছবি দিয়ে ফারহা লেখেন, 'মাতাল কনে তার সংগীতে প্রিয়াঙ্কা আর রানির সঙ্গে নাচছে।' নাচতে নাচতে নিজের ওড়না, গলার হারও হারিয়ে ফেলেন বলিউডের প্রথম সারির নৃত্য নির্দেশক।

ফারহার ইনস্টাগ্রাম পোস্ট।
ফারহার ইনস্টাগ্রাম পোস্ট।

পুরনো দিনের সেই ছবি দেখে অনুরাগীরা আপ্লুত। ফারহাকে ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রী সোনালী বেন্দ্রে।

'ম্যায় হুঁ না'-র সেটে ফারহার সঙ্গে শিরীষ কুন্দেরের সঙ্গে আলাপ। আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। এর পরেই বিয়ে করার সিদ্ধান্ত। ২০০৮ সালে তিন সন্তানের অভিভাবক হন তাঁরা।

এই প্রথম নয়। অতীতেও বিয়ের একাধিক ছবি দিয়েছেন ফারহা। শুধু নায়িকারাই নন, নায়করাও জমিয়ে নেচেছিলেন তাঁর সংগীতে। বাদ পড়েননি হৃতিক রোশন, অভিষেক বচ্চনও। দুই তারকার নাচানাচির ছবি বরাদ্দ ছিল অনুরাগীদের জন্য। ছবির চোর-পুলিশের বাস্তবের রসায়ন ছিল চোখে পড়ার মতো। সেই ছবি দিয়ে ফারহা লেখেন, 'আমার সংগীতে দু'জনের প্রায় প্রাচীন একটি ছবি খুঁজে পেয়েছি।'

 

বন্ধ করুন