বাংলা নিউজ > বায়োস্কোপ > মালতির জন্মের পর তাকে হারাতে বসেছিলেন প্রিয়াঙ্কা! কেন? কোন ঘটনা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী?

মালতির জন্মের পর তাকে হারাতে বসেছিলেন প্রিয়াঙ্কা! কেন? কোন ঘটনা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী?

মালতির জন্মের পর তাকে হারাতে বসেছিলেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra on Malti Marie: প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের সন্তান মালতি মেরি চোপড়া জোনাস সময়ের আগেই জন্মেছিল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী তিনি কয়েকবার তাঁর সন্তানকে হারাতে হারাতে বেঁচেছেন।

প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ে মালতি মেরি চোপড়া জোনাস সময়ের আগেই জন্মেছিল। প্রিম্যাচিওর হওয়ার জন্য নাকি নানা সমস্যা দেখা দিয়েছিল ওই সময়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তেমনটাই জানালেন অভিনেত্রী। প্রিয়াঙ্কা তাঁর দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন তাঁর জীবনের সব ঠিক কঠিন সময়টা তখন ছিল যখন তিনি তাঁর মেয়েকে প্রায় হারিয়ে ফেলতে বসেছিলেন।

অভিনেত্রী জানান তাঁর এবং নিকের মেয়ে মালতি প্রিম্যাচিওর বেবি। সময়ের আগে জন্ম হওয়ায় তাকে প্রায় ১০০ দিন NICU -তে রাখতে হয়েছিল। প্রিয়াঙ্কা জানান তাঁর মেয়ে সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে উঠবে কারণ তিনি ট্যাব মেয়ের আঙুল ধরে রেখেছেন।

গত বছর অর্থাৎ ২০২২ সালের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে সন্তান সুখ পান নিক এবং প্রিয়াঙ্কা। এই তারকা জুটি তাঁদের সন্তানের নাম পর্যন্ত প্রকাশ্যে এনেছিলেন না তার জন্মের পর। কিন্তু যখন মালতির বার্থ সার্টিফিকেট প্রকাশ্যে এল তখনই তাঁদের সন্তানের নাম জানা যায়। প্রিয়াঙ্কা এবং নিক তাঁদের মায়েদের নামেই নিজের সন্তানের নাম রাখেন। মালতির জন্মের প্রায় এক বছর পর একটি ইভেন্টে শিশুটির মুখ দেখান তাঁরা।

এলি ম্যাগাজিনকে দেওয়া একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান তিনি তাঁর প্রথম মাতৃদিবস পালন করতে পারেননি মেয়ের সঙ্গে। অভিনেত্রী জানান, 'আমি বহুদিন আমার মাতৃত্বকে উদযাপন করতে পারিনি। কিন্তু মাদারস ডেতে আমি আমার জীবনে মায়েদের ভূমিকা উদযাপন করতে ভালোবাসি।' তিনি আরও বলেন, 'ও যেন এসে আমাকে ওর ছোট আঙুলগুলো দিয়ে জড়িয়ে ধরল। আমি ওকে এতবার হারাতে হারাতে ফিরে পেয়েছি যে আমি ওকে আমার সবটুকু দিয়ে কেবল ভালো রাখতে চাই। আমি চাই সব থেকে খুশি থাক। ও খুব হাসিখুশি বাচ্চা। আমার জীবনের একটাই লক্ষ্য ওকে ভালো রাখা। খুশি দেখা। ও যখনই হাসে আমার জীবনটা যেন আলোকময় হয়ে ওঠে।'

মালতির জন্মের পর প্রথম মাতৃ দিবসে প্রিয়াঙ্কা একটা খুব দরদি পোস্ট করেছিল। 'এই মাতৃ দিবসে গত কয়েক মাসে আমরা যে রোলার কোস্টার পেরিয়ে এসেছি সেটার প্রতিফলন যেন দেখতে পাচ্ছি। ১০০ দিন NICU -তে থাকার পর আমাদের ছোট্ট মেয়েটা অবশেষে বাড়ি এল।'

প্রসঙ্গত অভিনেত্রীকে আগামীতে সিটাডেল সিরিজে দেখা যাবে। তাঁর সঙ্গে এই সিরিজে রিচার্ড ম্যাডেনকে দেখা যাবে। এছাড়া স্যাম হিউগেনের সঙ্গে তাঁকে লাভ এগেন ছবিতেও দেখা যাবে। জি লে জারা ছবিতে তিনি ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, প্রমুখের সঙ্গে কাজ করতে চলেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

IIT খড়গপুরের হস্টেলের ছাদ থেকে উদ্ধার ছাত্রীর ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্য ১৬ জুলাই পর্যন্ত দারুন ভালো সময়! চাকরিতে পদোন্নতি, বেতনও বাড়তে পারে, লাকি কারা? ছেলের সঙ্গে নেই কোন যোগাযোগ! Fathers Day-তে শিখর ধাওয়ানের আবেগঘন বার্তা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে, ঘটনাস্থলে যাচ্ছেন মমতা ‘নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশে…’! ফ্যাশন সিনেমার পর যেভাবে বদলায় কঙ্গনার জীবন ৭ দিনে ৮০০ টাকা বেড়েছে সোনার দাম, কলকাতায় আজ কততে বিকোচ্ছে হলুদ ধাতু? ইংল্যান্ডের হয়ে খেলার স্বপ্নপূর্ণ করতে ইয়র্কশায়ারে মদ্যপান পর্যন্ত করেছিলেন রফিক ‘মনে হচ্ছিল যে আর বাঁচব না’, এখনও কাঁপছেন কাঞ্চনজঙ্ঘায় থাকা ৭ মাসের অন্তঃসত্ত্বা কিছু জায়গায় অনিয়ম ধরা পড়েছে, নিট প্রশ্নকাণ্ডে 'সুর বদল' ধর্মেন্দ্র প্রধানের হাসপাতালে ভর্তি সন্ধ্য়া রায়! রয়েছে বুকে অস্বস্তি, কেমন আছেন প্রবীণ অভিনেত্রী?

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.