বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভাগ করলে ভালবাসা বাড়ে' প্রমান করলেন জোনাস পরিবারের দুই বৌমা প্রিয়াঙ্কা-সোফি
জোনাস পরিবার
জোনাস পরিবার

'ভাগ করলে ভালবাসা বাড়ে' প্রমান করলেন জোনাস পরিবারের দুই বৌমা প্রিয়াঙ্কা-সোফি

  • দেখুন জোনাস পরিবারের দুই বৌমার কীর্তি!

রণবীর সিংয়ের সঙ্গে একটি অনলাইন চ্যাট শো-তে হাজির হয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই তিনি ফাঁস করেন স্বামী নিকের পোশাক পরতে ভালবাসেন তিনি। সম্প্রতি সামাজিক মাধ্যমের একটি ফ্যান পেজ থেকে উঠে আসে প্রিয়াঙ্কার দেওর জো জোনাসের পোশাক পরেছেন তাঁর জা সোফি টার্নার। 

ফ্যান পেজের ছবিতে দেখা যাচ্ছে শুধু প্রিয়াঙ্কাই নয় তাঁর জা সোফি টার্নারও অভিনেত্রীর মতো তাঁর স্বামী জো-এর পোশাক পরে রয়েছেন। কোলাজ করা ছবিটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। একইসঙ্গে প্রিয়াঙ্কাকে দেখা যাচ্ছে যে টি-শার্টটি পরে রয়েছেন অভিনেত্রী, নিকও সেই একই টি-শার্ট পরেছেন।

তারকা দম্পতির সেই ছবি সামাজিক মাধ্যমের ভাইরাল হতেই নিয়াঙ্কা ভক্তরা ভালবাসা প্রকাশ করেছেন ছবির কমেন্ট বক্সে। 

সম্প্রতি একটি চ্যাট শো-এ প্রিয়াঙ্কা রণবীরকে প্রশ্ন করেন, তিনি দীপিকার পোশাক পরতে ভালবাসেন নাকি! রণবীর সিং উত্তরে বলেন, তিনি নয়। তবে দীপিকা তাঁর জামাকাপড় পরতে খুব ভালবাসেন। তখনই উত্তরে বলেন, তিনিও নিকের জামাকাপড় পরতে বেজায় ভালবাসেন। অভিনেত্রী আরো বলেন, ‘আমার মনে হয়েছিল এই ব্যাপারে তোমরাও আমাদের মতোই হবে’।

২০১৮ সালের নভেম্বরে ভারতে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও পপ তারকা নিক জোনাস। অন্যদিকে, বছর ঘুরতেই ২০১৯ সালে ফ্রান্সে গাঁটছড়া বাঁধেন সোফি এবং জো। তাঁদের একমাত্র মেয়ের নাম ওয়েলা। 

বন্ধ করুন