বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘টেক্সট ফর ইউ’ ছবির শ্যুটিং শেষ, সেট থেকে ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া।
প্রিয়াঙ্কা চোপড়া।

‘টেক্সট ফর ইউ’ ছবির শ্যুটিং শেষ, সেট থেকে ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা

  • আসন্ন ছবি ‘টেক্সট ফর ইউ’র সেট থেকে শ্যুটিংয়ের শেষ দিনের ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা চোপড়া।

বলিউডে বেশ কয়েক বছর ধরে গায়েব দেশি গার্ল। তবে করোনাকালেও নিজের আন্তর্জাতিক প্রোজেক্টের শ্যুটিং চালিয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। আসন্ন হলিউড ছবি  ‘টেক্সট ফর ইউ’র শ্যুটিংয়ের শেষ করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডনে বিগত কয়েক মাস ধরে সেই ছবির শ্যুটিং করছেন তিনি।

সম্প্রতি মুখে মাস্ক পরে ছবির সেটে সেলফি তুলতে দেখা যায় অভিনেত্রীকে। সেখানে পিছনে ছবির টেকনিশিয়ান এবং কলাকুশলীদের দেখা যাচ্ছে। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সেটে শেষ দিন! #টেক্সটফরইউ মিস করব সেটের এই সমস্ত কলাকুশলীদের যাঁদের সঙ্গে গত তিন মাস সময় কাটিয়েছি আমি। কাজের মুহূর্তগুলো দারুণ কাটিয়েছি। কৃতজ্ঞ’।

‘টেক্সট ফর ইউ’ ছবিতে প্রিয়াঙ্কার পাশাপাশি লিড রোলে দেখা মিলবে স্যাম হিউগ্যানের। ছাড়াও ‘টেক্সট ফর ইউ’ ছবিতে থাকছেন সেলিন ডিওন, রাসেল টোভেরা। নিক জোনাসকেও এই ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে। জার্মান ছবি ‘এসএমএস ফুর ডিচ’-এর অফিসিয়াল রিমেক এই ছবি। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন জিম স্ট্রাউস। 

প্রসঙ্গত, গত বুধবার সন্ধ্যায় লন্ডনের এক স্যালোঁ-তে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, রূপচর্চা করতে গিয়ে সেদেশের লকডাউন নিয়ম লঙ্ঘন করেছিলেন দেশি গার্ল এমনই অভিযোগ উঠেছে। করোনার নতুন স্ট্রেনের জেরে আপতত সম্পূর্ণ লকডাউন ঘোষিত হয়েছে ব্রিটিশ যুক্তরাজ্যে (UK), চলবে ফেব্রুয়ারির মাঝামাঝি সময় পর্যন্ত। সে দেশের নিয়ম বলছে, ‘পার্সোন্যাল কেয়ার সার্ভিস’ অর্থাত্ স্পা, স্যালোঁ এগুলো বন্ধ থাকবে।

রিপোর্টে দাবি করা হয়েছে প্রিয়াঙ্কা বিকেল ৪.৫৫ নাগাদ মা মধু চোপড়া ও নিজের পোষ্য ডিয়ানার সঙ্গে স্যালোঁ-তে পৌঁছান। সেলিব্রিটি স্টাইলিস্ট জোশ উডও সেখানে হাজির ছিলেন। স্থানীয় সূত্রে খবর পেয়ে তড়িঘড়ি সেখানে হাজির হয় পুলিশ, এবং স্যালোঁ-র মালিককে মৌখিকভাবে সচেতন করে। তবে কোনওরকম আর্থিক জরিমানা আরোপ করা হয়নি বলেই খবর।

শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে একগুচ্ছ প্রোজেক্ট নিয়ে হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা। স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স ও আমাজন প্রাইমে একাধিক নতুন প্রোজেক্ট রয়েছে অভিনেত্রীর। এইমাসের ২২ তারিখেই নেটফ্লিক্সে মুক্তি পাবে প্রিয়াঙ্কার আসন্ন ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রামিন বাহরানি। এছাড়াও নেটফ্লিক্সেই মুক্তি পাবে রবার্ট রডরিগারজের ‘উই ক্যান বি হিরোস’। আমাজনের সঙ্গেও কয়েক কোটি মিলিয়নের চুক্তি মাসখানেক আগেই স্বাক্ষর করেছেন প্রিয়াঙ্কা।

বন্ধ করুন