বাংলা নিউজ > বায়োস্কোপ > বব বিশ্বাসরূপী অভিষেকের পরচুলা নিয়ে কটাক্ষ বলি-প্রযোজকের, পাল্টা জবাব সুজয় ঘোষের
'বব বিশ্বাস' ছবিতে অভিষেক বচ্চন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

বব বিশ্বাসরূপী অভিষেকের পরচুলা নিয়ে কটাক্ষ বলি-প্রযোজকের, পাল্টা জবাব সুজয় ঘোষের

  • 'বব বিশ্বাস' ছবিতে অভিষেকের প্রশংসা করলেও তাঁর 'পরচুলা' নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি বর্ষীয়ান ছবি- প্রযোজক প্রীতিশ নন্দী।

হিন্দি ছবির আইকনিক সুপারি কিলার 'বব বিশ্বাস' এর আলাদা ছবি ঘোষণার পর থেকেই নড়েচড়ে বসেছিল বলিউড। তবে ছবি 'বব বিশ্বাস' হিসেবে শ্বাশত চট্টোপাধ্যায়ের (Saswata Chatterjee) জায়গায় অভিষেক বচ্চনের (Abhisekh Bachchan) উপস্থিতি ঘিরে শুরু হয়েছিল বিতর্ক। সব জল্পনা, বিতর্ক আর তুলনার অবসান ঘটল গত ৩ ডিসেম্বর। ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি পেয়েছে ‘বব বিশ্বাস’। 

অভিষেক নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করলেও এই ছবি দেখতে দেখতে 'বব বিশ্বাস' শাশ্বত চট্টোপাধ্যায়ের স্মৃতি আপনার মনে উঁকি দিতে বাধ্য। পরিচালকের আসনে না থাকলেও, বব বিশ্বাস-এর কাহিনি লিখেছেন সুজয় ঘোষ। এবার এই ছবি দেখে নিজের মতামত জানালেন বর্ষীয়ান ছবি প্রযোজক প্রীতিশ নন্দী। টুইট করে ছবিতে অভিষেকের প্রশংসা করলেও তাঁর 'পরচুলা' নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি তিনি। পাল্টা জবাব দিয়েছেন সুজয় ঘোষ।

ছোট্ট করে প্রতিশের টুইট, ' সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষের পরিচালনায় কাহানি ছবির প্রিক্যুয়েল বব বিশ্বাস দেখলাম। জঘন্য পরচুলা থাকা সত্বেও অভিষেক বচ্চনের অভিনয় নজরকাড়া। অভিষেকের স্ত্রী 'মেরি'র চরিত্রে চিত্রাঙ্গদা সিং একেবারেই বেকার। তবে আসর মাত করেছেন স্বল্প খ্যাত অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়'! টুইটের শেষে তাঁর যোগ, 'এবার কি তবে এই ছবির সিক্যুয়েল 'কালী-দা?' উল্লেখ্য, 'বব বিশ্বাস'য়ে মাত্র কিছুক্ষণের স্ক্রিন প্রেজেন্স দর্শক ও ছবি সমালোচকদের মন জয় করে নিয়েছেন পরান বন্দ্যোপাধ্যায়। ছবিতে তাঁর অভিনীত চরিত্রের নাম 'কালী-দা'।

বর্ষীয়ান এই প্রযোজকের টুইটের এবার জবাব দিয়েছেন সুজয় ঘোষ স্বয়ং। প্রীতিশ নন্দীর কোনও কথার প্রতিবাদ না করলেও অভিষেকের 'জঘন্য' পরচুলা মন্তব্যটির বিরুদ্ধে সরব হয়েছেন সুজয়। প্রীতিশের টুইটটি রিটুইট করে তাঁর উদ্দেশে সুজয়ের প্রশ্ন, 'কী বলছো? কী সুন্দর টাকটা দেখা যাচ্ছে!' অবশ্য এই মন্তব্যটি যে সুজয় মজা করেই করেছেন তার প্রমাণ ওই কমেন্টের সঙ্গে একাধিক অট্টহাসির ইমোজিও জুড়েছেন তিনি।

বন্ধ করুন