বাংলা নিউজ > বায়োস্কোপ > সপরিবারে জয়পুরে হাজির রণবীর-আলিয়া, রয়েছেন দীপবীরও : তবে কি বিয়ে করছেন ‘রালিয়া’?
নতুন বছরেই কি তবে বিয়ের পিঁড়িতে? 
নতুন বছরেই কি তবে বিয়ের পিঁড়িতে? 

সপরিবারে জয়পুরে হাজির রণবীর-আলিয়া, রয়েছেন দীপবীরও : তবে কি বিয়ে করছেন ‘রালিয়া’?

  • নতুন বছরেই কি তবে নতুন পথচলা শুরু করছেন রণবীর-আলিয়া? এই জুটির বিয়ে নিয়ে শুরু জোর জল্পনা। 

করোনা বাঁধা হয়ে না দাঁড়ালে চলতি বছরেই আলিয়ার সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলতেন রণবীর, সম্প্রতি নিজের মুখে এই কথা জানিয়েছেন রণবীর কাপুর। এবার ফের চর্চায় ‘রালিয়া’র বিয়ে। রণবীর-আলিয়াকে ভালোবেসে এই নামেই ডাকেন ভক্তরা। মঙ্গলবার সপরিবারে আলিয়াকে নিয়ে অজানা গন্তব্যের উদ্দেশ্যে প্রাইভেট বিমানে রওনা দেন রণবীর। পরে জানা যায় জয়পুরে পৌঁছেছেন তাঁরা। কী কারণে এই জয়পুর যাত্রা তা স্পষ্ট নয়, কিন্তু ফ্যানেরা ইতিমধ্যেই রণবীর-আলিয়ার বিয়ের জল্পনা শুরু করে ফেলেছেন। কারণ বি-টাউনের পছন্দের ডেস্টিনেশন ওয়েডিং ভেন্যু জয়পুর তা কারুরই অজানা নয়।

রণবীর-আলিয়ার সঙ্গে এয়ারপোর্টে লেন্সবন্দি হন নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি, জামাইবাবু ভরত সাহানি ও ভাগ্নি সামারা। এদিন জয়পুর বিমানবন্দরে কাপুর পরিবারের সদস্যদের ঘিরে ছিল কড়া নিরাপত্তা, এর মাঝেই পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হন সকলে। ঘন্টাখানেকের ব্যাবধানেই জয়পুর এয়ারপোর্টে দেখা মেলে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়েরও। দীপবীর জুটিই বা জয়পুরে কী করছেন তা স্পষ্ট নয় সংবাদমাধ্যমের কাছে। 

 

জানা গিয়েছে জয়পুরের বিলাসবহুল অমন-ই-খাস রিসোর্টে উঠেছেন রণবীর-আলিয়া, রণবীর-দীপিকারা। এই রিসর্টেই ভারতীয় রীতি মেনে সাত পাকে বাঁধা পড়েছিলেন কেটি পেরি ও রাসেল ব্র্যান্ড। 

খুব শীঘ্রই ‘রালিয়া’ বিয়ে করছেন কিনা  এই প্রশ্নের জবাবে রণবীর গত সপ্তাহে সাংবাদিক রাজীব মসান্দকে বলেন, এতদিনে তো বিয়েই হয়েই যেত যদি না করোনা আমাদের জীবনে ঢুকে পড়ত। ‘আমি এখনই কিছু বলে যাই না নজর লাগুক, তবে এইটুকু বলতে পারি শীঘ্রই আমি আমার জীবনের ওই ফাঁকা জায়গাটা পূরণ করে নিতে চাই’।

শুভস্য শীঘ্রম… সেটা সবার জানা। সেই শুভক্ষণ কবে আসে এখন সেটাই দেখার। 

বন্ধ করুন