বাংলা নিউজ > বায়োস্কোপ > Raghav-Parineeti Wedding: কড়া নিরাপত্তার বেষ্টনীতে রাঘব-পরিণীতির বিবাহ বাসর, অতিথিদের মানতে হবে কী কী নিয়ম?

Raghav-Parineeti Wedding: কড়া নিরাপত্তার বেষ্টনীতে রাঘব-পরিণীতির বিবাহ বাসর, অতিথিদের মানতে হবে কী কী নিয়ম?

কড়া নিরাপত্তার বেষ্টনীতে রাঘব-পরিণীতির বিবাহ বাসর

Raghav Chadha-Parineeti Chopra Wedding: উদয়পুরের তাজ প্যালেসে এবং লীলা প্যালেসে বিগ ফ্যাট পঞ্জাবি ওয়েডিংয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। লীলা প্যালেসে আগামী ২৪ সেপ্টেম্বর বসবে বিবাহ বাসর। নিরাপত্তার জন্য কী কী ব্যবস্থা করা হয়েছে?

পঞ্জাবি ওয়েডিং সং তবে বেজেই উঠল! পরিণীতি চোপড়া অভিনীত হাসি তো ফাসি ছবির গানটি যেন তাঁর বিয়ের জন্যই একেবারে যথাযথ! তুতো দিদি প্রিয়াঙ্কা চোপড়ার মতো তাঁর বিয়ের বাসরও বসতে চলেছে রাজস্থানের উদয়পুরে। আগামী ২৪ সেপ্টেম্বর, রবিবার বন্ধু তথা প্রেমিক রাঘব চাড্ডার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। ইতিমধ্যেই হবু বর কনে বাড়ির লোকজনের সঙ্গে পৌঁছে গিয়েছেন উদয়পুরে। হোটেল তাজ লেস প্যালেস থেকে বরযাত্রী রওনা দিয়ে আসবে লীলা প্যালেসে। সেখানেই হবে বিয়ে। আর এই বিগ ফ্যাট পঞ্জাবি বিয়েকে ঘিরেই এখন সাজো সাজো রব পড়ে গিয়েছে দুই হোটেলেই। রাগ-নীতির বিয়েতে উপস্থিত থাকবেন দিল্লি, পঞ্জাব, রাজস্থান, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীরা, থাকবেন আরও একাধিক ব্যক্তিরা। আর তাই তো এই হাইপ্রোফাইল বিয়ের জন্য নিশ্চিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তার জন্য কী কী করা হয়েছে?

রাঘব পরিণীতির বিয়ের জন্য আঁটোসাঁটো নিরাপত্তা

আম আদমি পার্টির মন্ত্রী এবং নেতা রাঘব চাড্ডা ও অভিনেত্রী পরিণীতি চোপড়ার বিয়েতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। কঠিন নিয়ম মেনে চলতে হবে হোটেল স্টাফদের। যাঁরাই এই বিয়েতে আসবেন তাঁদের সম্পূর্ণ স্ক্যান করে প্রবেশ করানো হবে। আগামী তিনদিনের মধ্যে কোনও হোটেল কর্মী বাইরে বেরোতে পারবেন না

আরও পড়ুন: ‘বোনু’ পরিণীতি বিয়েতে যোগ দেবেন না প্রিয়াঙ্কা? নিক ঘরণীর পোস্ট মিলল ইঙ্গিত!

আরও পড়ুন: তাজ লেক প্যালেসে রয়েছে বরপক্ষ রাঘব চাড্ডারা, হোটেলে থাকার খরচ কেমন জানেন

এতটুকু পড়েই থমকে গেলেন নাকি? তাহলে জানাই ১০০জন সিকিউরিটি গার্ড থাকবেন। লেক পিচোলায় ৪-৫ টি নৌকায় করে টহল দেবেন কিছু গার্ড। প্রসঙ্গত হোটেল তাজ লেক প্যালেস এই লেকের মধ্যে এবং লীলা প্যালেসে এই লেকের পাড়ে অবস্থিত।

ইন্ডিয়া টুডের রিপোর্ট অনুযায়ী, অতিথিরা এই বিয়েতে এসে ফোন ব্যবহার করতে পারবেন না। ফোনের ক্যামেরায় টেপ মেরে দেওয়া হবে যাতে ছবি তুলতে না পারেন তাঁরা। পরিণীতির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন তাঁদের বিয়েতে কেবল আত্মীয়রা উপস্থিত থাকবেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Anger Controlling Tips: রেগে গেলে কীভাবে নিজেকে নিয়ন্ত্রণ করবেন? রইল ৫টি টিপস ট্রেন থেকে চুরি হয়ে গেল প্যারিস অলিম্পিক্সের নিরাপত্তার ব্লু প্রিন্ট অভিনেতা থেকে নিউজ অ্যাঙ্কর! খবর পড়তে গিয়ে থমকে গেলেন ‘টুয়েলভথ ফেল’ বিক্রান্ত ফের বিজেপিতে ফিরলেন কালিয়াগঞ্জের বিধায়ক, পার্থর হাত ধরে গিয়েছিলেন তৃণমূলে! 'এই গাড়িটা কিনবই!', অনূর্ধ্ব-১৯ দলে থাকার সময়ই রোহিতের কী জেদ ছিল, জানালেন কোচ এই খালি বক্সে কোন সংখ্যাটি বসবে? উত্তর কিন্তু ৬ হবে না! রইল ভাইরাল ব্রেন টিজার Shovan-Sohini: এবার কি শোভন-সোহিনীর বিয়ে? আংটি বদলের চর্চায় মুখ খুললেন গায়ক ৭৫ দিন ‘ব্লক’ থাকবে চিংড়িঘাটায়, কোন পথে গাড়ি যাবে? শুরু মেট্রোর 'ফাইনাল' কাজ জঙ্গি ধরার কায়দায় গ্রেফতার করেছিল পুলিশ, বিজেপি নেতা বিকাশ সিংকে জামিন দিল আদালত আমিরের সঙ্গে 'লাহোর ১৯৪৭'-এর জন্য প্রস্তুত, কিরণের ছবির স্ক্রিনিংয়েও হাজির সানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.