বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta-Rahul: সৌম্যর প্রেমে হাবুডুবু খাচ্ছেন সন্দীপ্তা, কী বলছেন ‘ভালো বন্ধু’ রাহুল?
সন্দীপ্তার জীবন জুড়ে এখন সৌম্য

Sandipta-Rahul: সৌম্যর প্রেমে হাবুডুবু খাচ্ছেন সন্দীপ্তা, কী বলছেন ‘ভালো বন্ধু’ রাহুল?

  • রাহুল-সন্দীপ্তার প্রেমের চর্চা কম ছিল না। যদিও দুজনের মুখেই একই বুলি, ‘আমরা ভালো বন্ধু’। সন্দীপ্তার জীবনজুড়ে এখন অন্য পুরুষ! কী বলছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়?

সন্দীপ্তা সেনের জীবনে এখন 'মন ফাগুন'। ভ্যাপসা গরমেও ছোট পর্দার ‘দুর্গা’ বলছেন, ‘বসন্ত এসে গেছে’। প্রেমে পড়েছেন সন্দীপ্তা। আর কোনওপ্রকার রাখঢাক না রেখে সেই ভালোবাসার কথা স্বীকারও করে নিয়েছেন। প্রেমের গুঞ্জনে শিলমোহর দিয়ে দিন কয়েক আগেই প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে ফ্যানেদের পরিচয় করিয়ে দিয়েছেন অভিনেত্রী। সন্দীপ্তা-সৌম্যর প্রেম এখন টলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে। সন্দীপ্তার প্রেমিক এক নামী ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মচারী। ‘ভালো বন্ধু’ সন্দীপ্তার জীবনে প্রেম এসেছে। এই নিয়ে কী প্রতিক্রিয়া রাহুলের?

এক সংবাদমাধ্যমে এই নিয়ে রাহুল জানালেন, ‘বন্ধুর ভালো হোক, সেটাই তো চাইব। আমরা কোনওদিন সম্পর্কে ছিলাম না। ওর জীবনে একটা প্রেম আসার দরকার ছিল, খুব খুশি হয়েছি’।

রাহুল-সন্দীপ্তার প্রেম নিয়ে একটা সময় ইন্ডাস্ট্রিতে কম ফিসফিসানি ছিল না। যদিও প্রকাশ্যে প্রেমের কথা কোনওদিন স্বীকার করেননি তাঁরা। শুধু বলেছেন, ‘আমরা ভালো বন্ধু’। প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে আলাদা হওয়ার পর থেকে বারবার রাহুলের নাম জড়িয়েছে সন্দীপ্তার সঙ্গে, আর হালে কো-স্টার রুকমা রায়ের সঙ্গে। সন্দীপ্তার জীবনে অন্য পুরুষ আসায় রাহুলের মন ভাঙা নিয়েও কম রটনা নেই। এই সব নিয়ে কী বলছেন ‘লালকুঠি’র নায়ক? অভিনেতার স্পষ্ট জবাব,'লোকে অনেক কথা বলে, সব প্রশ্নের জবাব দিতে আমি পারব না'। রুকমাও কেবলই ভালো বন্ধু সেটাও সাফ জানালেন রাহুল।

এর আগে কখনও বেনারস, কখনও পাহাড়ের কোলে রাহুল-সন্দীপ্তার ছুটি কাটানোর মুহূর্তে উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। কখনও প্রকাশ্যে, কখনও আড়ালে-আবডালে। জীবনসঙ্গী সৌম্যর সঙ্গে দিন কয়েক আগেই ফিলিপিন্সে ঘুরে এসেছেন সন্দীপ্তা। তাহলে ‘ভালো বন্ধু’ রাহুলের সঙ্গে সন্দীপ্তার ট্রিপ কি জারি থাকবে? মুচকি হেসে রাহুল জানিয়েছেন, ‘সেটা ভবিষ্যতের জন্য তোলা থাক’।

 

 

 

বন্ধ করুন