বাংলা নিউজ > বায়োস্কোপ > Raja-Mampi: স্বাধীনতা দিবসে পরস্পরের বাহুডোরে রাজা-মাম্পি, পর্দার প্রেম বাস্তবেও গড়াচ্ছে?
প্রেমের জোয়ারে ভাসছে রাজা-মাম্পি, আর রাহুল-রুকমা? 
প্রেমের জোয়ারে ভাসছে রাজা-মাম্পি, আর রাহুল-রুকমা? 

Raja-Mampi: স্বাধীনতা দিবসে পরস্পরের বাহুডোরে রাজা-মাম্পি, পর্দার প্রেম বাস্তবেও গড়াচ্ছে?

  • প্রেমের জোয়ারে ভাসছে রাজা-মাম্পি, আর রাহুল-রুকমা?

দীর্ঘসময় ধরে রাজা-মাম্পির ‘মিলন’-এর অপেক্ষায় চাতক পাখির মতো টিভি স্ক্রিনের দিকে তাকিয়ে থেকেছে ‘রাম্পি’ ভক্তরা। শত বাধা-বিপত্তি পেরিয়ে পূর্ণতা পেয়েছে এই প্রেমের কাহিনি। রাজা-মাম্পির বিয়ের হাইভোল্টেজ ড্রামা পেরিয়ে ফুলসজ্জার রাতে মাখোমাখো রোম্যান্স তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছে ফ্যানেরা। ফুলশয্যার রাতে রুকমা-রাহুলের অন্তরঙ্গতা দেখে অনেকে আবার কটাক্ষও করেছিলেন। তাঁদেরও পালটা জবাব দিয়েছেন রাহুল। বিয়ের পর ‘ফুলশয্যার দৃশ্যে নিশ্চয়ই কীর্তন দেখানো হবে না!’

রাজা-মাম্পির ট্র্যাক থেকে ফের গল্পের ফোকাস খানিকটা সরে দিয়েছে কিয়ান-নোয়ায়। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় হতাশা জাহির করেছিলেন রাহুল-রুকমার অনুরাগীরা। স্বাধীনতা দিবসে ভক্তদের অনুযোগের জবাব দিলেন রাহুল। রুকমার সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায় দেওয়ালে। লাল পেড়ে সাদা শাড়িতে নতুন বউ মাম্পি, রাহুলের পরনে সাদা পঞ্জাবি আর ডেনিম- জলাশয়ের ধারে একে অপরকে বাহুডোরে আগলে রেখেছে তাঁরা। 

ক্যাপশনে রাহুল লিখছেন, ‘ডোডোর ক্যামেরায় বন্দি রাম্পি’। এই ছবিতে রাম্পি জুটির কেমিস্ট্রি সত্যি নজরকাড়া। এই ফ্রেমে মুগ্ধ রাম্পি ভক্তরা, কমেন্ট বক্সে উপচে পড়ছে ভালোবাসা। 

এদিন টোটোয় চড়ে রাহুলকে নিজের ‘বচপন কা প্যায়ার’-এর কথাও মনে করালেন রুকমা। অনস্ক্রিনে এই জুটির রসায়ন নিয়ে চর্চার শেষ নেই। তবে টলিপাড়ায় গুঞ্জন বাস্তব জীবনেও নাকি প্রেম করছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়। ধারাবাহিকের প্রেমের জল নাকি বাস্তবেও বহুদূর গড়িয়েছে। রাহুলের সঙ্গে তাঁর এক সময়ের খুব ভালো বান্ধবী সন্দীপ্তা রায়ের সম্পর্কের বাঁধন নাকি আজকাল একটু আলগা। তার পিছনের কারণ হিসাবেও উঠে আসছে রুকমার নাম। 

যদিও রুকমার কথায়, ‘রাহুলদার সঙ্গে আমার প্রেম নেই। ভাল বোঝাপড়া আছে’, একই সুরে রাহুলও জানিয়েছেন- রুকমা কেবলই তাঁর ভালো বন্ধু। তবে সত্যিই কি এটা বন্ধুত্বের রসায়ন নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও গভীর রহস্য! সময়ই এর জবাব দেবে। 

 

বন্ধ করুন