বাংলা নিউজ > বায়োস্কোপ > মাত্র তিন মাসেই শেষ হচ্ছে এই বাংলা সিরিয়াল, কম টিআরপির জেরেই পড়ল কোপ?
শেষ হচ্ছে সাগর জ্যোতি 
শেষ হচ্ছে সাগর জ্যোতি 

মাত্র তিন মাসেই শেষ হচ্ছে এই বাংলা সিরিয়াল, কম টিআরপির জেরেই পড়ল কোপ?

  •  ‘সাগরজ্যোতি’র সফর শেষ, মন খারাপ রাহুলদেবের। 

গত কয়েকদিনে একাধিক বাংলা সিরিয়াল শেষ হওয়ার খবর মিলছে। শ্রীকৃষ্ণভক্ত মীরা, সাঁঝের বাতি ২ শেষ হল তা তো পরিষ্কার, আগামী কয়েকদিনের মধ্যেই শ্রীময়ীর সফরও শেষ হবে বলে খবর। এর মাঝেই আরও এক ধারাবাহিকের জার্নি মাঝপথেই থমকে গেল। কথা হচ্ছে এন্টারটেন বাংলার শো ‘সাগরজ্যোতি'র। গত ২৩ শে অগস্ট থেকে সফর শুরু হয়েছিল ‘সাগরজ্যোতি’র। তবে তিন মাস যেতে না যেতেই যবনিকা পড়ল। 

প্রযোজনা সংস্থা এসভিএফ-এর ব্যানারের এই সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রাহুলদেব বসু এবং নবনীতা মালাকার। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাহুলদেব। এর আগে ‘বাজলো তোমার আলোর বেনু’র মতো হিট মেগার মুখ থেকেছেন তিনি। কিন্তু সেই জনপ্রিয়তাও কাজে এল না। একদম নতুন চ্যানেলে খুব বেশি কামাল করে দেখাতে পারেননি রাহুলদেব-নবনীতারা। টিআরপি শুরু থেকেই থেকেছে তলানিতে। আর এবার সাগরজ্যোতির সফর শেষের ঘোষণা করে দিলেন অভিনেতা নিজেই।

শুধু রাহুলদেব বা নবনীতাই নয়, এই ধারাবাহিকে বাংলা টেলিভিশনের একাধিক পরিচিত মুখেরা কাজ করেছেন। চান্দ্রোয়ী ঘোষ, বিকাশ ভৌমিক, কল্যাণী মণ্ডল, আইভি বন্দ্যোপাধ্যায়, শ্রীতমা, সৌমক বসু, সায়ন্তনী মল্লিক, রূপসা মণ্ডল, অনন্যা সেনগুপ্তের দেখা গিয়েছে শো-তে। সফল ব্যবসায়ী সাগর এবং তাঁকে রোল মডলে করে এগিয়ে চলা জ্যোতির সম্পর্কের টানাপোড়েন ফুটে উঠেছে এই ধারাবাহিকে। 

সফর শেষে মন খারাপ রাহুলদেবের। তিনি সহকর্মী অনন্যা সেনগুপ্তর সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘সাগরজ্যোতি শেষ হচ্ছে, এটা অনন্যা আর আমার একসঙ্গে দ্বিতীয় শো। একটা অসম্পূর্ণতার ভাব ঘিরে ধরেছে এই ধারাবাহিক শেষে, তবে একটাই আশা শীঘ্রই আবার আমরা হয়ত একসঙ্গে কাজ করব, ভগবানের কাছে এটাই প্রার্থনা!’

বন্ধ করুন