বাংলা নিউজ > বায়োস্কোপ > রুকমা'র সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট, নিজেদের জুটির কী নাম দিলেন রাহুল?
রাজমা (ছবি সৌজন্য- হটস্টার) 
রাজমা (ছবি সৌজন্য- হটস্টার) 

রুকমা'র সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট, নিজেদের জুটির কী নাম দিলেন রাহুল?

  • প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কার পর এবার মাম্পির কথা মনে করছেন রাহুল। পোস্ট করলেন ছবি!

দু-দিন আগেই প্রাক্তন স্ত্রীর ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, যাঁকে আজকাল দর্শক চিনছে দেশের মাটির ‘রাজা’ নামে। রাহুলের পোস্ট করা ছবি দেখে স্মৃতির ভেলায় ভেসে অনেকেই ফিরে গিয়েছিলেন ১৩ বছর আগের ‘চিরদিনই তুমি যে আমার’-এর জমানায়। সেই নিয়ে জল্পনা-কল্পনা থামবার আগেই রাহুল এবার মনে করলেন তাঁর প্রিয় কো-স্টারকে, মানে দেশের মাটির মাম্পি-কে। সঙ্গে ভালোবেসে নিজেদের জুটির একটি নামও দিলেন অভিনেতা। 

‘দেশের মাটি’ ধারাবাহিকের সবচেয়ে চর্চিত ও জনপ্রিয় রাজা-মাম্পি। কিয়ান-নোয়া জুটির জনপ্রিয়তাকে বহু আগেই ছাপিয়ে গিয়েছে রাহুল-রুকমা। স্বরূপনগরের মুখোপাধ্যায় পরিবারের সেজ ছেলের বড় মেয়ে মাম্পির সঙ্গে ওই পরিবারের বড় হয়ে ওঠা রাজার প্রেমের গল্প গপ-গপ করে গিলে খাচ্ছেন বাঙালি টেলিভিশন প্রেমীরা। সন্ধ্যা সাড়ে ৬টা মানেই এখন স্টার জলসার দিকে হাঁ করে তাকিয়ে থাকছে দর্শক, সকলের মনেই প্রশ্ন সত্যি কি আলাদা হয়ে যাবে তাঁরা? অনুরাগীরা মন থেকে এই জুটির বিরহ নয়, মিলন চাইছে। সেই চাওয়াই আরও উস্কে দিলেন রাহুল। 

রুকমাকে জড়িয়ে ধরে শুধু ছবি পোস্টই করলেন না, বরং দিয়ে ফেললেন নিজেদের জুটির নতুন নাম- ‘রাজমা’। নামটি ভারি পছন্দ হয়ছে রুকমারও। কমেন্ট বক্সে রাজমা নামটি লিখেছে একগুচ্ছ হাসির ইমোজি যোগ করেন পর্দার মাম্পি। 

করোনা আক্রান্ত রাহুল কদিন আগেই ভার্চুয়ালি রুকমার সঙ্গে লাইভ আড্ডাও দেন। সেই নিয়েও চর্চা কম হয়নি। দুই তারকার প্রেম নিয়ে ইতিমধ্যেই গসিপ শোনা যাচ্ছে,সন্দীপ্তার সঙ্গে নাকি রাহুলের বন্ধুত্বের বাঁধন এখন একটু আলগা। সেই সময়ই প্রাক্তন স্ত্রী আর নতুন বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করছেন রাহুল। দর্শকদের প্রশ্ন এখন রাহুলের ‘কে আপন আর কে পর’?

বন্ধ করুন