বাড়ি > বায়োস্কোপ > মা হলেন শুভশ্রী: রাজ ঘরনিকে শুভেচ্ছা মিমির, ‘কী বলেছিলাম মনে আছে..'
শুভশ্রীকে শুভেচ্ছা মিমির (ছবি-ইনস্টাগ্রাম)
শুভশ্রীকে শুভেচ্ছা মিমির (ছবি-ইনস্টাগ্রাম)

মা হলেন শুভশ্রী: রাজ ঘরনিকে শুভেচ্ছা মিমির, ‘কী বলেছিলাম মনে আছে..'

  • প্রাক্তন প্রেমিক রাজ চক্রবর্তী বাবা হলেন। অতীতের কোনও তিক্ততা নয়, বরং রাজ-শুভশ্রীর আনন্দে শামিল মিমি।জানালেন শুভেচ্ছা। 

একসময় রাজ এবং মিমির মিষ্টি প্রেমের চর্চায় মুখরিত থাকতো টলিউড ইন্ডাস্ট্রির অন্দরমহল থেকে পেজ থ্রির কলাম। তবে সেই সব এক অতীত। শুভশ্রীর সঙ্গে গত বছর মে মাসেই সুখের সংসার পেতেছেন রাজ। আর বছর ঘুরতে ঘুরতেই রাজ-শুভশ্রীর কোল আলো করে এল ফুটফুটে পুত্র সন্তান। শনিবার শহরের এক বেসরকারি হাসপাতালে ‘যুবান’ এর জন্ম দিলেন শুভশ্রী। হ্যাঁ, রাজ-শুভশ্রী তাঁদের ছেলের নাম রেখেছেন যুবান। কাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন এই টলি দম্পতি। অনুরাগী থেকে ইন্ডাস্ট্রির বন্ধুরা অভিনন্দন জানাচ্ছেন রাজশ্রীকে। 

তবে এদিন শুভশ্রীর কাছে সবচেয়ে মিষ্টি শুভেচ্ছা বার্তা এল রাজের প্রাক্তন প্রেমিকা মিমির তরফে। শুভশ্রীর সঙ্গে রাজ নিজের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দেওয়ার পরেও দুই নায়িকার মধ্যে পারস্পরিক সৌজন্যমূলক সম্পর্ক বজায় রয়েছে পুরোমাত্রায়। কোনওরকম মন কষাকষি নয়, বরং একে অপরের কোনও সাফল্যে শুভেচ্ছা বার্তা জানাতে ভোলেন না দুজনেই। ছেলের সঙ্গে শুভশ্রীর টুইট করা ছবি রি-টুইট করে মিমি এদিন লিখলেন- 'অভিনন্দন..ভালোবাসা এবং অনেক আদর, কী বলেছিলাম মনে আছে..'

যদিও জুনিয়ার রাজ চক্রবর্তীকে নিয়ে ঠিক কী বলেছিলেন মিমি, তা সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেননি নায়িকা। সেটা দুজনের মধ্যেই গোপন থাকল। 

গত মাসেও রাজ চক্রবর্তীর পিতৃবিয়োগের খবর পেয়ে অতীতের সব তিক্ত স্মৃতি দূরে সরিয়ে পাশে থাকার বার্তা দিয়েছিলেন অভিনেত্রী, সংসদ মিমি চক্রবর্তী । টুইটারে মিমি প্রাক্তন প্রেমিকের উদ্দেশে লেখেন, ‘রাজ তোমাকে ও তোমার পুরো পরিবারের প্রতি রইল সমবেদনা। মন শক্ত কর’।

শনিবার সন্ধ্যায় ছেলের সঙ্গে নিজের প্রথম ছবি শেয়ার করে রাজ লেখেন, 'স্বপ্ন সত্যি হয় তবে। ঈশ্বরের আশীর্বাদে আমরা পুত্রসন্তানের বাবা-মা হলাম। আমাদের পুত্রসন্তানের নাম যুবান। মা ও সদ্যোজাত দু'জনেই সুরক্ষিত ও সুস্থ আছে। আমাদের খুদেকে আশীর্বাদ করুন'।

টলি তারকাদের শুভেচ্ছা বার্তা বাবা-মা'কে 
টলি তারকাদের শুভেচ্ছা বার্তা বাবা-মা'কে 
জিত,প্রসেনজিত সকলেই শুভেচ্ছা জানালেন শুভশ্রীকে
জিত,প্রসেনজিত সকলেই শুভেচ্ছা জানালেন শুভশ্রীকে

মা-বাবার ক্লাবে শামিল হয়ে গেলেন রাজ,শুভশ্রীকে। তাঁদের ভালোবাসা এবং অভিনন্দনে ভরিয়ে দিয়েছেন জিত, শ্রাবন্তী, সায়ন্তিকা, প্রসেনজিত্, ঐন্দ্রিলা, অনির্বাণ, জয়া আহেসান, শ্রেয়া ঘোষালরা। 

বন্ধ করুন