বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra: পর্ন ভিডিয়ো বানিয়ে জেলে, আজও মুখ দেখান না শিল্পার স্বামী! রাজকে নিয়ে এবার ছবি বলিউডে

Raj Kundra: পর্ন ভিডিয়ো বানিয়ে জেলে, আজও মুখ দেখান না শিল্পার স্বামী! রাজকে নিয়ে এবার ছবি বলিউডে

শিল্পার স্বামী মুখ দেখাবেন বড় পর্দায়

Film on Raj Kundra Porn Case: পর্নকাণ্ডে জেলে গিয়ে আজও মিডিয়ায় মুখ দেখান না শিল্পার স্বামী, তবে এবার নাকি সোজা বড় পর্দায় অভিনয় করবেন রাজ কুন্দ্রা। তাও আবার পর্নকাণ্ডকে ঘিরে তৈরি ছবিতে। 

পর্ন ভিডিয়ো তৈরি ও হটশট অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ২০২১ সালের ১৯শে জুলাই গ্রেফতার হয়েছিলেন ব্যবসায়ী তথা বলিউড তারকা শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। প্রায় দু-মাস জেলবন্দি থাকবার পর জামিন মঞ্জুর হয় পর্ন ব়্যাকেটের মূল অভিযুক্ত রাজ কুন্দ্রার। এই ঘটনার প্রায় দু-বছর পরেও মিডিয়ায় মুখ দেখান না রাজ, আজব মাস্কে মুখ ঢেকে প্রকাশ্যে আসেন। এবার রাজ কুন্দ্রার পর্নকাণ্ডকেই পর্দায় তুলে ধরবার পরিকল্পনা বলিউডে। 

গত বছর পর্নকাণ্ড থেকে জামিন মেলার এক বছর পূর্তিতে গোটা ঘটনা নিয়ে মুখ খুলেছিলেন রাজ কুন্দ্রা। সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি লিখেছিলেন, ‘আর্থার রোড জেল থেকে মুক্তির এক বছর…. সবই সময়ের হাতে, সুবিচার মিলবেই। সত্যিটা প্রকাশ্যে আসবে। সকল শুভাকাঙ্খীদের ধন্যবাদ, আর ট্রোলারদেরও, তারা আমাকে শক্ত হতে সাহায্য করেছেন’। 

পিঙ্কভিলার এক রিপোর্টে দাবি করা হয়েছে, রাজ কুন্দ্রার গ্রেফতারি এবং জেলে কাটানো সময় নিয়েই একটি ছবির পরিকল্পনা করা হচ্ছে। শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণা সারা হবে। জানা যাচ্ছে, রাজ কুন্দ্রা নিজেই সেই ছবিতে অভিনয় করবেন। সূত্র জানিয়েছে, ‘জেলে কাটানো কঠিন সময়ের অভিজ্ঞতা, তাও আর্থার রোড জেলে এই ছবিতে থাকবে।  আর্থার রোড জেলের দেশের অন্যতম চর্চিত জেল, হাই প্রোফাইল বন্দিরা এই জেলে থাকে। পরিচালকের নাম আপতত গোপন রাখা হয়েছে, তবে ছবির চিত্রনাট্য লেখবার কাজে সরাসরি যুক্ত থাকবেন রাজ কুন্দ্রা’। 

রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে যে মিডিয়া ট্রায়াল চলেছিল, তাও এই ছবির চিত্রনাট্যের অংশ হবে। রাজ কুন্দ্রা ও তাঁর পরিবারকে সেইসময় যে চরম দুর্ভোগের মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাই হবে ছবির মূল বিষয়বস্তু। 

রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার  ১৫০০ পাতার চার্জশিট জমা দিয়েছো কোর্টে! শুধু তাই নয় সাপ্লিমেন্টরি চার্জশিটে শিল্পা শেট্টি, শার্লিন চোপড়া সহ আরও ৪৩ জন ব্যক্তির বয়ানও উল্লেখ করা হয়েছে। যদিও রাজের দাবি তাঁকে ফাঁসানো হয়েছে। সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই)-কে গত বছর সেপ্টেম্বরে একটি চিঠিও লেখেন রাজ কুন্দ্রার। আরও একবার পর্নোগ্রাফি মামলায় নিজেকে নির্দোষ বলে দাবি করলেন তিনি। শিল্পা শেট্টির স্বামীর অভিযোগ, মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার উচ্চপদস্থ কর্তারা তাঁকে ফাঁসিয়েছেন। 

পর্নকাণ্ডে নিঃশব্দে স্বামীর পাশেই থেকেছেন শিল্পা। গ্রেফতারির পর দিন কয়েক ঘরবন্দি থাকবার পর প্রকাশ্যে এসে নিজের পেশাদারি দায়িত্ব সামলেছেন, মিডিয়ারও মুখোমুখি হয়েছেন। রাজের পাশাপাশি শিল্পাও কি এই ছবিতে অভিনয় করবেন? তা অবশ্য জানা যায়নি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এক ধাক্কায় ৫০ শতাংশ পর্যন্ত ভাড়া কমাল রেল, ভোটের আগে বড় উপহার যাত্রীদের প্রথম সন্তান ছেলে, পারিবারিক ‘সংস্কারে’ মোরগ বলি মেডিকেল চত্ত্বরে ৯ বছর ধরে ফ্লপ! কঙ্গনা বলছেন, ‘রাজনীতিতে আসার এটাই সঠিক সময়’, ভোটে দাঁড়াচ্ছেন? হিচামলে চরম সংকটের মুখে সরকার, কংগ্রেসের গদি বাঁচাতে পদত্যাগের প্রস্তাব CM সুখুর শাহজাহান কোথায় জানে পুলিশ? শুভেন্দুর দাবি অনুরণিত হল প্রধান বিচারপতির কণ্ঠে ‘মাসে ৬,১২০ টাকা…..’, এই কর্মীদের মজুরি বাড়িয়ে দিল বাংলা! কাদের কাদের লাভ হবে? যতই তারকা হোক, রঞ্জি না খেললে ব্যান করে দিক! রোহিতের পাশে রাজ্য সংস্থাগুলিও আইরিশদের বিরুদ্ধে শক্ত ভিত গড়তে ব্যর্থ আফগানিস্তানের কাকা-ভাইপোর ওপেনিং জুটি পুলিশি হেফাজতেই রয়েছেন শেখ শাহজাহান, চলছে শেষ মুহূর্তের দর কষাকষি: শুভেন্দু 'আমি বেঁচে আছি', বিভ্রান্তিকর মৃত্যুর খবরে মুখ খুললেন 'পঞ্চায়েত'-খ্যাত অভিনেত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.