বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia-Ranveer: ‘আমার কি ওকে বিয়ে করা উচিত?’ আলিয়াকে দেখে বলেছিলেন রণবীর, ফাঁস করলেন আরেক রণবীর

Ranbir-Alia-Ranveer: ‘আমার কি ওকে বিয়ে করা উচিত?’ আলিয়াকে দেখে বলেছিলেন রণবীর, ফাঁস করলেন আরেক রণবীর

রণবীর সিং-রণবীর কাপুর-আলিয়া

Koffee With Karan-এর সিজন ৭-এ আলিয়ার সঙ্গে হাজির হয়েছিলেন রণবীর সিং। আর সেখানেই রণবীর (সিং) ফাঁস করেন, একবার রণবীর কাপুর স্টুডেন্ট অফ দ্য ইয়ার-এর সেটে হাজির হয়েছিলেন। যেটা কিনা ছিল আলিয়ার ডেবিউ ছবি। সেই সেটেই রণবীর কাপুর করণকে বলেছিলেন, ‘আমি কি ওকে বিয়ে করা উচিত?’ যদিও সেটা ছিল নেহাতই মজা…।

এখন তাঁরা বিবাহিত দম্পতি, একসন্তানের বাবা-মাও হয়েছেন রণবীর-আলিয়া। বহু ছোট থেকেই 'কাপুর নন্দন' রণবীরের প্রতি নিজের ক্রাশের কথা প্রকাশ্যে বলতে কখনও দ্বিধা করেননি আলিয়া। তবে একবার কফি উইথ করণ-এ এসে অন্য কথা ফাঁস করেছিলেন অন্য এক রণবীর (সিং)।

রণবীর সিং ফাঁস করেছেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সেটেই নাকি আলিয়াকে বিয়ের ইচ্ছা প্রকাশ করে বসেছিলেন 'মিস্টার কাপুর'। হ্য়াঁ ঠিকই শুনছেন। আর একথা জানা ছিল না খোদ আলিয়ারও। Koffee With Karan-এর সিজন ৭-এ আলিয়ার সঙ্গে হাজির হয়েছিলেন রণবীর সিং। আর সেখানেই রণবীর (সিং) ফাঁস করেন, একবার রণবীর কাপুর স্টুডেন্ট অফ দ্য ইয়ার-এর সেটে হাজির হয়েছিলেন। যেটা কিনা ছিল আলিয়ার ডেবিউ ছবি। সেই সেটেই রণবীর কাপুর করণকে বলেছিলেন, ‘আমি কি ওকে বিয়ে করা উচিত?’ যদিও কথাটা সেসময় নেহাতই মজা করে বলেছিলেন রণবীর। কারণ, তখন ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর কাপুর।

আরও পড়ুন-'করণ জোহর ঘর ভেঙেছেন', কফি উইথ করণ-এ এসে বেফাঁস বরুণ, শুনে চেয়ার ছাড়লেন KJO

আরও পড়ুন-২০২৩-এর ১২ মার্চ, ওই দিনই তো ঐন্দ্রিলা-সব্যসাচীর বিয়ের কথা ছিল, বলছেন শিখা শর্মা

আরও পড়ুন-'নায়িকাদের টেনে বিছানায় নিয়ে যেতাম, ভেবেছিলাম ওকে…' মনসুরের মন্তব্যে বেজায় চটেন তৃষা, সাফাই অভিনেতার

রণবীর সিং-এই কথাটা ফাঁস করার পর বিষয়টিতে সম্মতি প্রকাশ করেন খোদ করণ জোহরও। আলিয়া সেসময় এমন কথায় অবাক হয়ে জানিয়েছিলেন, এবিষয়টা তাঁর জানা ছিল না। যদিও আলিয়া জানিয়েছিলেন, তাঁর আর রণবীরের সম্পর্কের সূত্রপাত হয়েছিল 'ব্রহ্মাস্ত্র'-র শ্যুটিংয়ের আগে। যখন তাঁরা ওয়ার্কশপের জন্য ইজরায়েল উড়ে গিয়েছিলেন। 

দীর্ঘ প্রেমপর্বের পর ২০২২-এর ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর-আলিয়া। ২০২২-এর ৯ সেপ্টেম্বর যখন 'ব্রহ্মাস্ত্র' মুক্তি পেল, তখন ইতিমধ্যেই আলিয়া অন্তঃসত্ত্বা। প্রসঙ্গত, 'ব্রহ্মাস্ত্র' ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও ছিলেন ডিম্পল কাপাডিয়া, নাগার্জুন, মৌনি রায় এবং অমিতাভ বচ্চন। প্রসঙ্গত, কফি উইথ করণ-এর সিজন ৮-এ উপস্থিত হয়েছেন রণবীর-আলিয়া। কবে এবার রণবীর সিং এসেছিলেন দীপিকার পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধে, আর আলিয়া আসছেন ননদ করিনার সঙ্গে। নাহ, রণবীর কাপুর অবশ্য এধরনের শো নিয়ে বিন্দুমাত্র আগ্রহী নন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন মাত্র ২টি ভোট নিয়ে তৃণমূল বিজেপির সংঘর্ষ, রণক্ষেত্র চেহারা নিল বেলেঘাটা মেরে ছাত্রের কোমর ভেঙে দিলেন প্রধানশিক্ষক, গ্রেফতারের দাবিতে পথ অবরোধ ভগবানগোলায় প্রকাশিত হল WBJEE 2024 এর OMR, রেসপন্স শিট, কোন লিঙ্কে ক্লিক করে জানবেন? দেখুন ৩-এ পা ছেলের, দেবায়নকে শুভেচ্ছা জানিয়ে শ্রেয়া লিখলেন, ‘জীবনে আসার জন্য…’ ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সোনামণি-হানির 'শুভ বিবাহ' কবে? সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন ‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক

Latest IPL News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.