বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor: স্কুলে দুষ্টুমির জের, প্রিন্সিপালের থেকে থাপ্পড় খাওয়ার কথা মনে করলেন রণবীর

Ranbir Kapoor: স্কুলে দুষ্টুমির জের, প্রিন্সিপালের থেকে থাপ্পড় খাওয়ার কথা মনে করলেন রণবীর

প্রিন্সিপালের কাছে চড় খেয়েছিলেন রণবীর

Ranbir Kapoor: কপিল শর্মা শোতে নিজের আগামী ছবি তু ঝুঠি ম্যায় মক্কার ছবির প্রমোশনে এসেছিলেন রণবীর কাপুর। সেখানে এসেই জানালেন তাঁকে তাঁর স্কুলের প্রধান শিক্ষক চড় মেরেছিলেন! কিন্তু কেন?

স্কুল জীবনে আমরা সবাই কম বেশি দুষ্টুমি করেছি। কিন্তু তাই বলে প্রিন্সিপালের হাতে চড়! অনেকে সেটা না খেলেও রণবীর কাপুর কিন্তু খেয়েছিলেন! আর তেমনই কিছু জানালেন তিনি। সম্প্রতি তিনি তাঁর আগামী ছবি তু ঝুঠি ম্যায় মক্কারের প্রচারে কপিল শর্মা শোতে এসেছিলেন। সেখানে তিনি তাঁর স্কুল জীবনের কথা মনে করলেন। জানালেন ছেলেবেলার দুষ্টুমির কথাও।

কপিল শর্মা শোয়ের এই প্রোমো ভিডিয়ো ভাইরাল হয়েছেন সেখানে দেখা যাচ্ছে কপিল শর্মা রণবীরকে প্রশ্ন করছেন, 'রণবীর আপনার ছবিতে যেমন দেখা যাচ্ছে যে আপনারা দুজন একে অন্যকে মিথ্যে বলছেন তেমন কি আপনার সঙ্গে বাস্তবেও হয়েছে? স্কুল বা কলেজ জীবনে?'

এই প্রশ্নের উত্তরে রণবীর তাঁর স্কুলবেলার একটা কথা মনে করেন। সেখানে তিনি জানান যে একটি বোরিং পিরিয়ডের সময় তিনি কীভাবে ক্লাস থেকে পালাতে গিয়ে প্রিন্সিপালের কাছে ধরা পড়েন। এবং তখন নাকি তাঁকে তাঁর প্রিন্সিপাল ভীষণ মেরে ছিলেন। এতটুকুই নয়, তিনি গোটা জিনিসটার মিমিক্রি করে দেখান যে কীভাবে তাঁকে মারা হয়েছিল। অভিনেতার কাণ্ড দেখে সকলেই হেসে ফেলেন। তিনি বলেন, 'উনি আমায় একটা থাপ্পড় মেরে আমাকে একদিকে এভাবে নিয়ে যান। তারপর আবার চুলের মুঠি ধরে আরেকদিকে নিয়ে যান।'

রণবীর এরপর আরও কিছু বলার আগেই কপিল তাঁকে থামিয়ে তাঁর সঙ্গে মজা করে বলেন তাহলে থাপ্পড় মারার আগে জিজ্ঞেস করে নেওয়া উচিত ছিল বলো? এদিন রণবীরের সঙ্গে কপিল শর্মা শোতে কমেডিয়ান অনুভব বাস্সি এসেছিলেন। তিনি এই ছবিতে অভিনয় করেছেন।

আগামী ৮ মার্চ রণবীরের ছবি তু ঝুঠি ম্যায় মক্কার মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। এখানে তাঁর সঙ্গে শ্রদ্ধা কাপুরকে দেখা যাবে। ছবিটির প্রযোজনা করেছে লাভ রঞ্জন ফিল্ম।

বায়োস্কোপ খবর

Latest News

গলায় গাঁদার মালা, হলুদে মাখামাখি সোহিনী-শোভন! ভেজা শরীরে বউকে আদরে ভরালেন গায়ক জিও, এয়ারটেলের বাজার খাচ্ছে BSNL, কীভাবে ২৭ লাখ নতুন গ্রাহক পেল সরকারি সংস্থা মানিকচকের ঘটনায় সিটুর বনধে প্রভাব পড়ল না, গোটা এলাকায় থমথমে পরিবেশ বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধারে পরপর দুদিন জামালের বাড়িতে বনকর্মীরা, ফিরল খালি হাতে কপালে চন্দন, নাকে নোলক! ‘বহুরূপী’-তে ছক ভেঙে ডিগ্ল্যাম লুকে বাজিমাত কৌশানীর কোটা আন্দোলনে রক্তাক্ত বাংলাদেশের ছাত্রদের হয়ে কলম ধরলেন ঋদ্ধি-অনিন্দ্যরা অকালেই চলে গেলেন কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী সন্দীপ, স্তম্ভিত অনুরাগীরা Champions Trophy 2025-র জন্য রবীন্দ্র জাদেজা নয়, BCCI-র ভাবনায় অক্ষর-ওয়াশিংটন! ট্রেনি IAS পূজার নামে FIR, চাকরি কাড়তে চায় UPSC, বসতে দিতে চায় না কোনও পরীক্ষায় ‘নিজেকে বড় তারকা মনে করি না…’, কেন এমন বললেন পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.