বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Katrina-Deepika: বাবা হলেন রণবীর কাপুর! কী বার্তা প্রাক্তন প্রেমিকা দীপিকা-ক্যাটরিনার?

Ranbir-Katrina-Deepika: বাবা হলেন রণবীর কাপুর! কী বার্তা প্রাক্তন প্রেমিকা দীপিকা-ক্যাটরিনার?

রালিয়াকে অভিনন্দন দীপিকা-ক্যাটরিনার

রণবীর-আলিয়ার জীবনের এই খুশির মুহূর্তটা আরও খাস হয়ে উঠল ক্যাটরিনা-দীপিকার শুভেচ্ছা বার্তায়। বেবি কাপুরের আগমনে কী বার্তা দিলেন রণবীরের দুই এক্স গার্লফ্রেন্ড? 

কাপুর খানদানে জন্ম নিয়েছে রাজকন্যা। রণবীর-আলিয়ার জীবনের এই মাহেন্দ্রক্ষণে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে গোটা বলিউড। নতুন বাবা-মা'র জন্য সবমহল থেকে আসছে শুভেচ্ছা বার্তা। রবিবার দুপুরে মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে মেয়ের জন্ম দেন আলিয়া। এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন আলিয়া। কয়েক ঘন্টার মধ্যেই তাঁর কোল আলো করে আসে ফুটফুটে কন্যা সন্তান।

মা হওয়ার অনুভূতিটাই আলাদা, তা প্রতি মুহূর্তে উপলব্ধি করছেন আলিয়া। সন্তানকে কোলে নেওয়ার পর প্রথম প্রতিক্রিয়ায় আলিয়া জানান, ‘আমাদের জীবনের সেরা খবর…. আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে… একদম জাদুতে ভরপুর আমাদের কন্যে। আমরা ভালোবাসার জোয়ারে ভাসছি। আর্শীবাদ ধন্য বাবা-মা আমরা… রণবীর ও আলিয়ার তরফে অনেক ভালোবাসা!!!!'

আলিয়া ইনস্টাগ্রামে এই বার্তা পোস্ট করা মাত্র অভিনন্দন বার্তা এসেছে বি-টাউনের তরফে। সেই তালিকায় পিছিয়ে থাকলেন না রণবীরের দুই প্রাক্তনও। একথা কারুর অজানা নয়, একটা সময় দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনার কাইফের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন রণবীর। এমনকী ক্যাটকে বিয়ে করবার কথাও বলেছিলেন প্রকাশ্যে। এরপর ক্যাটরিনাকে ছেড়ে আলিয়ার প্রেমে পড়ে যান ‘বাঁচনা এ হাসিনো’ তারকা। ক্যাটরিনার মন ভেঙেছিল দুই তরফে। কারণ নিজের ঘনিষ্ঠ বান্ধবী আলিয়ার সঙ্গে বয়ফ্রেন্ডের রোম্যান্স মেনে নিতে পারেননি তিনি। পরিচিত মহলে রণবীর-আলিয়া সম্পর্ক নিয়ে ক্ষোভও উগরে দিয়েছিলেন ক্যাট, এমনটা শোনা যায়। কিন্তু সে সব এখন অতীত। । রণবীর-আলিয়ার সঙ্গে সৌহার্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে চান দীপিকা-ক্যাটরিনা।

তাই তো রণবীরের মেয়ে হওয়ার খুশিতে অতীতের তিক্ততা নয়, বরং ভালোবাসা আর শুভেচ্ছা উজার করে দিয়েছেন দীপিকা-ক্যাটরিনা। আলিয়ার পোস্টের কমেন্ট বক্সে ক্যাটরিনা লেখেন, ‘অভিনন্দন’। পাশাপাশি দীপিকাও ‘অভিনন্দন’ বার্তা জানান রালিয়াকে।

আরও পড়ুন-পিসি হওয়ার আনন্দে ভাসছেন ঋদ্ধিমা, ছোট্ট পরীকে ঘিরে উচ্ছ্বাস কাপুর ও ভাট পরিবারে!

দীপিকা-ক্যাটরিনার বার্তা
দীপিকা-ক্যাটরিনার বার্তা

উল্লেখ্য, দীপিকা, ক্যাটরিনা দুজনেই ব্যক্তিগত জীবনে অনেকখানি এগিয়ে গিয়েছেন। দুই নায়িকার এখন ভরা সংসার। রণবীরের সঙ্গে প্রেম ভাঙার পর বলিউডের অপর রণবীর (সিং)-এর প্রেমে পড়েন দীপিকা। দীর্ঘ পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৮ সালে সূদূর ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিং সেরেছিলেন দীপিকা। অন্যদিকে রণবীরের সঙ্গে ব্রেক-আপের পর ক্যাটের ভাঙা মন জোড়া লাগান ভিকি কৌশল। গত বছর ডিসেম্বরেই রাজস্থানে রাজকীয় বিয়ে সেরেছে ‘ভিক্যাট’।

বন্ধ করুন