বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়া, দীপিকার চেয়েও 'সুন্দরী', চিনতে পারছেন এই বলিউড তারকাকে?
রণবীরের নতুন অবতার
রণবীরের নতুন অবতার

আলিয়া, দীপিকার চেয়েও 'সুন্দরী', চিনতে পারছেন এই বলিউড তারকাকে?

  • আলিয়াকে টেক্কা দিচ্ছেন রণবীর। নায়কের বদলে যাওয়া রূপে ঘায়েল সকলেই! 

সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন রণবীর কাপুর, কিন্তু তা বলে এই কাপুর সন্তানকে নিয়ে চর্চার কমতি নেই ফেসুবক-ইনস্টাগ্রামে। রণবীরের নতুন ফিল্ম প্রোজেক্টের জন্য চাতক পাখির মতো বসে আছে ফ্যানেরা। কিন্তু গত তিন বছর ধরে বিগ স্ক্রিন থেকে গায়েব আরকে। কিন্তু বিজ্ঞাপনী ক্যাম্পেন পুরোদমে চালিয়ে যাচ্ছেন অভিনেতা। আর তেমনই এক অ্যাড ক্যাম্পেনে রণবীরের নারী অবতার চমকে দিল সকলকে। 

সম্প্রতি এক বিজ্ঞাপনের জন্য নিজেকে পুরোদস্তুর বদলে ফেললেন রণবীর। আর এই বদল চমকে দিয়েছে তাঁর ভক্তদের! প্রস্থেটিক মেক-আপের সাহায্য নিয়ে রণবীর থেকে তিনি হয়ে উঠেছে সুন্দরী নারী। পারফেক্ট নেইলস থেকে প্লাক করা আই-ভ্রু দেখলে আপনি ভিরমি খাবেন। সবটাই সম্ভব হয়েছে প্রস্থেটিক আর্টিস্ট প্রীতিশীল সিং ডিসুজার শৈল্পিক ছোঁয়ায়। সেই ট্রান্সফরমেশন ভিডিয়ো শেয়ারও করেছেন তিনি। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে ভ্যানিটির মধ্যে চুপটি করে বসে রয়েছেন রণবীর, আর মেক-আপ আর্টিস্টদের লম্বা ফৌজ নিজেদের কাজ চালিয়ে যাচ্ছে বিদ্যুত্ গতিতে। অনেকের মতেই রণবীরকে একদম নীতু সিং-এর মতো দেখাচ্ছে। কেউ কেউ একথা বলতেও পিছপা হননি মেয়ে সেজে আলিয়ার চেয়ে বেশি সুন্দরী লাগছে রণবীরকে। এই মেক-আপ আর্টিস্টই তৈরি করেছেন বান্টি অউর বাবলি ২ ছবির জন্য সইফ-রানিদের লুকও। 

আলিয়ার চেয়ে সুন্দরী রণবীর!
আলিয়ার চেয়ে সুন্দরী রণবীর!

এক জীবনবিমা কোম্পানির বিজ্ঞাপনের জন্য এমন অবতার ধারণ করেছেন রণবীর। এই অ্যাডভার্টাইজমেন্ট দেখে চোখ ছানাবড়া সকলের।

উল্লেখ্য, বক্স অফিসে রণবীরের শেষ রিলিজ ছিল সঞ্জু (২০১৮)। মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীরের ‘শামসিরা’ এবং ‘ব্রহ্মাস্ত্র’। যশ রাজ ফিল্মের ‘শামসিরা’ মুক্তির জন্য রেডি, অন্যদিকে ব্রহ্মাস্ত্রের পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। পাশাপাশি পরিচালক লাভ রঞ্জনের নতুন ছবির শ্যুটিংও শুরু করেছেন রণবীর। 

বন্ধ করুন