বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়া, দীপিকার চেয়েও 'সুন্দরী', চিনতে পারছেন এই বলিউড তারকাকে?

আলিয়া, দীপিকার চেয়েও 'সুন্দরী', চিনতে পারছেন এই বলিউড তারকাকে?

রণবীরের নতুন অবতার

আলিয়াকে টেক্কা দিচ্ছেন রণবীর। নায়কের বদলে যাওয়া রূপে ঘায়েল সকলেই! 

সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন রণবীর কাপুর, কিন্তু তা বলে এই কাপুর সন্তানকে নিয়ে চর্চার কমতি নেই ফেসুবক-ইনস্টাগ্রামে। রণবীরের নতুন ফিল্ম প্রোজেক্টের জন্য চাতক পাখির মতো বসে আছে ফ্যানেরা। কিন্তু গত তিন বছর ধরে বিগ স্ক্রিন থেকে গায়েব আরকে। কিন্তু বিজ্ঞাপনী ক্যাম্পেন পুরোদমে চালিয়ে যাচ্ছেন অভিনেতা। আর তেমনই এক অ্যাড ক্যাম্পেনে রণবীরের নারী অবতার চমকে দিল সকলকে। 

সম্প্রতি এক বিজ্ঞাপনের জন্য নিজেকে পুরোদস্তুর বদলে ফেললেন রণবীর। আর এই বদল চমকে দিয়েছে তাঁর ভক্তদের! প্রস্থেটিক মেক-আপের সাহায্য নিয়ে রণবীর থেকে তিনি হয়ে উঠেছে সুন্দরী নারী। পারফেক্ট নেইলস থেকে প্লাক করা আই-ভ্রু দেখলে আপনি ভিরমি খাবেন। সবটাই সম্ভব হয়েছে প্রস্থেটিক আর্টিস্ট প্রীতিশীল সিং ডিসুজার শৈল্পিক ছোঁয়ায়। সেই ট্রান্সফরমেশন ভিডিয়ো শেয়ারও করেছেন তিনি। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে ভ্যানিটির মধ্যে চুপটি করে বসে রয়েছেন রণবীর, আর মেক-আপ আর্টিস্টদের লম্বা ফৌজ নিজেদের কাজ চালিয়ে যাচ্ছে বিদ্যুত্ গতিতে। অনেকের মতেই রণবীরকে একদম নীতু সিং-এর মতো দেখাচ্ছে। কেউ কেউ একথা বলতেও পিছপা হননি মেয়ে সেজে আলিয়ার চেয়ে বেশি সুন্দরী লাগছে রণবীরকে। এই মেক-আপ আর্টিস্টই তৈরি করেছেন বান্টি অউর বাবলি ২ ছবির জন্য সইফ-রানিদের লুকও। 

আলিয়ার চেয়ে সুন্দরী রণবীর!
আলিয়ার চেয়ে সুন্দরী রণবীর!

এক জীবনবিমা কোম্পানির বিজ্ঞাপনের জন্য এমন অবতার ধারণ করেছেন রণবীর। এই অ্যাডভার্টাইজমেন্ট দেখে চোখ ছানাবড়া সকলের।

উল্লেখ্য, বক্স অফিসে রণবীরের শেষ রিলিজ ছিল সঞ্জু (২০১৮)। মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীরের ‘শামসিরা’ এবং ‘ব্রহ্মাস্ত্র’। যশ রাজ ফিল্মের ‘শামসিরা’ মুক্তির জন্য রেডি, অন্যদিকে ব্রহ্মাস্ত্রের পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। পাশাপাশি পরিচালক লাভ রঞ্জনের নতুন ছবির শ্যুটিংও শুরু করেছেন রণবীর। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার হাজারো ব্যস্ততা, তার মাঝেই ছোট্ট রাহার সঙ্গে খেলায় মাতলেন হবু বর অনন্ত! মঙ্গলবার পদ ছাড়বেন ‘ভগবান’, হতাশ চাকরিপ্রার্থীরা? কী বলছেন? যাওয়ার আগে ওরির কানে কী বললেন রিহানা? ‘ওকেও সঙ্গে করে নিয়ে যাও’, বলছেন নেটিজেনরা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মীদের আন্দোলনের জেরে আটকে গেল বেতন 'ঔদ্ধত্য' ছেড়ে রোহিতের মন জয়ের চেষ্টা হার্দিকের? IPL-র আগে খুললেন মুখ অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন WBPSC-তে টেকনিক্যাল অফিসার পদে বিপুল নিয়োগ, আবেদন শুরু ১২ মার্চ থেকে লরির ধাক্কায় উলটে গেল দাঁড়িয়ে থাকা বাস, মৃত্যু যাত্রীর, আহত শিশুসহ ৩০ ব্যাঙ্কে ঢুকে তৃণমূল নেতার দাদাগিরি, ম্যানেজারকে ডাম্পার দিয়ে পিষে মারার হুমকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.