বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranojoy-Sohini: ‘সোহিনীকে সত্যি ভালবাসি, মন থেকে চাই ও শোভনের সঙ্গে ভাল থাকুক’, বলছেন প্রাক্তন রণজয় বিষ্ণু

Ranojoy-Sohini: ‘সোহিনীকে সত্যি ভালবাসি, মন থেকে চাই ও শোভনের সঙ্গে ভাল থাকুক’, বলছেন প্রাক্তন রণজয় বিষ্ণু

সোহিনীর নতুন প্রেম নিয়ে রণজয় 

Ranojoy-Sohini: ‘দার্জিলিংয়ে অদ্ভুতভাবে সোহিনীর সঙ্গে সম্পর্কটা শুরু হয়েছিল’, প্রাক্তনকে নতুন জীবনের শুভেচ্ছা জানালেন রণজয়। 

প্রাক্তন কি বন্ধু হতে পারে? এই প্রশ্ন নিয়ে আলোচনা অন্তহীন। কিন্তু হালে বহু তারকাই দেখিয়েছেন, আলাদা-আলাদা থেকেও পরস্পরের ভালো চাওয়া চায়। সেই পথে হেঁটেই প্রাক্তন প্রেমিকা সোহিনীকে নতুন জীবনের শুভকামনা জানালেন রণজয়।  আরও পড়ুন-‘যে সরকার পরিবর্তনশীল নয়’, দূরে থাকা সোহিনীর আবদারে প্রেমের গান ধরলেন শোভন!

একটা সময় সোহিনী-রণজয়ের মাখোমাখো প্রেম নিয়ে টেলিপাড়ায় কম আলোচনা হয়নি। সহবাস সম্পর্কেও ছিলেন তাঁরা। কিন্তু হঠাৎ করেই ছন্দপতন। রণজয়ের সঙ্গে ব্রেকআপের পর এখন শোভনের হাত ধরেছেন সোহিনী। অন্যদিকে রণজয়ের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া জারি রয়েছে। মাস কয়েক আগে পর্যন্ত ‘গুড্ডি’ কো-স্টার শ্যামৌপ্তি মুদলির সঙ্গে রণজয়ের নাম জড়িয়েছিল, হালে ‘কোন গোপনে মন ভেসেছে’র সহ-অভিনেত্রী মিশমির সঙ্গে রণজয়ের সম্পর্কের গুঞ্জন। 

প্রেমচর্চায় ক্লান্ত রণজয়। আজকালকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘সোহিনী নতুন সম্পর্কে আছে, আমি একা। তাই আমায় নিয়ে গল্প।…কোনওদিন লুকিয়ে কিছু করিনি। সম্পর্ক হলে নিজেই বলব। ২০১৩ থেকে সোহিনীর সঙ্গে বন্ধুত্ব। ২০১৯-এ আমাদের সম্পর্ক শুরু। সোহিনীকে সত্যি ভালবাসি। মন থেকে চাই, শোভনের সঙ্গে ভাল থাকুক’।

সোহিনীর সঙ্গে পুরোনো প্রেমের স্মৃতি রোমন্থন করে অভিনেতা জানান, ‘দার্জিলিংয়ে অদ্ভুতভাবে সম্পর্কটা শুরু হয়েছিল। দু’বছর পর একই জায়গায় আবার আমাদের দেখা হয়েছিল। অনেক মুহূর্ত তৈরি হয়েছিল।’ তবে প্রথম দেখার প্রেমে বিশ্বাসী নন রণজয়। প্রথম দেখায় ভালো লাগা তৈরি হতে পারে না, কিন্তু ভালোবাসা নয়, দাবি অভিনেতার। বললেন, ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’ বলে কিছু হয় না। এগুলো এক ধরনের বিলাসিতা। ভালবাসা একটা বড় চ্যাপ্টার। প্রথম দেখায় কাউকে ভাল লাগতে পারে। দায়িত্ব, পাশে থাকা, অনেক পরিস্থিতি একসঙ্গে কাটালে ভালবাসা হয়। খুব গভীর সম্পর্ক, যেখানে কখনও ভাঙন আসবে না। ‘আই লাভ ইউ’ বললেই ভালবাসা হয়ে যায় না।’

সোহিনীর সঙ্গে সম্পর্কে থাকলেও, আজ পর্যন্ত নাকি কাউকেই প্রোপোজ করেননি রণজয়। আজীবন তাঁর সঙ্গেই কাটাবেন এখনও এমন মানুষ খুঁজে পাননি শ্বেতার নায়ক। প্রসঙ্গত, সোহিনীর আগে ইমন চক্রবর্তী ও স্বস্তিকার দত্তর সঙ্গে প্রেমসম্পর্কে ছিলেন শোভন। ইমনের সঙ্গে শোভনের বন্ধুত্ব আজও অটুট, তবে স্বস্তিকার সঙ্গে মুখ দেখাদেখি বন্ধ! 

নায়ক-নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা হওয়াটাই স্বাভাবিক। বিশ্বাস করেন রণজয়। হিন্দুস্তান টাইমস বাংলাকে মাস কয়েক আগে শ্যামৌপ্তির সঙ্গে প্রেমচর্চা নিয়ে কথা বলতে গিয়ে অভিনেতা জানান, ‘ভারতবর্ষে সিনেমা করলে বা সিরিয়াল করলে হিরো-হিরোইনদের নিয়ে আলোচনা হওয়াটাই স্বভাবিক। সেখানেই তারা সাক্সেসফুল। হয়ত তারা মন দিয়ে কাজটা করেছে। প্রোজেক্ট শেষ হওয়ার পরেও লোকজন যদি এমনভাবে তাহলে হয়ত কোথাউ গিয়ে আমরা মন দিয়ে কাজটা করতে পেরেছিলাম।’ তাহলে রণজয় কি এখন সিঙ্গল? প্রশ্ন শুনে মুচকি জবাব, ‘আমি তো অনেক দিন ধরেই সিঙ্গল’।

 

বায়োস্কোপ খবর

Latest News

আরও বিপাকে শাহজাহানরা, সন্দেশখালিকাণ্ডে প্রথম ধর্ষণের অভিযোগ দায়ের করল CBI ক্যানসার আক্রান্ত তরুণ ৬ বার ঘুরলেন এসএসকেএম হাসপাতালে, তারপর ঠিক কী মিলল?‌‌ আদালত নিয়ে মমতার মন্তব্য, স্বতঃপ্রণোদিত পদক্ষেপ চেয়ে হাইকোর্টে আবেদন বিকাশের টাকার জোয়ার কেউ রুখতে পারবে না! রুচক রাজযোগে ভাগ্যে সোনার চমক ৩ রাশির ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের বিপাকে তামান্না ভাটিয়া ও সঞ্জয় দত্ত, সমন পাঠাল মহারাষ্ট্র পুলিশ, কী অভিযোগ? শিলিগুড়িতে বিয়েবাড়ি থেকে চা বাগানে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণ, ধৃত ৫ ‘জীবন একটাই…’, আটকে ৭ লাখের খোরপোশ মামলা, একাধিক বিয়ে নিয়ে জবাব শ্রাবন্তীর CSK-র পরিবেশ অনেক ভালো, MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু মোদী-রাহুল দুজনের বিরুদ্ধেই নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ! নড়েচড়ে বসল EC

Latest IPL News

ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের CSK-র পরিবেশ অনেক ভালো, MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার ইডেনে এসেও বল করলেন না স্টার্ক! পরের ম্যাচে নিজের পুরোনো অস্ত্রকে নামাবেন গৌতি? রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে? সব CSK ফ্যানের মধ্যে একা দাঁঁড়িয়ে LSG ফ্যান, জয়ের পর আনন্দে লাফ-ভাইরাল ভিডিয়ো বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি পন্তের রুদ্রমূর্তি দেখে অবাক সৌরভ! দেখুন ঋষভ হেলিকপ্টার শট মারতে কী করলেন মহারাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.