বাংলা নিউজ > বায়োস্কোপ > সবুজ নাইটি পরে অদ্ভুত সাজে রানু মণ্ডল! গান গেয়ে ফের ভাইরাল হিমেশের গায়িকা
রানু মণ্ডল (ছবি ফেসবুক)
রানু মণ্ডল (ছবি ফেসবুক)

সবুজ নাইটি পরে অদ্ভুত সাজে রানু মণ্ডল! গান গেয়ে ফের ভাইরাল হিমেশের গায়িকা

  • পরনে নাইটি, চোখে ধেবড়ে যাওয়া কাজল, ঠোঁটে লেবড়ে রয়েছে লিপস্টিক। ফের ভাইরাল রানু মণ্ডলের নতুন ভিডিয়ো..

খালি গলায় গান করেছিলেন রানাঘাটের রানু মণ্ডল। সমাজসেবী অতীন্দ্র রায় সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। রানাঘাটের ৬ নম্বর প্লাটফর্মের রানুর কপাল খোলে। সোজা মুম্বাই স্টুডিওতে পাড়ি দিতে হয়েছিল তাঁকে। গলা শুনে ডাক পড়েছিল হিমেশ রেশমিয়ার কাছ থেকেও। হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে।

রানুর সঙ্গে ডুয়েটে ‘তেরি মেরি কাহানি’ গান গেয়েছিলেন হিমেশ রেশমিয়া। দারুণ জনপ্রিয় হয়েছিল সেই গান। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই শোচনীয় হয়ে ওঠে রানু মণ্ডলের অবস্থা। তাঁকে ফিরে যেতে হয়েছিল সেই স্টেশনে ভিক্ষাবৃত্তি করতে। মেয়েরাও তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। কোনও রকমের দিন কাটছে তাঁর। অনেকের মতে মানসিক ভাবে স্থিতিশীল নয় রানু। তাই সুযোগ পেয়েও নিজের জায়গা ধরে রাখতে পারেননি তিনি।  

সম্প্রতি সবুজ নাইটি পরে রানু মণ্ডলের একটি ভিডিয়ো তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে হাসির খোরাক হয়ে উঠেছেন এই গায়িকা। ভিডিয়োতে অদ্ভুত সাজে দেখা যায় তাঁকে। পরনে সবুজ রঙের অপরিষ্কার একটি নাইটি। চোখে ধেবড়ে যাওয়া কাজল, ঠোঁটে লেবড়ে রয়েছে লিপস্টিক। কপালে বড় গোল টিপ। যদিও এই সাজেই অপূর্ব কণ্ঠে গান ধরেছেন রানু। 

গায়িকার এই ভিডিয়ো দেখে সোশ্যাল মিডিয়া জুড়ে ওঠে হাসির রোল, ট্রোল এবং মিমের বন্যা। তবে রানু মণ্ডলকে নিয়ে সরব একাংশের নেটিজেন। ওঁনার মতো একজন মানসিক ভারসাম্যহীন মহিলাকে নিয়ে এহেন কুরুচিকর ট্রোলের বিরুদ্ধে সরব হয়েছেন তাঁরা।

 

 

বন্ধ করুন