বাংলা নিউজ > বায়োস্কোপ > দেরাদুনের ঠান্ডায় বিবাহবার্ষিকীতে আরও কাছাকাছি! শহর ছাড়লে রণবীর-দীপিকা
দেরাদুনে বিবাহবার্ষিকী পালন দীপিকা রণবীরের।
দেরাদুনে বিবাহবার্ষিকী পালন দীপিকা রণবীরের।

দেরাদুনের ঠান্ডায় বিবাহবার্ষিকীতে আরও কাছাকাছি! শহর ছাড়লে রণবীর-দীপিকা

দেরাদুনে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন দীপবীর! ভিডিওতে কমেন্ট করে শুভেচ্ছা জানান অনুরাগীরা।

দেরাদুনে বিবাহবার্ষিকীর উদযাপন শুরু করলেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। জলি গ্র্যান্ট এয়ারপোর্টে তাঁদের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হাতে হাত দিয়ে এয়ারপোর্ট থেকে বের হতে দেখা গেল তাঁদের। রণবীরের পরেছিলেন চেকার্ড ট্র্যাকস্যুট, আর দীপিকা পরেছিলেন কালো হুডি ও ম্যাচিং সোয়েটপ্যান্ট। 

ভিডিওতে কমেন্ট করেন দীপবীরের ভক্তরা। বিবাহবার্ষিকীর শুভেচ্ছায় ভরে যায় কমেন্ট বক্স। সঙ্গে ‘মোস্ট বিউটিফুল কাপল’, ‘কাপল গোল’, ‘মাই হার্ট’, ‘লাভ ইউ বাবা-বেবি’র মতোও কমেন্ট পড়ে সেই ভিডিয়োতে। 

নভেম্বর মাসে দীপিকা-রণবীরের জোড়া বিয়ের আসর বসেছিল ইতালির লেক কোমোতে। ২০১৮ সালে ১৪-১৫ নভেম্বর পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে দুই পরিবারের রীতি অনুযায়ী হয় বিয়ে। বিয়ে ব্যক্তিগত রাখতে অনুষ্ঠানে ফোন ব্যবহার করারও অনুমতি ছিল না অতিথিদের। পরে দেশে ফিরে মুম্বই ও বেঙ্গালুরু দুই জায়গাতেই রিসেপশন পার্টি দেন এই তারকারা।

সম্প্রতি রণবীর তাঁর টিভি শো 'বিগ পিকচার'এ ফ্যামিলি প্ল্যানিং নিয়ে কথা বলেছেন। রণবীর জানিয়েছেন, আর দু'-তিন বছরের মধ্যেই সন্তান নেবেন তিনি ও দীপিকা। আর রণবীর চায় তাঁদের সন্তানও যাতে তাঁর বউয়ের মতোই মিষ্টি দেখতে হয়। 

কবীর খানের স্পোর্টস ড্রামা ৮৩-তে এরপর দেখা যাবে রণবীর আর দীপিকাকে। যেখানে কপিল দেবের বিশ্বকাপ জয়ের গল্প থাকবে। মুখ্য চরিত্রে রণবীর। আর কপিলের বউ রোমির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। ২৪ ডিসেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা আছে।

বন্ধ করুন