বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীর সিংয়ের সঙ্গেই চুটিয়ে প্রেম করবেন আলিয়া ভাট, জানিয়ে দিলেন করণ জোহর
রণবীর সিং ও আলিয়া ভাট। (ফাইল ছবি)
রণবীর সিং ও আলিয়া ভাট। (ফাইল ছবি)

রণবীর সিংয়ের সঙ্গেই চুটিয়ে প্রেম করবেন আলিয়া ভাট, জানিয়ে দিলেন করণ জোহর

মঙ্গলবার সকালেই নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ২০ সেকেন্ডের টিজার প্রকাশ করলেন করণ। 

সোমবার নতুন ছবির পরিচালনার কথা ঘোষণা করতেই শুরু হয়ে গিয়েছিল জল্পনা। ধর্মা প্রোডাকশনের ব্যানারে তাও আবার করণ জোহরের পরিচালনায় ছবির সুযোগ হাতে পাওয়া অভিনেতাদের কাছে কিছুটা চাঁদ পাওয়ার মতোই। তাই কানাঘুষো চলছিল, কার ভাগ্যে শিঁকে ছিড়ল! করণ জোহরের ছবিতে দেখা যাবে কোন দুই মুখকে। যদিও খবর ফাঁস হয়ে গিয়েছিল সকালেই। রণবীর আর আলিয়াকে নিয়ে 'রকি অওর রানি কী প্রেম কাহানি' তৈরি করতে চলেছেন করণ জোহর। শুধু দরকার ছিল অফিসিয়াল শিলমোহরের। 

মঙ্গলবার সকালেই নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ২০ সেকেন্ডের টিজার প্রকাশ করলেন করণ। যাতে ভিস্যুয়াল গ্র্যাফিক্সের মাধ্যমে ছবির নাম ও কাস্টিং প্রকাশ করা হল। ভিডিয়োটি শেয়ার করে করণ জোহর লিখেছেন, ‘ফের ক্যামেরার পিছনে ফিরতে পেরে রোমাঞ্চিত, তাও আবার আমার পছন্দের মানুষগুলোর সঙ্গে। আসছে রকি অওর রানি কী প্রেম কাহানি, নাম-ভূমিকায় রণবীর সিং ও আলিয়া ভাট। চিত্রনাট্যে ইশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়।’

প্রসঙ্গত, ‘গল্লি বয়’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন আলিয়া ভাট ও রণবীর সিং। করণের প্রযোজনায় ‘তখত’ ছবিতেও তাঁদের একসঙ্গে কাজ করার কথা রয়েছে. সেই হিসেবে এটি জুটির তৃতীয় ছবি। দীর্ঘ পাঁচ বছর পর ফের একবার পরিচালকের আসনে বসতে চলেছেন করণ জোহর। করণ গতকালই জানিয়েছিলেন, বরাবরই তাঁর প্রিয় কাজ নির্দেশকের আসন সামলানো। তবে গত বছর পাঁচেক ধরে নিজের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনকে আরও প্রতিষ্ঠিত করতেই মগ্ন ছিলেন তিনি। কিন্তু এবার ফিরবেন পরিচালনায়। শোনাবেন ভালোবাসা আর পরিবারের গল্প। ২০১৬ সালে ‘এ দিল হ্যায় মুশকিল’ ছবিতে তাঁকে শেষ দেখা গিয়েছিল পরিচালকের কুর্সিতে।

বন্ধ করুন