বাংলা নিউজ > বায়োস্কোপ > এক ফ্রেমে রিয়েল আর রিল ‘কৃষ্ণকলি’! ডান্স ফ্লোরে আগুন লাগালেন তিয়াসা-শ্রুতি
তিয়াসা রায় ও শ্রুতি দাস
তিয়াসা রায় ও শ্রুতি দাস

এক ফ্রেমে রিয়েল আর রিল ‘কৃষ্ণকলি’! ডান্স ফ্লোরে আগুন লাগালেন তিয়াসা-শ্রুতি

  • জমজমাট রবিবারের ঝলক সামনে আনলেন শ্রুতি। 

কথায় বলে নায়িকারা নাকি ভালো বন্ধু হন না! এই প্রচলিত মিথ ভেঙে গুঁড়িয়ে দিচ্ছেন টেলিপাড়ার দুই ‘কৃষ্ণকলি’। হ্যাঁ, একজন রিয়েল অন্যজন রিল। রবিবার বিকালে দক্ষিণ কলকাতার এক মলে একসঙ্গে জমিয়ে আড্ডা দিলেন শ্রুতি দাস ও তিয়াসা রায়। যাঁরা টেলিভিশনপ্রেমীদের কাছে নোয়া এবং শ্যামা হিসাবেই পরিচিত। 

শুধু আড্ডা দিলেন তাই নয়, রেঁস্তোরার ডান্স ফ্লোরে জমিয়ে নাচলেন দু-জনে। অভিনয়ের পাশাপাশি নাচতে ভালোবাসেন দুজনেই। আর আড্ডার ফাঁকে একটু মস্তি না করলে চলে! যেমন ভাবা তেমনই কাজ, জন-বরুণের 'ঢিশুম'-এর জনপ্রিয় ডান্স নম্বর ‘শ তরহা কে’তে কোমর দোলালেন দুই নায়িকা। এদিন সাদা-সবুজ স্ট্রাইপ ক্রপ টপ আর ডেনিমে দেখা মিলল তিয়াসার, অন্যদিকে শ্রুতি পরেছিলেন সবুজ রঙা ড্রেস। এদিনের আড্ডায় শামিল হয়েছিলেন শ্রুতির মনের মানুষ স্বর্নেন্দুও। ছিল অন্য বন্ধুরাও। 

ডান্স ফ্লোরের আলো-আঁধারিতেও শ্রুতি-তিয়াসার নাচের স্টেপস কিন্তু বেশ স্পষ্ট। কখনও হাত ধরাধরি করে নাচলেন তাঁরা, কখনও আবার উড়ন্ত চুমু ছুঁড়ে দিলেন ক্যামেরা তাক করে। তিয়াসার ব্যক্তিগত জীবন এখন বেশ টালমাটাল। স্বামী সুবান রায়ের সঙ্গে তিয়াসার সম্পর্কে বেশ খানিকটা দূরত্ব তৈরি হয়েছে। এখন এক ছাদের তলায় থাকছেনও না তাঁরা, তবে এই সব বিতর্ক ভুলে বন্ধুদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের লিডিং লেডি। 

তিয়াসা-শ্রুতির বন্ধুত্ব (ছবি-ইনস্টাগ্রাম)
তিয়াসা-শ্রুতির বন্ধুত্ব (ছবি-ইনস্টাগ্রাম)

স্বর্নেন্দু, তিয়াসার সঙ্গে কাটানো রবিবারের আড্ডার ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করে শ্রুতি লিখেছেন- ‘রবিবার-টা জমে গেল'। সপ্তাহের অনান্য দিন লাইট-ক্যামেরা-অ্যাকশন নিয়েই ব্যস্ত থাকেন শ্রুতি-তিয়াসারা। সেই ক'দিন নোয়া বা শ্যামার জীবনের ঘটনাক্রম নিয়ে ব্যস্ত তাঁরা, ছুটির দিনে এইভাবে আনন্দ করতে পারার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত দুই নায়িকাই। 

বন্ধ করুন