বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Aishwarya: শাহরুখকে নিয়ে সন্দেহ, ১৮ তলা থেকে ঝাঁপের হুমকি, মারধর-গালাগাল! কী ছিল সলমন-ঐশ্বর্যর বিচ্ছেদের নেপথ্যে

Salman-Aishwarya: শাহরুখকে নিয়ে সন্দেহ, ১৮ তলা থেকে ঝাঁপের হুমকি, মারধর-গালাগাল! কী ছিল সলমন-ঐশ্বর্যর বিচ্ছেদের নেপথ্যে

কী কারণে বিচ্ছেদ হয়েছিল সলমন আর ঐশ্বর্যর?

২০০২ সালে বিচ্ছেদ হয়েছিল সলমন খান আর ঐশ্বর্য রাই-এর। যা রীতিমতো নোংরা জায়গায় পৌঁছেছিল। প্রাক্তন প্রেমিকার উপর গায়ে হাত তোলা থেকে শুরু করে গালাগাল দেওয়া, একাধিক অভিযোগ তুলেছিলেন রাই-সুন্দরী। ঠিক কী হয়েছিল সেই সময়?

সম্প্রতি মণীশ মলহোত্রার দিওয়ালি পার্টিতে একটা ভিডিয়ো দেখে দাবি উঠতে থাকে সলমন আর ঐশ্বর্য নাকি ভরা পার্টিতে একে-অপরকে জড়িয়ে ধরেছেন সলমন খান আর ঐশ্বর্য রাই। যদিও পরে দেখা যায় ওই মহিলা আসলে সুরজ পাঞ্চোলির বোন ছিলেন। তবে তারপর থেকেই ফের চর্চায় উঠে এসেছে সলমন আর ঐশ্বর্যর সম্পর্ক। প্রেম থেকে বিচ্ছেদ, নতুন করে শুরু হয়েছে চর্চা। 

১৯৯৯ সালে হাম দিল দে চুকে সনম-এর সেটে শুরু হয়েছিল মিষ্টি এক প্রেম কাহিনি। তবে ২০০২ আসতে না আসতেই তা এক তিক্ত মোড় নেয়। সলমন যদিও তখন ব্যাপারটা ধামাচাপা দেওয়ার জন্য বলেছিলেন, সব জুটিদের মধ্যেই তো ঝামেলা হয়। তবে ঐশ্বর্য সাফ জানিয়ে দেন, সলমন তাঁকে ‘শারীরিক, মানসিক নির্যাতন করেছেন। দিয়েছেন অকথ্য গালাগালি’। 

বিচ্ছেদের পর একটি হৃদয়বিদারক বার্তাও ভাগ করে নিয়েছিলেন ঐশ্বর্য। যেখানে ছত্রে ছত্রে ছিল সলমন খানেরই সমালোচনা। সম্পর্ক ভাঙার কারণগুলি স্পষ্ট করেছিলেন। অন্তত নিজের দিকটা তুলে ধরেছিলেন সেই লেখায়। লিখেছিলেন, ‘আমার নিজের মঙ্গল, আত্মসম্মান, পরিবারের সম্মানের কথা মাথায় রেখে আমি আর কোনওদিন সলমন খানের সঙ্গে কাজ করব না। সলমনের অধ্যায় আমার কাছে ছিল দুঃস্বপ্নের মতো, ভগবানের অশেষ ধন্যবাদ যে সেই অন্ধকার অধ্যায় শেষ হয়েছে।’ 

ঐশ্বর্যর অভিযোগ ছিল সলমন মদ্যপ অবস্থায় তাঁর উপর অত্যাচার করতেন শারীরিক ও মানসিকভাবে। শুধু তাই নয় করতেন গালাগাল। রাই-সুন্দরীর অভিযোগ ছিল সলমনকে তাতে সমর্থন জানাত তাঁর পরিবার-বন্ধুরাও। তাই নিজের সম্মানের কথা মাথায় রেখেই নিয়েছিলেন সরে দাঁড়ানোর সিদ্ধান্ত। ঐশ্বর্যর বিশ্বাস ছিল, তাঁর জায়গায় অন্য কোনও আত্মমর্যাদা সম্পন্ন মহিলা থাকলেও তেমনটাই করতেন। 

শোনা যায়, চলতে চলতে সিনেমা থেকে ঐশ্বর্য রাইকে সরিয়ে দেওয়া হয়েছিল সলমনের কারণেই। সেই জায়গায় এসেছিলেন রানি মুখোপাধ্যায়। সেটে ঐশ্বর্যকে দেখতে এসে সকলের সামনেই নাকি ঝামেলা করেছিলেন সলমন। এমনকী হাতাহাতিও হয়েছিল শাহরুখ খানের সঙ্গে। কিং খান আর ঐশ্বর্যকে নিয়ে সন্দেহও করতেন বলে অভিযোগ রয়েছে। 

এখানেই শেষ নয়, ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন। তখনই বিয়ে করতে রাজি ছিলেন না অভিনেত্রী। যা নিয়ে কথাকাটাকাটি। মাঝ রাতে ঐশ্বর্যর ১৮ তলার ফ্ল্যাটে চলে আসেন ভাইজান। ক্রমাগত দরজায় ধাক্কা দিতে থাকেন। ওই ১৮ তলা থেকে ঝাঁপ দেওয়ার হুমকিও দিতে থাকেন। যা চলেছিল রাত তিনটে-চারটে পর্যন্ত বলে জানিয়েছিলেন প্রতিবেশীরা। অনবরত ধাক্কা মারার কারণে রক্ত পড়ছিল ঐশ্বর্যর হাত থেকে। একসময় বাধ্য হন ঐশ্বর্য সলমনকে তাঁর ফ্ল্যাটে প্রবেশ করতে দিতে। 

সলমনের সঙ্গে বিচ্ছেদের পর ঐশ্বর্য সম্পর্কে জড়ান বিবেক ওবেরয়ের সঙ্গে। তা নিয়েও কম মহাভারত হয়নি। বিবেকের বলি-কেরিয়ারই শেষ করে দিয়েছেন ভাইজান, বলে রয়েছে অভিযোগ। যদিও এখন অভিষেকের সঙ্গে সুখের সংসার বিশ্ব সুন্দরীর। তবে মাঝেমাঝেই পিছনে তাড়া করে সলমন খানের সেই কালো অধ্যায়। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রাতে হয়েছিলেন আটক, সকাল হতেই গ্রেফতার বেড়মজুরের তৃণমূল নেতা অজিত মাইতি IND vs ENG 4th Test LIVE: রাঁচিতে আজই সিরিজ পকেটে পুরতে মরিয়া রোহিতরা ভোডাফোন-আইডিয়ার ৩৩% শেয়ার কি ছেড়ে দেবে সরকার? সামনে এল সাফ বার্তা ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া ৬ স্পিনার, কুম্বলেকে টপকে দুইয়ে উঠলেন অশ্বিন খাবারে খরচ কমছে ভারতীয়দের, ব্যয় বাড়ছে পরিষেবা ও অন্যান্য সামগ্রী কিনতে: রিপোর্ট জোড়া জয়ে লিগ টেবিলের শীর্ষে মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন WPL-এর পয়েন্ট তালিকা দমবন্ধ করবে শার্টলেস শাহরুখ! কিং খানের নতুন ছবি নিয়ে পড়ল হইচই, আপনি দেখেছেন সিংহের নাম নিয়ে HC-র বকুনি, বাংলার 'সীতা-আকবর' বিতর্কে সাসপেন্ড ত্রিপুরার অফিসার চেন্নাইয়ের বিরুদ্ধে ৩ পয়েন্ট ‘মাস্ট’ ইস্টবেঙ্গলের, কোথায় ফ্রি'তে ম্যাচ দেখবেন? IND v ENG: অশ্বিন-জাদেজার কৌশল কাজে লাগিয়েই রাঁচিতে হিরো হওয়ার স্বপ্নে বুঁদ বশির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.