বাংলা নিউজ > বায়োস্কোপ > এক বছরও টিকল না প্রেম সম্পর্ক! গৌরবহীনই কাটল শ্রীমার জন্মদিন

এক বছরও টিকল না প্রেম সম্পর্ক! গৌরবহীনই কাটল শ্রীমার জন্মদিন

পথ আলাদা হয়েছে এই জুটির

গত বছর মার্চ মাসেই ঘটা করে নিজেদের প্রেম সম্পর্কের ঘোষণা সেরেছিলেন দুজনে। তবে আচমকাই ছন্দপতন..

বছর ঘুরতে না ঘুরতেই পথ আলাদা গৌরব-শ্রীমার। মানে ‘ওগো নিরুপমা’র আবির এবং সদ্য শেষ হওয়া ‘বেদের মেয়ে জ্যোত্স্না’র লিডিং লেডির। গত বছর মার্চ মাসে বসন্তের রঙে নিজেদের রাঙিয়ে প্রেম সম্পর্কের গুঞ্জনে সিলমোহর দিয়েছিলেন শ্রীমা-গৌরব। তখন গৌরব অবশ্য ‘ত্রিনয়নী’ পরিবারের সদস্য। সোশ্যাল মিডিয়ায় তাঁদের পিডিএ নজর এড়াতো না কারুর। হামেশাই একে অপরের সঙ্গে ছবি পোস্ট, প্রেমেমাখা বার্তা- কিন্তু মাসখানেক যেতে না যেতেই ছন্দপতন। 

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার খবর, নুসরত-নিখিল-যশের চর্চিত ত্রিকোণ প্রেমের কাহিনির মাঝে একটু ধাপা চাপা পড়ে গিয়েছে শ্রীমা-গৌরবের ব্রেক-আপের খবর। প্রকাশ্যে যদিও প্রেম ভাঙা নিয়ে কোনও মন্তব্য করেননি দুজনেই। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন দুজনেই। গৌরব সোশ্যাল মিডিয়া থেকে মুছে দিয়েছেন শ্রীমার সঙ্গে পোস্ট করা বহু ছবি।যে পোস্টের সঙ্গে শ্রীমাকে নিজের জীবনসঙ্গী হিসাবে পরিচয় করিয়েছিলেন, সেই পোস্টটিও গায়েব ইনস্টাগ্রামের পাতা থেকে। হাতেগোনা বেশ কয়েকখানি ছবি অবশ্য রয়েছে।

শুক্রবার ছিল শ্রীমার জন্মদিন। নিজের জন্মদিনটা গৌরবহীনভাবেই কাটালেন শ্রীমা। তবে প্রেম ভাঙার দুঃখ ভুলে পরিবারের সঙ্গে সেলিব্রেট করতে দেখা গেল অভিনেত্রীকে। 

কী কারণে ভেঙেছে  প্রেম? গতবছর পুজোর ঠিক আগেই গৌরব-শ্রীমার সম্পর্কে ফাটল ধরে। দুজনের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, শ্রীমা নাকি গৌরবের কাছ থেকে নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে বেশকিছু বিষয় লুকিয়ে রেখেছিলেন। শ্রীমার সেই মনোভাবের জেরেই চিড় ধরে এই ‘হ্যাপেনিং কপল’-এর সম্পর্কে। একজনের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি গৌরবের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রীমা, যা জানতে পারবার পরেই নিজেকে গুটিয়ে নেন গৌরব। 

শ্রীমা-গৌরবের ফ্যানেরা অবশ্য বেজায় হতাশ এই ঘটনায়। বিরহপর্ব ঘুচে শীঘ্রই এক হোক এই দুটি মন, এমনটাই প্রার্থনা তাদের। যদিও সেই আশা খুব একটা নেই, এমনটাই মত দুই তারকার পরিচিতমহলের। 

বায়োস্কোপ খবর

Latest News

কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার রাজবংশী ভোট নিয়ে দড়ি টানাটানি শুরু, কোচবিহারে বৈঠক করলেন অভিষেক, নিশানায় নিশীথও ছোট্ট ছেলেটি বিখ্যাত অভিনেতা, আছে উত্তম কুমারের সঙ্গে নিবিড় যোগ, বলুন তো কে? ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.