বাংলা নিউজ > বায়োস্কোপ > এক বছরও টিকল না প্রেম সম্পর্ক! গৌরবহীনই কাটল শ্রীমার জন্মদিন

এক বছরও টিকল না প্রেম সম্পর্ক! গৌরবহীনই কাটল শ্রীমার জন্মদিন

পথ আলাদা হয়েছে এই জুটির

গত বছর মার্চ মাসেই ঘটা করে নিজেদের প্রেম সম্পর্কের ঘোষণা সেরেছিলেন দুজনে। তবে আচমকাই ছন্দপতন..

বছর ঘুরতে না ঘুরতেই পথ আলাদা গৌরব-শ্রীমার। মানে ‘ওগো নিরুপমা’র আবির এবং সদ্য শেষ হওয়া ‘বেদের মেয়ে জ্যোত্স্না’র লিডিং লেডির। গত বছর মার্চ মাসে বসন্তের রঙে নিজেদের রাঙিয়ে প্রেম সম্পর্কের গুঞ্জনে সিলমোহর দিয়েছিলেন শ্রীমা-গৌরব। তখন গৌরব অবশ্য ‘ত্রিনয়নী’ পরিবারের সদস্য। সোশ্যাল মিডিয়ায় তাঁদের পিডিএ নজর এড়াতো না কারুর। হামেশাই একে অপরের সঙ্গে ছবি পোস্ট, প্রেমেমাখা বার্তা- কিন্তু মাসখানেক যেতে না যেতেই ছন্দপতন। 

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার খবর, নুসরত-নিখিল-যশের চর্চিত ত্রিকোণ প্রেমের কাহিনির মাঝে একটু ধাপা চাপা পড়ে গিয়েছে শ্রীমা-গৌরবের ব্রেক-আপের খবর। প্রকাশ্যে যদিও প্রেম ভাঙা নিয়ে কোনও মন্তব্য করেননি দুজনেই। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন দুজনেই। গৌরব সোশ্যাল মিডিয়া থেকে মুছে দিয়েছেন শ্রীমার সঙ্গে পোস্ট করা বহু ছবি।যে পোস্টের সঙ্গে শ্রীমাকে নিজের জীবনসঙ্গী হিসাবে পরিচয় করিয়েছিলেন, সেই পোস্টটিও গায়েব ইনস্টাগ্রামের পাতা থেকে। হাতেগোনা বেশ কয়েকখানি ছবি অবশ্য রয়েছে।

শুক্রবার ছিল শ্রীমার জন্মদিন। নিজের জন্মদিনটা গৌরবহীনভাবেই কাটালেন শ্রীমা। তবে প্রেম ভাঙার দুঃখ ভুলে পরিবারের সঙ্গে সেলিব্রেট করতে দেখা গেল অভিনেত্রীকে। 

কী কারণে ভেঙেছে  প্রেম? গতবছর পুজোর ঠিক আগেই গৌরব-শ্রীমার সম্পর্কে ফাটল ধরে। দুজনের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, শ্রীমা নাকি গৌরবের কাছ থেকে নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে বেশকিছু বিষয় লুকিয়ে রেখেছিলেন। শ্রীমার সেই মনোভাবের জেরেই চিড় ধরে এই ‘হ্যাপেনিং কপল’-এর সম্পর্কে। একজনের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি গৌরবের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রীমা, যা জানতে পারবার পরেই নিজেকে গুটিয়ে নেন গৌরব। 

শ্রীমা-গৌরবের ফ্যানেরা অবশ্য বেজায় হতাশ এই ঘটনায়। বিরহপর্ব ঘুচে শীঘ্রই এক হোক এই দুটি মন, এমনটাই প্রার্থনা তাদের। যদিও সেই আশা খুব একটা নেই, এমনটাই মত দুই তারকার পরিচিতমহলের। 

বন্ধ করুন