বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Suhana: এবার শাহরুখ ও সুহানা খান একই ছবিতে! সিনেমার রয়েছে বিশেষ বাঙালি কানেকশন

Shah Rukh-Suhana: এবার শাহরুখ ও সুহানা খান একই ছবিতে! সিনেমার রয়েছে বিশেষ বাঙালি কানেকশন

শাহরুখ ও সুহানা একই সিনেমায়। 

‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন সুহানা খান। জোয়া আখতারের পরিচালনায় আসবে সেই ছবি। খবর, খুব জলদি শাহরুখ আর সুহানাকে দেখা যাবে একসঙ্গে বড় পর্দায়। 

খুব শীঘ্রই বলিউডে পা রাখবেন শাহরুখ খানের মেয়ে সুহানা। জোয়া আখতারের পরিচালনায় আসছে ‘দ্য আর্চিস’। ইতিমধ্যেই সামনে এসেছে সেই ছবির ট্রেলার। নেটফ্লিক্সে মুক্তি পাবে সেটি। যাতে রয়েছে শ্রীদেবী ও বনি কন্যা খুশি কাপুর ও অমিতাভের মেয়ে শ্বেতা নন্দার ছেলে অগস্ত্য নন্দা।

তবে মেয়ের বড় পর্দায় ডেবিউ নিয়ে অন্য পরিকল্পনা রয়েছে শাহরুখের। খবর রয়েছে সুহানা খানের রুপোলি পর্দার প্রথম ছবিটি পরিচালনা করবেন বাঙালি পরিচালক সুজয় ঘোষ। আর সেই সিনেমায় থাকবেন শাহরুখ খান। বেশ লম্বা অ্যাপিয়ারেন্স থাকবে কিং খানের। 

সুজয় এর আগে শাহরুখের প্রোডাকশন হাউস রেড চিলিজ এন্টারটেইনমেন্টের অধীনে বদলা বানিয়েছে ২০১৯ সালে। যেখানে ছিলেন তাপসী পান্নু এবং অমিতাভ বচ্চন। অভিষেক বচ্চন অভিনীত ‘বব বিশ্বাস’-এর সহ-প্রযোজনাও করেছিলেন তিনি রেড চিলিজের সঙ্গে হাত মিলিয়ে। 

জানা গিয়েছে সুজয়ের পরিচালনায় এবং রেড চিলিজ প্রোডাকশনের প্রযোজনায় সুহানা খানের দ্বিতীয় ছবি একটি অ্যাকশন থ্রিলার হতে চলেছে। তবে এখন পুরো ব্যাপারটা গোপন রাখা হচ্ছে। শাহরুখ চাইছেন, থ্রিলার ঘরণার ছবি বানাক সুজয় নিজেই। 

প্রসঙ্গত, সুজয়ের বলিউড হাতেখড়ি বিদ্যা বালনের  থ্রিলার ‘কাহানি’ দিয়ে। যা ছিল সুপার হিট। এরপর তিনি ২০১৬ সালে আনেন ‘কাহানি ২: দুর্গা রানী সিং’, যা সেভাবে সাড়া ফেলতে পারেনি দর্শকদের মধ্যে। ‘বদলা’ও মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল। তার আসন্ন সিনেমার নায়িকা করিনা কাপুর খান। যা আসবে নেটফ্লিক্সে। ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এর হিন্দি রূপান্তর বানিয়েছেন এই বাঙালি পরিচালক। সঙ্গে নেটফ্লিক্স ইন্ডিয়ার ‘লাস্ট স্টোরিজ ২’-এ তামান্না ভাটিয়া ও বিজয় ভর্মা-র গল্পটির পরিচালনাও করেছেন তিনি। 

শাহরুখকে কাজের সূত্রে শেষ দেখা গিয়েছে পাঠান সিনেমায়। যা চলতি বছরের সবচেয়ে উপার্জিত বলিউড ছবি। বিশ্বব্যপী ১০০০ কোটির কাছাকাছি ব্যবসা করে সেই সিনেমা। এবার মুক্তির অপেক্ষায় জাওয়ান। রেড চিলিজ এন্টারটেইনমেন্ট দ্বারা প্রযোজিত এই সিনেমাটি সিনেমা হলে আসবে ৭ সেপ্টেম্বর। অন্য দিকে, সুহানা খানের দ্য আর্চিস নেটফ্লিক্স ইন্ডিয়াতে প্রিমিয়ার হবে ২৪ নভেম্বর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ইউরোয় মস্ত বড় অঘটান, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের ‘হয় EVM মেশিন ও প্রক্রিয়ার সম্পূর্ণ স্বচ্ছ্বতা নিশ্চিত হোক, নয়…' কী বললেন রাহুল? দুপক্ষের সঙ্গেই কথা বলবে শাহের দফতর, মণিপুর হিংসা রুখতে বিরাট মিটিং 'সেদিন পিছন থেকে এসে দেহরক্ষী আমায়…' যৌন হেনস্থার শিকার হন 'বালিকা বধূ' অভিকা

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.