বাংলা নিউজ > বায়োস্কোপ > Rhea Chakraborty: আরিয়ান ক্লিনচিট পেতেই চর্চায় সুশান্ত মাদক মামলা,নতুন করে তদন্তের দাবি রিয়ার আইনজীবীর

Rhea Chakraborty: আরিয়ান ক্লিনচিট পেতেই চর্চায় সুশান্ত মাদক মামলা,নতুন করে তদন্তের দাবি রিয়ার আইনজীবীর

রিয়া চক্রবর্তী। (ফাইল ছবি) (PTI)

আরিয়ান খান বেসকসুর খালাস পাবার পর এনসিবির বিরুদ্ধে বিস্ফোরক রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানেশিন্দে। নতুন করে খোলা হোক সুশান্ত মৃ্ত্যু সম্পর্কিত মাদক মামলা দাবি তাঁর। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদকযোগ চর্চার কেন্দ্রবিন্দুতে চলে এসেছিল। সুশান্তের মৃত্যু মামলার তদন্ত সিবিআই কতদূর এগিয়ে নিয়ে গিয়েছে সেই নিয়ে ধোঁয়াশা থাকলেও সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সম্পর্কিত মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন প্রয়াত নায়কের প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তী। পরবর্তীতে জামিনে ছাড়া পান দুজনে। সম্প্রতি আরিয়ান মামলায় ‘মুখ পুড়েছে’ এনসিবির। কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা স্বীকার করে নিয়েছে আরিয়ান মামলার তদন্তে গাফিলতির কথা। দুদিন আগেই শাহরুখ পুত্রকে ক্লিনচিট দিয়েছে এনসিবি। এর মাঝেই রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্দে দাবি জানালেন নতুন করে তদন্ত করা হোক সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সম্পর্কিত মাদক মামলার। 

শুধু রিয়া নন, শাহরুখ পুত্র আরিয়ান খানের হয়েও আদালতে সওয়াল করেছেন সতীশ মানেশিন্দে। তিনি জানিয়েছেন, ‘বলিউডের একঝাঁক তরুণ প্রতিভাকে এনসিবি ডেকে জিজ্ঞাসাবাদ করল, কেউ জানে না কেন?’

গত শুক্রবার মুম্বইয়ের এক আদালতে কোর্ডেলিয়া ক্রুজ মাদক মামলায় এনসিবির তরফে চার্জশিট পেশ করা হয়েছে। মামলায় অভিযুক্ত ২০ জনের মধ্যে থেকে ৬ জনকে বেকসুর ঘোষণা করেছে এনসিবি। সেই ৬ জনের তালিকায় নাম রয়েছে আরিয়ান খানের। 

সুশান্তের রহস্যমৃত্যু তদন্তে নেমে রিয়ার বেশকিছু হোয়াটসঅ্যাপ চ্যাট হাতে আসে সিবিআই ও ইডি-র। সেগুলো ঘেঁটে দেখা যায় নিষিদ্ধ মাদকের লেনদেন নিয়ে কথা বলেছেন রিয়া ও তাঁর ভাই শৌভিক। এর ভিত্তিতেই ২০২০ সালের ২৮শে সেপ্টেম্বর টানা দু-দিনের জিজ্ঞাসাবাদের পর এনসিবির হাতে গ্রেফতার হন রিয়া। আগেই এনসিবি হেফাজতে নিয়েছিল তাঁর ভাই শৌভিককে। এনডিপিএস আইনের একাধিক ধারা যোগ করা হয় ভাই-বোনের বিরুদ্ধে। নিম্ন আদালতে রিয়ার জামিনের আবেদন খারিজ হওয়ার পর বম্বে হাইকোর্ট থেকে জামিনে রেহাই পান অভিযুক্ত। 

এনডিপিএস আইনের দোহাই দিয়ে এনসিবি একের পর এক মামলা চালিয়ে যাচ্ছে, অভিযোগ সতীশ মানেশিন্দের। তিনি বলেন রিয়ার কাছ থেকে কোনও মাদক মেলেনি, রিয়া নিজের মাদক সেবন করত না। এনসিবির কাছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে কোনও প্রমাণ ছিল না কিছু হোয়াটসঅ্যাপ চ্যাট ছাড়া। যেগুলির কোনও ভিত্তি নেই আদালতে। কিছু টাকার লেনদেনের অজুহাতে রিয়াকে গ্রেফতার করা হয়, দাবি মানেশিন্দের। 

উল্লেখ্য, রিয়ার মতো আরিয়ানের বিরুদ্ধে বৃহত্তর মাদক পাচারচক্রের অংশ হওয়ার অভিযোগ এনেছিল এনসিবি। যদিও হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে আনা সেই অভিযোগ বম্বে হাইকোর্টে ধোপে টেকেনি। পরবর্তীকালে এনসিবির বিশেষ তদন্তকারী দলও আরিয়ান খানের বিরুদ্ধে কোনওরকম তথ্যপ্রমাণ জোগাড়ে ব্যর্থ হয়েছে। সেইজন্যই বেকসুর খালাস দেওয়া হয়েছে এই স্টারকিডকে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সোনাক্ষী-জাহিরের বিয়ে, মত নেই সিনহা পরিবারের? হবু দম্পতির সঙ্গে শুধুই বরপক্ষ হোটেল ভাড়ায় ৭০% ছাড় দিয়েও বকরি ইদের সময় মিলছে না পর্যটক! কোনও আশায় মালিকরা? স্বস্তি পেল না ইনফোসিস, ইলেকট্রিক বিলের ২.৫ কোটি টাকা দিতে হবে আইটি সংস্থাকে শিলিগুড়ির চিকেন নেককে এড়িয়ে বাংলাদেশের মধ্য়ে দিয়ে রেলপথ, আরও কাছে নর্থ-ইস্ট অভিনয় ছেড়ে লেখালিখি! লেখিকা হয়ে ছোটদের জন্য বই প্রকাশ করলেন আলিয়া পাঠ্যবইতে বাবরি মসজিদের নাম বাদ! বিতর্ক ঘিরে NCERT প্রধান বললেন, ‘আমরা কেন…' লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.