বাড়ি > বায়োস্কোপ > ১০ ঘন্টা ধরে সিবিআইয়ের ম্যারাথন জেরার পর বেরোলেন রিয়া, ফের হাজিরার নির্দেশ
বড় খবর

১০ ঘন্টা ধরে সিবিআইয়ের ম্যারাথন জেরার পর বেরোলেন রিয়া, ফের হাজিরার নির্দেশ

ডিআরডিও গেস্ট হাউজ থেকে বেরিয়ে যাচ্ছেন রিয়া  (PTI)
ডিআরডিও গেস্ট হাউজ থেকে বেরিয়ে যাচ্ছেন রিয়া  (PTI)

  • শুক্রবার প্রথমবারের জন্য সিবিআইয়ের জেরার মুখে পড়েছিলেন রিয়া। ফের সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হবে রিয়াকে।

সিবিআইয়ের ম্যারাথন জেরার পর অবশেষে ডিআরডিও গেস্ট হাউজ থেকে বেরিয়ে গেলেন রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী শুক্রবার প্রথমবারের জন্য মুখোমুখি হয়েছিলেন সিবিআইয়ের বিশেষ তদন্তকারী দলের।এদিন সকাল সাড়ে দশটার সময় ডিআরডিও গেস্ট হাউসে হাজির হন রিয়া। এরপর একটানা সাড়ে দশ ঘন্টা ধরে রিয়াকে জিজ্ঞাসাবাদ করেন সিবিআই টিমের এসপি নূপূর প্রসাদ। 

ফের সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হবে রিয়াকে। সিবিআই সূত্রে খবর ফের ডাকা হয়েছে রিয়াকে। এদিন রাত ন'টা নাগাদ ডিআরডিও গেস্ট হাউজ থেকে বেরিয়ে যান রিয়া। সঙ্গে ছিলেন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীও। রিয়া বেরিয়ে গেলেও এখনও ডিআরডিও গেস্ট হাউজে জেরার পর্ব চলছে সিদ্ধার্থ পিঠানি, নীরজ, কেশবদের। 

সংবাদমাধ্যমের ভিড়ের মাঝে সকালে রিয়ার ডিআরডিও গেস্ট হাউজে প্রবেশ. (ANI Photo)
সংবাদমাধ্যমের ভিড়ের মাঝে সকালে রিয়ার ডিআরডিও গেস্ট হাউজে প্রবেশ. (ANI Photo)

জানা গিয়েছে শীঘ্রই এনসিবির তরফেও খুব শীঘ্রই সমন পাঠানো হবে রিয়া চক্রবর্তীকে।রিয়া চক্রবর্তীর সঙ্গে যোগ রয়েছে মাদকচক্রের, রিয়ার ডিলিট করে দেওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট পুনরুদ্ধার করে তেমনই জানতে পেরেছে ইডি। এরপরই গত বুধবার রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সংবাদমাধ্যমে মুখ খুলে রিয়া নিজেকে ক্লিনচিট দিলেও সেই নিয়ে মাথাব্যাথা নেই এনসিবির। রিপাবলিক মিডিয়া সূত্রে খবর, রিয়ার মাদক যোগের একাধিক প্রমাণ হাতে রয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার। 

বন্ধ করুন