বাংলা নিউজ > বায়োস্কোপ > Ei Poth Jodi Na Sesh Hoi: বিরাট ধামাকা! ফিরছে রিনি, সময় পালটে প্রাইম টাইমে উঠে এল ‘এই পথ যদি না শেষ হয়'
প্রাইম টাইমে এল এই পথ যদি না শেষ হয়
প্রাইম টাইমে এল এই পথ যদি না শেষ হয়

Ei Poth Jodi Na Sesh Hoi: বিরাট ধামাকা! ফিরছে রিনি, সময় পালটে প্রাইম টাইমে উঠে এল ‘এই পথ যদি না শেষ হয়'

  • আর রাত দশটা নয়, আগামী ১৬ই মে থেকে ‘সর্বজয়া’র জায়গায় দেখা যাবে ‘এই পথ যদি না শেষ হয়’। রিনির আগমনে বদলে গেল সবকিছু। 

নিজেকে একটু সময় দিতে অভিনয় কেরিয়ার থেকে একটু ব্রেক নিয়েছিলেন অভিনেত্রী মিশমি দাস। চলতি বছর জানুয়ারি মাসে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে সরে দাঁড়িয়েছিলেন মিশমি। কিন্তু রিনি-র চরিত্রে অন্য কাউকে নেওয়া হয়নি, টিম জানিয়েছিল ‘মিশমির জায়গাটা ওরই থাকবে’। দর্শকদের ভালোবাসায় এবার ফিরছে রিনি, তিন মাসের বিরতির পর নতুন কোনও সিরিয়াল নয় ‘এই পথ যদি না শেষ হয়’তেই ফিরছেন অভিনেত্রী মিশমি। তবে এটাই একমাত্র চমক নয় ‘এই পথ যদি না শেষ হয়’-এর দর্শকদের কাছে। জি বাংলার এই ধারাবাহিককে সোজ প্রাইম টাইমে নিয়ে আসা হল। 

স্লট পরিবর্তন আজকাল সহজেই চোখে পড়ে, তবে রাতের স্লট থেকে প্রাইম টাইমে কোনও সিরিয়ালকে সরিয়ে আনার ঘটনা সত্যিই বিরল। শুরু থেকেই অন্বেষা হাজরা, ঋত্বিক মুখোপাধ্যায় অভিনীত ‘এই পথ যদি না শেষ হয়’ দর্শকদের ভালোবাসা পেয়েছে, কিন্তু শুরু থেকেই ফ্যানেদের অভিযোগ ভালো টাইম স্লট পেলে ম্যাজিক দেখাবে এই সিরিয়াল। সেই দাবি মেনে এবার সর্বজয়ার জায়গা দেওয়া হল স্বর্ণেন্দু সমাদ্দার প্রযোজিত এই ধারাবাহিককে। আগামী ১৬ই মে থেকে রাত ৯টায় সম্প্রচারিত হবে ‘এই পথ যদি না শেষ হয়’। ইতিমধ্যেই অন-এয়ার ধারাবাহিকের নতুন প্রোমো। 

নতুন প্রোমো-তে দেখা গেল রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠানের যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে ঊর্মি আর তাঁর দাদা ভিকি। এরপরই মাইকে ঘোষণা রবীন্দ্র জয়ন্তীতে হিন্দি গানে নাচ হবে। যা শুনে চোখ ছানাবড়া ঊর্মির টুকাইবাবুর! এরপর ভিকি চিৎকার করে বলে বম্বে কাঁপানো নায়িকা পারফর্ম করবে সেই হিন্দি গানে। আর ওমনি একদম মর্ডান লুকে নাম পালটে হাজির রিনি। তাঁকে দেখেই হাঁ ঊর্মি। 

রিনি-র আগমনে ঊর্মি-সাত্যকির জীবনে নতুন কোন ঝড় আসবে? সেটাই এখন দেখবার। 

বন্ধ করুন