বাংলা নিউজ > বায়োস্কোপ > Mon Phagun: গোলাপ নিয়ে ফুলশয্যায় ‘রক্তচোষা বাদুড়’ ঋষি! বরের ভোলবদল দেখে ভয় পিহুর
পিহু আর ঋষির ফুলশয্যা।
পিহু আর ঋষির ফুলশয্যা।

Mon Phagun: গোলাপ নিয়ে ফুলশয্যায় ‘রক্তচোষা বাদুড়’ ঋষি! বরের ভোলবদল দেখে ভয় পিহুর

  • যদিও ‘নো টাচ’ পলিসিতে বিশ্বাসী দু'জনেই। হারিয়ে যাওয়া প্রেমের খোঁজে আছে তাঁরা।

শুরুর দিকে সেভাবে দর্শকদের মনে জায়গা করতে না পারলেও ধীরে ধীরে ফর্মে ফিরছে স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। ঋষি আর পিহুর প্রেম জায়গা করতে শুরু করেছে দর্শক মনে। ঋষিরাজ -পিহুর বিবাহ পরবর্তী পর্বর কারণে চলতি সপ্তাহে ৭.১ রেটিং পেয়ে টিআরপি তালিকায় পঞ্চমে ছিল এই ধারাবাহিক। 

আর এবার দেখানো হচ্ছে ঋষি আর পিহুর ফুলশয্যা। যদিও ‘নো টাচ’ পলিসিতে বিশ্বাসী দু'জনেই। হারিয়ে যাওয়া প্রেমের খোঁজে আছে তাঁরা। এদিকে জানে না, ছোটবেলার সঙ্গী যাঁকে ভালোবাসে মনে মনে তাঁর সঙ্গেই তাঁদের বিয়ে হয়েছে। তাঁরা কেউই এখনও পর্যন্ত জানে না নিজেদের আসল পরিচয়। তাই বিয়ের পরেও পিহু আজও মনে মনে ভালোবাসে তাঁর টুবাইদাকে। আর ঋষিও ভালোবাসে তাঁর ছোটোবেলার পুরনো প্রেমিকা প্রিয়দর্শিনীকে।

ফুলশয্যায় ডার্ক ভায়োলেট স্যুট পরেছে ঋষি। আর ফুলের গয়নায় সাজা পিহু পরেছে বেগুনি রঙের শাড়ি। তবে, আসল টুইস্ট আসে ঘরে ঋষি ঢোকার পর। দেখা যায়, সোজা পিহুর দিকে এগিয়ে আসছে সে। হাতে আবার গোলাপ ফুল। এদিকে এক পা, এক পা করে পিছোতে পিছোতে পিহুর পিঠ ছেকে যায় দেওয়ালে। আরও কাছাকাছি চলে আসে বর! যা দেখে তার চোখ হয় ছানাবড়া।

তবে, সোশ্যাল মিডিয়ায় নতুন প্রোমো পেয়ে বেশ খুশি সকলে। ঋষি আর পিহুর কাছাকাছি আসাও বেশ উপভোগ করছেন দর্শক। মনে আশ, এবার অন্তত জেনে যাক ওরা আসল পরিচয়। আর জোরদার হোক রোম্যান্স।

বন্ধ করুন