বাংলা নিউজ > বায়োস্কোপ > Fatafati Trailer: স্থুল চেহারায় জিন্স পরতেও হিমসিম, স্বস্তিকা দত্তের বডি শেমিংয়ের মুখে ঋতাভরী…

Fatafati Trailer: স্থুল চেহারায় জিন্স পরতেও হিমসিম, স্বস্তিকা দত্তের বডি শেমিংয়ের মুখে ঋতাভরী…

স্বস্তিকা-ঋতাভরী

ঋতাভরী দমে গেলেন না, এক্সএল মডেল হয়ে আবির্ভূত হলেন। জিরো সাইজ মডেলদের সঙ্গে পাল্লা দিয়ে র‍্যাম্পে হাঁটতে প্রস্তুত। স্বস্তিকার কটাক্ষ, 'ও তো স্টেজে উঠলে স্টেজটাই ভেঙে যাবে'। এসব টানাপোড়েনের মাঝে জানিয়ে দেওয়া হল ঋতাভরী ফাশ্যান শো-তে হাঁটতে পারছেন না। স্বস্তির নিশ্বাস নেন স্বস্তিকা। কিন্তু তারপর? 

চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে নানান রঙের কাপড়। সামনে রাখা সেলাই মেশিন, নতুন একটি সকালে নানান ধরনের ফ্যাশানেবল পোশাক বানানোর প্রস্তুতি নিচ্ছেন ঋতাভরী চক্রবর্তী। তাঁর কথায়, ফ্যাশান মানে, মোটা কিংবা রোগা হওয়া নয়, 'ফ্যাশান মানে নিজেকে সুন্দর করে সাজানো।' ফ্যাশন নিয়ে ঋতাভরীর নতুন স্বপ্ন বুননের গল্প বলতে আসছে আবির-ঋতাভরীর ছবি ‘ফাটাফাটি’। শুক্রবার পয়লা বৈশাখের প্রাক্কালে উইন্ডোজ প্রোডাকশনের তরফে মুক্তি দেওয়া হল ছবির ট্রেলার।

ট্রেলারের ঝলকে আবিরের স্ত্রী ঋতাভরী চক্রবর্তীকে 'মোটা' হওয়া নিয়ে স্বস্তিকা দত্তের বডি শেমিংয়ের মুখোমুখি হতে দেখা যায়। স্বামী আবিরের পাশে দাঁড়াতে গিয়ে বারবার অপমানের মুখোমুখি হন ঋতাভরী। স্থুল শরীর নিয়ে হিল পরে র‍্যাম্পে হাঁটতে গিয়ে পা পিছলে পড়েন, জিন্স পরতে গিয়েও হিমসিম খেতে হয় তাঁকে। তবুও হাল ছাড়ার পাত্রী নন তিনি। শুরু হয় স্বামীর সঙ্গে ভুল বোঝাবুঝি। তবে ঋতাভরী দমে গেলেন না, এক্সএল মডেল হয়ে আবির্ভূত হলেন। জিরো সাইজ মডেলদের সঙ্গে পাল্লা দিয়ে র‍্যাম্পে হাঁটতে প্রস্তুত তিনি। স্বস্তিকার কটাক্ষ, 'ও তো স্টেজে উঠলে স্টেজটাই ভেঙে যাবে'। এসব টানাপোড়েনের মাঝে জানিয়ে দেওয়া হল ঋতাভরী ফাশ্যান শো-তে হাঁটতে পারছেন না। বাকিরা চমকে উঠলেও স্বস্তির নিশ্বাস নেন স্বস্তিকা। কিন্তু তারপর? ঋতাভরী অবশ্য জানাচ্ছেন, তাঁরা মোটা হলেও জীবনটা তাঁদের মোটামুটি নয়, 'ফাটাফাটি'।

আরও পড়ুন-আমাকেও ভুয়ো একজন বলেছিলেন ব্যাঙ্কে কোটি টাকা আছে, পরে দেখি ৭০০ টাকা : অঙ্কুশ

আরও পড়ুন- আমার জীবন বা কেরিয়ারে কোনও 'গডফাদার' পাইনি, 'গডমাদার' পেয়েছি: প্রসেনজিৎ

প্রসঙ্গত 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি', 'বাবা বেবি ও'-এর পর পর ফের একবার উইন্জোজ প্রোডাকশনের 'ফাটাফাটি' ছবির পরিচালনা করছেন পরিচালক অরিত্র মুখাপাধ্যায়। এটা অরিত্রর সঙ্গে ঋতাভরীর দ্বিতীয় ছবি। আগামী মে মাসে মুক্তি পাবে এই ছবি। এর আগে ঋতাভরী হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছিলেন এই ছবির জন্যা প্রায় ২৫ কেজি ওজন বাড়াতে হয়েছে তাঁকে। তবে তিনি নিউট্রিসিয়ানিস্টের পরামর্শ মেনেই ওজন বাড়িয়েছিলেন, পরে তা ধিরে ধিরে কমান বলে জানিয়েছেন ঋতাভরী চক্রবর্তী।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী T20 বিশ্বকাপের আগে বিপদে নেপাল! তারকা স্পিনারকে ভিসা দিল না আমেরিকা যুক্তরাষ্ট্র

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.