বাংলা নিউজ > বায়োস্কোপ > কলকাতায় নয়, ঋতাভরী করবেন ডেস্টিনেশন ওয়েডিং! বিয়ের তারিখ ফাঁস করলেন নায়িকা
সামনের বছরই বিয়ে ঋতাভরী আর তথাগতর।
সামনের বছরই বিয়ে ঋতাভরী আর তথাগতর।

কলকাতায় নয়, ঋতাভরী করবেন ডেস্টিনেশন ওয়েডিং! বিয়ের তারিখ ফাঁস করলেন নায়িকা

ঋতাভরী চক্রবর্তী আর ডাক্তার তথাগত চট্টোপাধ্যায়ের প্রেমের খবর এখন চারপাশে। বিয়ে সামনের বছরেই!

এই তো গত মাসেই বিয়ে করলেন চিত্রাঙ্গদা চক্রবর্তী। আর দিদির বিয়ের এক সপ্তাহ কাটতে না কাটতেই ঋতাভরী চক্রবর্তীর বিয়ে নিয়ে জল্পনা শুরু। প্রেমের খবর দিনকয়েক চাপা রাখার পরেই, বিয়ের পরিকল্পনা ফাঁস করেছিলেন অভিনেত্রী নিজের মুখে।

ঋতাভরী এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, ডেস্টিনেশন ওয়েডিং করবেন তাঁর ডাক্তার বর তথাগত চট্টোপাধ্যায়ের সাথে। এই বছরের শেষেই হবে এনগেজমেন্ট। আংটি বদলের পর যে তাঁরা লিভ ইন করবেন সেটা তো আগেই জানা হয়ে গিয়েছিল! এবার এল ডেস্টিনেশন ওয়েডিংয়ের খোঁজ। সেটাও আবার পরের বছরই। আসলে ঘুরতে খুব পছন্দ করেন তিনি। সমুদ্র থেকে পাহাড়, কাজের থেকে ছুটি মিললেই বেরিয়ে পড়েন! তাই হয়তো বিয়েটাও করবেন কলকাতা থেকে দূরে। আরও পড়ুন: দিদির বিয়েতে একটু বেশিই জ্বলজ্বল করছিলেন ঋতাভরীর! কারণ ফাঁস করে দিলেন আদুরে ছবি

গত বছরটা খুব একটা সহজ ছিল না! শারীরিক কষ্ট ভোগ করতে হয়েছিল নায়িকাকে বিষমভাবে। তখনই কিন্তু তিনি প্রেমে পড়েন! ঋতাভরী সেই সময় জানিয়েছিলেন, দু'-দুটো সার্জারির পর যখন শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন, তখনই পাশে পান তথাগতকে। যার সঙ্গে মিশে মনে হয়েছিল, তিনি কারও ওপর নির্ভর করতে পারেন। অসুস্থ থাকায় কফি বা মুভি ডেট হয়ে ওঠেনি। তবে প্রেমিকার সঙ্গে দেখা করতে বাড়িতেই আসতেন তথাগত। আর ধীরে ধীরে সম্পর্কের ভিত আরও মজবুত হয়।

দিদি চিত্রাঙ্গদার বিয়েতেও তথাগতর সাথে বেশ একটা রোম্যান্টিক ছবি পোস্ট করেছিলেন নায়িকা। তথাগত চুমু খাচ্ছে সুন্দরী প্রেমিকাকে। এমনকী, এই ভালোবাসা (নাকি চুমু?)-কেই নিজের চকচকে চেহারার রহস্য বলে লিখেছিলেন ছবির ক্যাপশনে।

বন্ধ করুন