বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো কলে আলিয়া, ধর্মেন্দ্রকে জাপটে ধরলেন রণবীর, শ্যুট শেষ হল ‘রকি অউর রানি..’র
'রকি অউর রানি কি প্রেম কাহানি'র শ্যুটিং শেষ হল

ভিডিয়ো কলে আলিয়া, ধর্মেন্দ্রকে জাপটে ধরলেন রণবীর, শ্যুট শেষ হল ‘রকি অউর রানি..’র

  • শ্যুটিং শেষ হল 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র। সোমবার ছবির প্যাক আপ ঘোষণা করলেন করণ জোহর। 

‘ব়্যাপ আপ’…! শেষ হল 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবির শ্যুটিং। ছবির পরিচালক করণ জোহর সোমবার ছবির প্যাক আপ ঘোষণা করেন। এই ছবির মাধ্যমে পাঁচ বছর পর পরিচালনায় ফিরলেন করণ।

ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে থাকবেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরমজি'। এই ছবির হাত ধরেই পর্দায় ১৫ বছর পরে ফিরতে চলেছেন জয়া বচ্চন।

আরও পড়ুন: বিদেশ থেকে ফিরলেন বিরাট-অনুষ্কা, সিদ্ধার্থ-কিয়ারারা! কাকভোরে নামলেন মুম্বইয়ে

এদিন সোশ্যাল মিডিয়ায় ব়্যাপ আপের একটি ভিডিয়ো পোস্ট করেছেন করণ। ভিডিয়ো শেয়ার করে পরিচালক-প্রযোজক লেখেন, 'আমার হৃদয়ের টুকরোর ব়্যাপ... একটি কাহিনি যা একটি সফরে পরিণত হয়েছে এবং যা আমি হৃদয়ে ধরে রাখব চিরকাল। অনেক বছর পর ডিরেক্টরের চেয়ারে বসলাম, মনে হল বাড়িতে ফিরলাম। আমাদের কিংবদন্তি এবং সুপারস্টারেরা সেটে এবং ক্যামেরার সামনে ছিলেন- তাঁরা যেন জাদু! ক্যামেরার পিছনেও আমার এ-টিমের সঙ্গে, আমার ক্ষমতার সঙ্গেও ম্যাজিকের থেকে কম কিছু ছিল না। ধন্যবাদ সকলকে যাঁরা এই কাহিনির জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন... আমি সারাজীবন কৃতজ্ঞ থাকব।'

করণের শেয়ার করা ভিডিয়োতে 'রকি অউর রানি কি প্রেম কাহানি' গোটা কাস্ট এবং কলাকুশলীদের দেখা মিলেছে। যদিও এ দিন সশরীরে হাজির থাকতে দেখা যায়নি আলিয়াকে। করণের সঙ্গে ভিডিয়ো কলে এই উদযাপনে সামিল হয়েছিলেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী। করণকে বলতে শোনা গিয়েছে, 'এই হল রকি আর রানির ভার্চুয়াল ও রিয়েল প্রেম কাহিনি।'

দিন কয়েক আগেই এই ছবিতে আলিয়ার অংশের শ্যুটিং শেষ হয়েছে। শ্য়ুটিংয়ের শেষ দিন থেকে ‘চান্না মেরেয়া’ গানে আলিয়ার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জুন মাসেই মা হতে চলার খবর দিয়েছেন আলিয়া ভাট। তখন তিনি ছিলেন দেশের বাইরে নিজের হলি ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটে। দেশে ফিরেই শুরু করে দিয়েছেন পরের ছবি ‘ডার্লিংস’-এর প্রোমোশন। আর সঙ্গে শেষ করে ফেললেন করণ জোহরের পরিচালনায় ‘রকি অর রানি কি প্রেম কাহানি’র শ্যুট।

এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র ব়্যাপ আপের একটি ভিডিয়ো পোস্ট করে রণবীর সিং লেখেন, 'অনেক দিনের মন খুলে হাসি, কান্না, দুষ্টুমি, ভালবাসা, রক্ত আর ঘাম। অ্যাকশন এবং কাটের মধ্যে কোথাও, এই কাহিনি সেটে সবার হৃদয়ে একটি পরিবার খুঁজে পেয়েছে। বড়পর্দায় দেখা হচ্ছে ২০২৩ সালে।' সব ঠিক থাকলে ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। 

 

বন্ধ করুন