বাংলা নিউজ > বায়োস্কোপ > Rohman Shawl Exclusive: বলিউডে পা দিচ্ছেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক,কাশ্মীরির চরিত্রে দেখা যাবে রোমানকে
এবার অভিনয়ে মন দিতে চান রোমান

Rohman Shawl Exclusive: বলিউডে পা দিচ্ছেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক,কাশ্মীরির চরিত্রে দেখা যাবে রোমানকে

  • Rohman shawl in Bollywood: সুস্মিতার সঙ্গে প্রেম আর তারপর ব্রেক-আপ নিয়ে সংবাদ শিরোনামে হামেশাই থেকেছেন রোমান শল। তবে এবার সুখবর দিলেন এই সুপারমডেল। শীঘ্রই বলিউডে কেরিয়ার শুরু করছেন তিনি। 

গ্ল্য়ামার দুনিয়ায় প্রায় এক দশক আগে পা রেখেছেন রোমান শল। যদিও মডেলিং-এর থেকে সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড হিসাবে দুনিয়া চিনিছিল তাঁকে। প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরীর সঙ্গে এই সুদর্শন কাশ্মীরির সম্পর্ক ভেঙেছে আগেই। তবে দুজনের ব্যক্তিগত জীবন এখনও চর্চায়। এর মাঝেই বিরাট সুখবর দিলেন রোমান। বলিউডে আত্মপ্রকাশ হচ্ছে তাঁর। এবার মডেলিং ছেড়ে অভিনয়ে এই হ্যান্ডসাম নায়ক।

সব্যসাচী মুখোপাধ্যায় থেকে মণীশ মালহোত্রা- দেশের নামী-দামী ডিজাইনারের পোশাকে মার্জার সরণীতে হেঁটেছেন রোমান। এবার নতুন চ্যালেঞ্জের মুখোমুখি তিনি। হিন্দুস্তান টাইমসকে তিনি জানান, ‘আমার বিখ্যাত হওয়ার পর মডেলিং-এর পাশাপাশি অভিনয়ের অফারও আসতে থাকে। তবে অভিনয় আমাকে কোনওদিন টানেনি, তাই একাধিক অফার ফিরিয়েছি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে বদলাতে হবে। তাই এবার অভিনয়ে মন দিতে চাই। যে চিত্রনাট্য আমাকে টানবে শুধু তেমন কাজই করব। অভিনেতা হিসাবে আমাকে অনেক কিছু শিখতে হবে, তবে ক্যামেরার সামনে আমি সাবলীল’।

২০১৭ সালে মুম্বইয়ে পা রেখেছিলেন রোমান। সেই সময় রোমান মনে করতেন, ‘অভিনয়টা আমার দ্বারা হবে না’। এমনকী একটি ছবির জন্য অডিশনও দিয়েছিলেন তিনি। এই সুপারমডেলের কথায়, ‘আমি একটা ছবির জন্য অডিশন দিয়েছিলাম। সেই ছবির জন্য আমাকে নির্বাচিত করা হয়েছিল। আমি ওই ছবির নাম নিচ্ছি না। তবে সেই বিগ বাজেট ছবি থেকে আমাকে একমাস পরে ছেঁটে ফেলা হয়। এটা এত বছর পর এখন মুক্তি পেতে চলেছে। ওটা আমার কাছে বড় ধাক্কা ছিল’।

তাহলে এতদিন পর কীভাবে রোমানের মনের রঙ বদলালো? সুস্মিতার প্রাক্তন জানালেন, ‘এই ছবিটার গল্পটা খুব সুন্দর। এটার সঙ্গে কাশ্মীরের যোগ রয়েছে। এখানে আমি একজন কাশ্মিরীর চরিত্রেই অভিনয় করছি। কাশ্মিরী ভাষায় প্রচুর কথা বলেছি। সেটা আমার কাছে একটা চ্যালেঞ্জ ছিল। কিন্তু খুব মজা হয়েছে। ছবির নাম ঠিক হয়ে গেছে। তবে আমি বলতে চাইছি না এখন। খুব শীঘ্রই কোনও ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করবে এটি’।

রোমানের প্রথম ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন আখিল অবরোল। ছবিরবেশ কিছু অংশের শ্যুটিং হয়েছে জম্মু-কাশ্মীরের ভাদেরওয়া-তে।

এছাড়াও রোমানের আরও একটি প্রোজেক্ট রয়েছে পোস্ট-প্রোডাকশনের স্তরে। নাম- ‘মাই ফাদার্স ডক্টর’। এটি শর্ট ফিল্ম, যা পরিচালনা করেছেন দানিশ রেনেজু।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এই একান্ত সাক্ষাৎকারে রোমান মেনে নেন কঙ্গনা রানাওয়াত সঞ্চালিত ‘লক-আপ’-এর অংশ হওয়ার অফার এসেছিল তাঁর কাথে। তবে কিন্তু এখনই রিয়ালিটি শো-এর অংশ হতে চান না তিনি। অভিনয় কেরিয়ার না চললে রিয়ালিটি শো-এ মন দিতে পারেন, এমনটা জানালেন তিনি।

 

বন্ধ করুন