বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1.: 'আমায় বলে বরকে নিয়ে এসো', রচনার শোতে হাজির দুই রোশনি, ফাঁস নাম বিভ্রাটের গল্প!

Didi No 1.: 'আমায় বলে বরকে নিয়ে এসো', রচনার শোতে হাজির দুই রোশনি, ফাঁস নাম বিভ্রাটের গল্প!

রচনার শোতে হাজির দুই রোশনি, ফাঁস নাম বিভ্রাটের গল্প!

Didi No 1.: দিদি নম্বর ১ -এর মঞ্চে একসঙ্গে হাজির দুই রোশনি ভট্টাচার্য। আর সেখানেই তারপর এক অভিনেত্রী ফাঁস করে দিলেন তাঁদের নাম বিভ্রাটের কাহিনি। আরেক রোশনি জানালেন তাঁর সদ্য বিবাহিত জীবনের গল্প।

দিদি নম্বর ওয়ানের মঞ্চে এবার খেলতে আসছেন ছোট পর্দা থেকে বড় পর্দার জনপ্রিয় মুখেরা। কিন্তু স্কুল লাইফের মতো ঘটনা ঘটে গেল রচনা বন্দ্যোপাধ্যায়ের শোতে! আগে যেমন স্কুল কলেজে একই নামের, এমনকি একই পদবীর একাধিক ছাত্র ছাত্রী থাকত, এবার দিদির মঞ্চেও ঘটল সেই ঘটনা। আর তাতেই ফাঁস হল অজানা মজার কথা!

১৪ মার্চের পর্বে দিদি নম্বর ওয়ানে প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন ছোট পর্দার দুই জনপ্রিয় মুখ, রোশনি তন্বী ভট্টাচার্য এবং রোশনি ভট্টাচার্য। তাঁদের সঙ্গে ছিলেন অলিভিয়া মালাকার এবং ঐশ্বর্য সেন। এদিনের একটি প্রোমো ভিডিয়ো চ্যানেলের তরফে প্রকাশ করা হয়, সেখানেই রোশনি তন্বী ভট্টাচার্যের কথা থেকে উঠে আসে নাম বিভ্রাটের কথা!

একই পর্বে যেহেতু দুই রোশনি উপস্থিত থাকার কথা ছিল সেহেতু যখন তাঁদের প্রোডাকশনের তরফে ফোন করা হয় অনুষ্ঠানে আসার বিষয় তখন পুরো বিষয়টা ঘেঁটে যায়। একজনকে আমন্ত্রণ জানানো হচ্ছে ভেবে আরেকজনকে আমন্ত্রণ জানিয়ে ফেলেন প্রোডাকশনের লোকজন। সেই কথা মনে করে বলেন রোশনি তন্বী ভট্টাচার্য বলেন, 'আমাকে ফোন করে বলা হয়েছে বরকে নিয়ে চলে এসো দিদি নম্বর ওয়ানের মঞ্চে। আমি তখন বললাম বয়ফ্রেন্ডই পেলাম না তো বর তো দূরের কথা!' এটা শুনে রচনা হেসে গড়িয়ে পড়েন।

আসলে কিছুই নয়, এদিন উপস্থিত থাকা আরেক রোশনি, ওরফে স্টার জলসার গোধূলি আলাপের ‘রোহিণী’ বিবাহিত। তিনি কিছুদিন আগেই সামাজিক বিয়ে সেরেছেন। তাঁর সঙ্গেই আরেক রোশনিকে গুলিয়ে ফেলা হয়েছিল প্রোডাকশনের তরফে।

অন্যদিকে সদ্য বিবাহিত রোশনি ভট্টাচার্য দিদির মঞ্চে এসেছেন। আর দিদি তাঁর থেকে হাঁড়ির খবর জানবেন না হয়!রচনা যখন তাঁকে জিজ্ঞেস করেন নতুন জীবন কেমন চলছে? উত্তরে অভিনেত্রী বলেন, 'আগে মনে হতো বিয়ে করে সারাজীবন খুব ঘুরব, খুব প্রেম করব। কিন্তু সেসব কিচ্ছু হয়নি।'

এভাবেই এদিন দিদির সঙ্গে নাচে গানে জমে উঠেছিল দিদি নম্বর ওয়ানের মঞ্চ।

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.