বাংলা নিউজ > বায়োস্কোপ > Rukmini Maitra: রোনাল্ডোর দেশ, পর্তুগাল পাড়ি দিচ্ছেন রুক্মিনী! সঙ্গী কে?
রুক্মিনী মিত্র
রুক্মিনী মিত্র

Rukmini Maitra: রোনাল্ডোর দেশ, পর্তুগাল পাড়ি দিচ্ছেন রুক্মিনী! সঙ্গী কে?

  • মফস্সলের বাঙালি দম্পতির বিদেশভ্রমণের গল্প নিয়ে আসছেন পরিচালক শৌভিক কুণ্ডু। নায়িকা চরিত্রে থাকবেন রুক্মিনী! 

সময়টা দুর্দান্ত যাচ্ছে রুক্মিনী মিত্রর। টলিউডের গণ্ডি পার করে তিনি এখন সোজা পৌঁছে গিয়েছেন বলিউডে। বিদ্যুত্ জামওয়ালের ‘সনক’ ছবির নায়িকা তিনি। সদ্যই সামনে এসেছে ছবির ফার্স্ট লুক। দেব বান্ধবীর বলিউড ইনিংস ঘিরে উত্তেজিত বাঙালি দর্শক। কিন্তু বাংলা ছবিতেও সমানতালে কাজ করে চলেছেন রুক্মিনী। সদ্যই দার্জিলিঙয়ে ‘কিশমিশ’-এর শ্যুটিং শেষ করলেন অভিনেত্রী, ফের সামনে এল সুখবর। 

আবির-রুক্মিনী অভিনীত ‘সুইজ়ারল্যান্ড’ ছবিটি করোনাকালে মুক্তি পেয়েও প্রশংসিত হয়েছে। হলে খুব ভালো ব্যবসা করোনার জেরে করতে না পারলেও টেলিভিশন প্রিমিয়ারে সর্বোচ্চ রেটিং ছুঁয়েছিল ছবিটি। বাঙালি মধ্যবিত্ত দম্পতি ‘শিবু-রুমি’র বিদেশভ্রমণের স্বপ্ন ঘিরে বোনা এই ছবির পরবর্তী ভাগ আসছে খুব শিগরির। এবারের গল্প হবে মফস্সল থেকে পর্তুগাল। এমনকি এই সিরিজের তৃতীয় ছবির প্ল্যানিংও হয়ে গিয়েছে। সেটি তৈরি হবে ‘ভালোবাসার শহর’ প্যারিসকে ঘিরে।

এই ট্রিলজির পরবর্তী দুটি ছবিও তৈরি করবে জিতের প্রযোজনা সংস্থা, পরিচালনার দায়িত্বে থাকবেন ‘সুইজ়ারল্যান্ড’-এর পরিচালক শৌভিক কুণ্ডু। আপতত শৌভিক ব্যস্ত  প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-দিতিপ্রিয়া রায়-এর ‘আয় খুকু আয়’ ছবির কাজ নিয়ে। যেখানে ফুটে উঠবে এক বাবা-মেয়ের গল্প। সেই ছবিরও প্রযোজক জিত। জানা যাচ্ছে, বাঙালি মধ্যবিত্ত দম্পতির পতুর্গাল সফরকে কেন্দ্র করে তৈরি ছবির পরিকল্পনা রয়েছে আগামী বছরের মাঝামাঝি সময়ে। কিন্তু কাহানিতে একটা বড় টুইস্ট থাকছে।

ট্রিলজির দ্বিতীয় ভাগের ছবির গল্প কিন্তু শিবু-রুমির গল্প নয়। কিশোর বয়সের প্রেম পরিণতি পাবে যৌবনে, এরপর নায়ক-নায়িকা বাংলার মফস্সল থেকে সোজা পৌঁছে যাবে লিসবন। হ্যাঁ, ‘সুইজ়ারল্যান্ড’- ছবির শ্যুটিং সে দেশে না হলেও এই ছবিতে কিন্তু পর্তুগাল বাস্তবেই থাকবে। শোনা যাচ্ছে, এই ছবির নায়িকা চরিত্রে থাকছেন রুক্মিনী মিত্র। তবে নায়ক কে হবেন তা এখনও ঠিক হয়নি। রুক্মিনীর কথায়, 'গল্পটা ভালো লেগেছ, এর বেশি কথাবার্তা এগোয়নি'। এখন দেখবার এই ছবিতে কার সঙ্গে জুটি বাঁধেন নায়িকা! এখনও পর্যন্ত দেব বাদে একমাত্র আবির চট্টোপাধ্যায়ের নায়িকা হিসাবেই বাংলা ছবির পর্দায় ধরা দিয়েছেন অভিনেত্রী। নতুন জুটিকে পেতে মুখিয়ে রয়েছে দর্শক। 

বন্ধ করুন