বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana Mitra Engagement: জীবনের নতুন ইনিংস শুরু রূপাঞ্জনার, পাহাড়কে সাক্ষী রেখে আংটি বদল সারলেন

Rupanjana Mitra Engagement: জীবনের নতুন ইনিংস শুরু রূপাঞ্জনার, পাহাড়কে সাক্ষী রেখে আংটি বদল সারলেন

জীবনের নতুন ইনিংস শুরু রূপাঞ্জনার

Rupanjana Mitra Engagement: জীবনের নতুন অধ্যায় শুরু করলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। বসন্তেই ভালোবাসাকে জীবনে পাকাপাকি জায়গা দিলেন। আংটি বদল সারলেন অভিনেত্রী ভালোবাসার মানুষের সঙ্গে।

'বসন্ত বাতাসে সই গো...' বসন্ত মানেই রং, বসন্তেই মানেই প্রেম। আর সেই প্রেমের মরশুমে, বসন্তের মিঠে হাওয়ায় পাহাড়কে সাক্ষী রেখে বাগদান সেরে ফেললেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। কলকাতার বদলে ভালোবাসার জায়গা পাহাড়, অর্থাৎ দার্জিলিংয়ে গিয়েই বাগদান সারলেন তিনি। একটি চার্চের সামনে তাঁর দীর্ঘদিনের প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে আংটি বদল সেরে ফেললেন।

অভিনেত্রীকে বর্তমানে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দেখা যাচ্ছে। আর এই ধারাবাহিকের গোটা টিম আছে এখন পাহাড়ে। তাঁর সঙ্গে তাঁর প্রেমিক এবং ছেলে দুজনেই গিয়েছেন সেখানে। আর সেখানে কাজের জন্য গেলেও, জীবনেরও একটি বড় কাজ করে ফেললেন তিনি।

পাহাড়ে বাগদান সেরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী। দার্জিলিংয়ের এক পাহাড়ি চার্চের সামনে দুজনে আংটি বদল সারেন। এই ছবি শেয়ার করে তিনি লেখেন, 'সত্যি ভালোবাসা কখনও শেষ হয় না। একসঙ্গে থাকার নতুন শুরু। আংটি বদল। এনগেজড।'

না, তাঁরা তাঁদের এই বিশেষ দিনটির জন্য কোনও ধুমধাম করে আয়োজন করেননি, ছিল না কোনও হইচই। তাঁরা যা ভালোবাসেন, সেই পাহাড়কে সাক্ষী রেখে স্রেফ আংটি বদল সেরে ফেলেন। রাতুল এবং রূপাঞ্জনা বহুদিন ধরেই প্রেমের সম্পর্কে আছেন। তাঁদের মধ্যে বয়সের ফারাক ৬ বছরের। রূপাঞ্জনাকে যেমন ক্যামেরার সামনে দেখা যায়, তেমনই রাতুল থাকেন ক্যামেরার নেপথ্যে। যদিও তিনিও এক সময় অভিনয় করতেন পরিচালক হওয়ার আগে।

রূপাঞ্জনা সিঙ্গেল মাদার। তিনি ২০১৭ সাল থেকে তাঁর সন্তানকে নিয়ে আলাদা থাকেন। এরপর তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। কিন্তু সে কথা কখনও আড়াল করে রাখেননি অভিনেত্রী। বরং হামেশাই জানিয়েছেন এই বয়সের কারণেই তাঁদের সম্পর্ক এতটা পরিণত। তাঁরা কখনও সখনও নিজেদের জীবনের টুকরো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এবার জীবনের নতুন ইংনিসের সূচনার খবরও দিলেন সেখানেই।

তবে পাহাড়ে গিয়ে রূপাঞ্জনাই কেবল প্রেমে মজেছেন বেশি করে এমনটা নয়, গতকাল স্বস্তিকা, ওরফে দীপাও তাঁর অনস্ক্রিন বর, সূর্যের সঙ্গে রোম্যান্টিক মুডে ধরা দিয়ে প্রেমের গুঞ্জন উস্কে দেন।

বায়োস্কোপ খবর

Latest News

ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য আগামিকাল রবি প্রদোষ ব্রত, এইভাবে করুন ভোলেনাথকে প্রসন্ন, সব সমস্যা হবে দূর Mirza: ১ম সপ্তাহে কত আয় করল মির্জা? বুক চিতিয়ে ঘোষণা ‘নন-সুপারস্টার’ অঙ্কুশের মণিপুরের ১১টি বুথে ফের ভোটের নির্দেশ কমিশনের, দাবি তুলেছিল কংগ্রেস ভোটের দিন বন্ধ চা বাগানে জমিয়ে মাংস ভাত খাওয়ালেন তৃণমূল নেতা, মেনুতে আর কী কী? মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.