বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupankar Bagchi: ‘বিগ বস’-এর ঘরে যাওয়ার প্রস্তাব ছিল রূপঙ্করের হাতে! বড়সড় সিদ্ধান্ত নেন গায়ক
‘বিগ বস’-এর ঘরে যাওয়ার সুযোগ ছিল রূপঙ্করের!

Rupankar Bagchi: ‘বিগ বস’-এর ঘরে যাওয়ার প্রস্তাব ছিল রূপঙ্করের হাতে! বড়সড় সিদ্ধান্ত নেন গায়ক

  • ‘বিগ বসে’র ঘরে প্রতিযোগী হিসেবে অংশ নেওয়ার প্রস্তাব পান এই বাঙালি গায়ক রূপঙ্কর বাগচি। সলমনের ‘বিগ বস’-এর বাড়িতে প্রবেশ মানেই বিরাট অঙ্কের টাকার অফার। 

পুজোর সময়টা পরিবারের সঙ্গেই কাটাতে ভালোবাসেন গায়ক রূপঙ্কর বাগচি। সম্প্রতি ‘বিগ বসে’র ঘরে প্রতিযোগী হিসেবে অংশ নেওয়ার প্রস্তাব পেয়েছিলেন এই বাঙালি গায়ক। আর সলমনের এই বাড়িতে প্রবেশ মানেই বিরাট অঙ্কের টাকার অফার। 

কিন্তু ‘বিগ বসে’র ঘরে প্রতিযোগী হিসেবে অংশ হতে রাজি হননি রূপঙ্কর। এক সংবাদমাধ্যমকে রূপঙ্কর জানিয়েছেন, আয়োজকের তরফে অফার পেয়েছিলেন, তিন মাস ঘরবন্দি অবস্থায় থাকতে হবে তাঁকে। কোনও ফোন থাকবে না, বাড়িতে ফোন করতে পারবেন না। আর এই তিন মাসের মধ্যেই রয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো থেকে লক্ষ্মীপুজো, কালীপুজো। 

আরও পড়ুন: অগ্নিদগ্ধ মিরাক্কেল বিজয়ী আবু হেনা রনি, এখনও সম্পূর্ণ বিপন্মুক্ত নন কৌতুক অভিনেতা

অন্যদিকে, কেকে প্রসঙ্গ বা তর্ক-বিতর্ক খুব একটা বড় ব্যাপার হত না এই ঘরে প্রবেশ করলে। পুজোয় পরিবারের থেকে দূরে থাকা একপ্রকারে অসম্ভব রূপঙ্করের কাছে। পরিবারের সঙ্গে যোগাযোগ থাকবে না, এমনটা ভাবাও তাঁর কাছে চাপের। তাই বিগ বসের ঘরে ঢোকোর প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন তিনি। গায়কের কথায়, বাড়ির লোকের চেয়ে টাকা কখনওই বড় নয় তাঁর কাছে।  

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে জন্মদিনে শাহরুখের শুভেচ্ছা, বিশেষ একটি পরামর্শও আছে তাঁর জন্য

গায়ক কেকে সম্পর্কে মন্তব্য করে নেটিজেনের রোষের মুখে পড়েছিলেন রূপঙ্কর বাগচি। ‘হু ইজ কেকে’ আগুনের মতো ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। কেকের মৃত্যুর পর চরম ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে এই বাঙালি গায়ককে। সোশ্যাল মিডিয়া থেকে এত পরিমাণে হুমকি আসতে থাকে যে পুলিশে যেতে হয়েছিল গায়ককে। এই পুরো ঘটনায় রূপঙ্করের পাশে ছিলেন তাঁর স্ত্রী চৈতালি এবং মেয়ে। ওই ঘটনার পর মনোবিদের দ্বারস্থও হয়েছিলেন গায়ক। 

বন্ধ করুন