বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupsha Mujherjee: ‘তুমি তো বলেছিলে…’, দিদি নম্বর ১-এ কোন কথা বলে প্রেমিকের কাছে ফেঁসেছিলেন রূপসা?

Rupsha Mujherjee: ‘তুমি তো বলেছিলে…’, দিদি নম্বর ১-এ কোন কথা বলে প্রেমিকের কাছে ফেঁসেছিলেন রূপসা?

দিদির কাছে প্রেমিককে নিয়ে কী বললেন রূপসা?

সম্প্রতি দিদির মঞ্চে খেলতে এসেছিলেন রূপসা মুখোপাধ্যায়, শ্যামোপ্তী মুদলি, শ্রুতি দাসরা। আর রচনাকে রূপসা জানালেন, দিদি নম্বর ১-এ এসে তাঁর বলা কিছু কথা বেশ সমস্যা তৈরি করেছিল তাঁর প্রেমজীবনে।

জি টিভির গেম শো ‘দিদি নম্বর ১’ বরাবরই টক অফ দ্য টাউন। সাধারণ মানুষ থেকে তারকা, সবার মধ্যেই রচনা বন্দ্যোপাধ্যায়ের শো চাহিদা তুঙ্গে। শুধু তাই নয়, টিআরপি তালিকাতেও বরাবরই ভালো ফল করে এই নন ফিকশন শো। রচনার সঙ্গে এসে হাসিগল্পে মজতে দেরি করেন না টলিউডের অভিনেত্রীরাও। এমনকী, প্রেম নিয়ে বেফাঁস মন্তব্যও করে ফেলেন মাঝেমধ্যে রচনার প্রশ্নের উত্তরে।

সম্প্রতি দিদির মঞ্চে খেলতে এসেছিলেন রূপসা মুখোপাধ্যায়, শ্যামোপ্তী মুদলি, শ্রুতি দাসরা। রচনাকে রূপসা জানালেন, ‘আমি তোমাকে এর আগে এসে বলেছিলাম আমার প্রেমিক এমন হবে যে আমাকে সারাক্ষণ ফোন করবে। খোঁজ খবর নেবে। এবার সে, যার সঙ্গে ছিলাম আগে, দেখি সারাক্ষণ ফোন করছে। আমি শেষে জানতে চাই, তোমার কি কাজ নেই? আর তারপর সেই প্রেমিক জবাব দেয়, কেন তুমিই তো বলেছিলে! এরপর নাকি রূপসা প্রেমিককে জানান, থাক আমার আর দরকার নেই।’

এরপর দিদির কাছে দুঃখ করে জানান, ‘আজকাল সবার তো বিয়ে হয়ে যাচ্ছে। যারা প্রপোজ করছে তাদের ১৯-২০ বছর বয়স। দেখে বড় লাগে, বয়স কম।’ সঙ্গে বিয়ের খরচের ভয়ে আর বিয়ে করার ইচ্ছে নেই বলেও বলতে শোনা যায় রূপসাকে।

সিরিয়াল দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। ওম নমঃ শিবায় সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে। ২০১৯ সালে ‘কে তুমি নন্দিনী’ সিনেমা দিয়ে বাংলা চলচ্চিত্র জগতে ডেবিউ করেন রূপসা। রুপসার বিপরীতে নায়ক ছিলেন বনি সেনগুপ্ত। এরপর কিছু ওয়েব সিরিজ, সিনেমাতে কাজ করলেও, সেভাবে কোনও প্রোজেক্ট আর রূপসার ছাপ ফেলতে পারেনি দর্শক মনে। 

তবে ইনস্টাগ্রামে কিন্তু বেশ জনপ্রিয় অভিনেত্রী রূপসা। তাঁর ফোটোশ্যুটের ছবি-ভিডিয়ো বেশ পছন্দ করে সকলে। 

এই এপিসোডে দেখা মিলল শ্রুতি দাসেরও। যিনি নিজের নতুন ফ্ল্যাট কেনার গল্প শোনালেন রচনাকে। এমনকী জানান, ২০২৫ সালে সামাজিক বিয়ে করার কথা ভেবে রেখেছেন তিনি আর স্বর্ণেন্দু। যদিও আইনি বিয়েটা হয়ে গিয়েছে ২০২৩ সালেই। একই ছাদের তলায় এখন তাঁর শ্বশুর আর বাপের বাড়ি। যে ফ্ল্যাটে তিনি আর স্বর্ণেন্দু বাড়ি কিনেছেন, সেই ফ্ল্যাটের নীচের তলাতেই তাঁর মা-বাবার থাকার জায়গা। যাতে কাউকে একা ছাড়তে না হয় তাই এমন সিদ্ধান্ত তাঁর। 

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভুয়ো পরিচয়ে কলকাতার হোটেলে রাত কাটায় বেঙ্গালুরুকাণ্ডের ধৃতরা! ভাইরাল CCTV ফুটেজ সিডনির শপিং মলে ছুরি নিয়ে ভয়াবহ হামলা, PM অ্যালবানিজ জানালেন ‘হতাহত বহু’ স্পটলাইটে ৭ জন, ভারতের T20 বিশ্বকাপ দলে সুযোগ পেতে পারেন কোন কোন ঘরোয়া ব্যাটার? 'টিকিটের নেশা হেরোইনের নেশার চেয়েও খারাপ', বিজেপি কর্মীদেরই তোপ পদ্ম প্রার্থীর পরপর সিলিন্ডার বিস্ফোরণ, দমদমের ছাতাকলে বস্তিতে ভয়াবহ আগুন তৃতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশ করল আইএসএফ, ভাঁজ পড়ল বাম–কংগ্রেসের কপালে‌ দমদমের ঝুপড়িতে বিধ্বংসী আগুন, পরপর শোনা গেল বিস্ফোরণের আওয়াজ চাকরিতে প্রমোশন, আসবে টাকা, পরীক্ষায় সাফল্য! পয়লা বৈশাখের পর লাকি রাশি কারা? 'তখন আমি কলেজে, প্রথম প্রেমিক আমাকে ঠকিয়েছিল, আসলে ও একটা…', অকপট বিদ্যা ৪.৫ থেকে ৭% বেতন বৃদ্ধি হবে কর্মীদের, বললেন ভারতের সর্ববৃহৎ IT সংস্থার HR প্রধান

Latest IPL News

ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.