বাংলা নিউজ > বায়োস্কোপ > দাম্পত্যের চার দশক পূর্তি, বাবা-মায়ের বিবাহবার্ষিকীতে আবেগে ভাসলেন সায়নী
সায়নী ঘোষ, ডান দিকে মা-বাবার ছবি (ছবি ফেসবুক)
সায়নী ঘোষ, ডান দিকে মা-বাবার ছবি (ছবি ফেসবুক)

দাম্পত্যের চার দশক পূর্তি, বাবা-মায়ের বিবাহবার্ষিকীতে আবেগে ভাসলেন সায়নী

  • ৪০ তম বিবাহবার্ষিকীতে বাবা-মাকে আদুরে শুভেচ্ছা সায়নী ঘোষের।

তিনি এখন যুব তৃণমূল সভানেত্রী। গুরুদায়িত্ব তাঁর কাঁধে। যদিও সমস্ত কর্মব্যস্ততার ফাঁকে পরিবারের জন্য সময় বের করে নেন সায়নী ঘোষ। ৪০ তম বিবাহবার্ষিকী উপলক্ষে ফেসবুকে বাবা মাকে শুভেচ্ছা জানিয়েছেন সায়নী। 

ছবিতে তাঁর মা-বাবা খুব সাধারণ বাড়ির পোশাকে দেখা গেছে। পোষ্য সারমেয়কে আদর করতে ব্যস্ত তাঁরা। ক্যাপশনে অভিনেত্রীর প্রশ্ন, '৪০ বছর একসঙ্গে থাকার মধ্যে বিশেষত্ব কোথায়?’ তারপর নিজেই খুঁজে পেয়েছেন উত্তর ৷ বলেছেন, এই একসঙ্গে থাকাটাই হল সেই বিশেষত্ব। বাবা-মা কে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা। পাশাপাশি তাঁরা একে অপরকে পেয়েছেন সেকথা ভেবে ইশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

নেটিজেনরা যুব তৃণমূল সভানেত্রীর মা-বাবাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। সামাজিক মাধ্যমেও বেশ জনপ্রিয় সায়নী। তরুণ প্রজন্মের কাছে পৌঁছতে মূলত সামাজিক মাধ্যমকে হাতিয়ার করেছেন তিনি। 

উল্লেখ্য, এই বছর বিধানসভা কেন্দ্রে আসানসোল দক্ষিণ কেন্দ্রে থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন সায়নী ঘোষ। অগ্নিমিত্রা পলের কাছে পরাজিত হলেও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভরসা রেখেছেন সায়নীর ওপর। গত ৫ জুন তাঁকে যুব তৃণমূল সভানেত্রীর পদের দায়িত্ব অর্পণ করা হয়। এরপর থেকেই নিজের কাঁধের গুরুদায়িত্ব পালন করে চলেছেন তিনি।

বন্ধ করুন