বাংলা নিউজ > বায়োস্কোপ > Ibrahim Ali Khan: এই মাসেই শ্যুটিং শুরু সইফ-পুত্রের ডেবিউ ছবির, করণের হাত ধরে বলিউডে আরও এক নেপো-কিড

Ibrahim Ali Khan: এই মাসেই শ্যুটিং শুরু সইফ-পুত্রের ডেবিউ ছবির, করণের হাত ধরে বলিউডে আরও এক নেপো-কিড

সাইফ ও ইব্রাহিম (সৌজন্য়ে ইন্টারনেট)

ফেব্রুয়ারিতে শুটিং শুরু হচ্ছে সইফ-পুত্রের ডেবিউ ছবির,ক রণের হাত ধরে বলিউডে এই নেপো কিড। জানা যাচ্ছে, ছবির নাম ‘সরজমিন’। 

অভিনয়টা তাঁর রক্তে। বাবা-মা দুজনেই বলিউডের পরিচিত মুখ। দিদি আপতত দাপিয়ে বেড়াচ্ছেন ইন্ডাস্ট্রি। করণ জোহরের হাত ধরে বলিউডে অভিষেক হচ্ছে সইফ-পুত্র ইব্রাহিমের। কিন্তু এটা তো বাসি খবর। তাজা আপটেড হল এই মাসেই নিজের ডেবিউ বলিউড ছবির শ্যুটিং শুরু করবেন ইব্রাহিম আলি খান। জানা যাচ্ছে, ধর্মা প্রোডাকশনের এই ছবির শ্যুটিং শুরু হবে চলতি মাসের ২৪ তারিখ। 

২১ বছর বয়সী ইব্রাহিমের প্রথম ছবির নাম হতে চলেছে ‘সরজমিন’। স্টারকিড হওয়ার সুবাদে ছবিতে কাজ পাওয়া সহজ হলেও চাপটা একটু বেশিই থাকে। বাবা-মা'র সঙ্গে তুলনা টানা হবে ইব্রাহিমের তা অজানা নয় সইফ-অমৃতা পুত্রের। তাই ছবির প্রস্তুতি নিয়ে ভীষণ সিরিয়াস ইব্রাহিম। এই তারকা পুত্রের ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, নিজের চরিত্রের জন্য কঠোর পরিশ্রম করছেন ইব্রাহিম। একদিকে সুঠাম শরীর গড়ে তুলতে জিমে কসরত করছেন, পাশাপাশি স্ক্রিপ্ট নিয়েও চলাচ্ছেন রিহার্সাল। ওয়ার্কশপ করছেন, প্রচুর পড়াশোনা চালাচ্ছেন। 

শুরুতে শোনা গিয়েছিল, এই ছবিতে দেখা মিলবে কাজলের। পৃথ্বীরা সুকুমারণের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে। খবর, কাশ্মীরের প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি। সন্ত্রাসবাদ, ভারতীয় সেনার টক্কর উঠে আসবে ছবিতে। ধর্মা প্রোডাকশনের ঘনিষ্ঠ সূত্রে খবর এই ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন বোমান ইরানি পুত্র কায়োজে ইরানি। যদিও এই ব্যাপারে কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। 

ইতিমধ্যেই ধর্মা প্রোডাকশনের ঘরের ছেলে হয়ে উঠেছেন সারার ভাই। করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন ইব্রাহিম। স্টার কিডদের সুযোগ দেওয়ার মামলায় করণের জুড়ি মেলার ভার। আলিয়া-বরুণ থেকে অনন্যা পাণ্ডে, সকলেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন করণের হাত ধরে। সেই তালিকায় এবার জুড়ে গেল ইব্রাহিম আলি খানের নাম। 

সইফের সঙ্গে ইব্রাহিমের মুখের আদলের ভীষণরকম মিল রয়েছে। সেই সুবাদে গত কয়েক বছর ধরেই চর্চায় থাকেন এই স্টারকিড। পাশাপাশি বি-টাউনের পার্টিরও পরিচিত মুখ ইব্রাহিম আলি খান। সদ্যই কাজল কন্যা নাইসা দেবগণ, চর্চিত বান্ধবী পলক তিওয়ারির সঙ্গে রাত পার্টিতে ভাইরাল হয়েছে ইব্রাহিমের ছবি। কেরিয়ার আর বিনোদন, দুটোই সামলাচ্ছেন সইফের বড় ছেলে। 

আরও পড়ুন-বিয়ের তারিখ ঠিক ছিল দু'জনের, মমতার হাতে লাল গোলাপ দিয়ে বুকে টানলেন মিঠুন!

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 11 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 82/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.