বাংলা নিউজ > বায়োস্কোপ > করণ জোহরের হাত ধরেই বলি-ডেবিউ আরও এক স্টার কিডের! আসছে সইফ-পুত্র ইব্রাহিম
সারা-র পর ইব্রাহিম আলি খানকেও দেখা যাবে বলিউডে। 
সারা-র পর ইব্রাহিম আলি খানকেও দেখা যাবে বলিউডে। 

করণ জোহরের হাত ধরেই বলি-ডেবিউ আরও এক স্টার কিডের! আসছে সইফ-পুত্র ইব্রাহিম

বড় ছেলে ইব্রাহিম যে অভিনেতা হতে চান একথা একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন সইফ আলি খান। এবার জানা গেল সেই লক্ষ্যপূরণের জন্য কোমর বেঁধে প্রস্তুতি শুরু করেছেন ইব্রাহিম নিজেও।

বড় ছেলে ইব্রাহিম যে অভিনেতা হতে চান একথা একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন সইফ আলি খান। এবার জানা গেল সেই লক্ষ্যপূরণের জন্য কোমর বেঁধে প্রস্তুতি শুরু করেছেন ইব্রাহিম নিজেও। কীভাবে? করণ জোহরের পরবর্তী ছবি 'রকি অউর রানি কী প্রেম কাহিনি'-র সহকারী পরিচালক হিসেবে ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই খবর জানানোর পাশাপাশি সইফ আরও জানান যে নিজের কেরিয়ার ও কাজকর্ম নিয়ে প্রায়শই তাঁর সঙ্গে বিভিন্ন আলোচনা করেন ইব্রাহিম। আর জে সিদ্ধার্থ কন্নন-কে দেওয়া সেই সক্ষরকারে গল্প আড্ডার ফাঁকে নিজের বড় ছেলের বলিউড প্ল্যানের নানান খবর নিজেই জানালেন এই বলি-তারকা। ওই কথা প্রসঙ্গেই 'ভূত পুলিশ' এর নায়ক বলেন, 'আমার চার সন্তান একে ওপরের থেকে স্বভাবগতভাবে আলাদা। ইব্রাহিম এখন বড় হয়েছে। তাই নিজের কেরিয়ারের নানান বিষয়ে নিয়ে জিজ্ঞাসা ও প্রশ্ন আমার সঙ্গেই আলোচনা করে সে'।

এখানেই না থেমে নিজের বাকি তিন সন্তানের ব্যাপারেও নানান কথা শেয়ার করেন সইফ। 'সারা যেহেতু আমার বড় সন্তান তো স্বাভাবিকভাবেই ওঁর সঙ্গে আমার সম্পর্কটা বাকিদের তুলনায় অনেকটাই আলাদা। তৈমুর ধীরে ধীরে বড় হচ্ছে তাই ওকে এখন হাতে ধরে সবকিছু শেখাতে, বোঝাতে হয়। আর জেহ তো একদমই ছোট্ট। প্রায় কিছুই বোঝার মত বয়স হয়নি। তাই তো অন্যদের থেকে জেহ-র মানসিকতার সঙ্গে নিজের খুব মিল খুঁজে পাই', হাসতে হাসতে বলে ওঠেন সইফ। নিজের বক্তব্য শেষে মজার সুরে বলি-তারকার সংযোজন, 'গত চার দশকে আমার চারজন সন্তান জন্ম নিয়েছে। তাই আমিও যে খানিকটা আলাদা সেকথা আর আর বলার অপেক্ষা রাখে কি?'

প্রসঙ্গত, কিছুদিন আগে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে করিনা কাপুর অবশ্য জানিয়েছিলেন তিনি মোটেও চান না তাঁর এবং সইফের দুই সন্তান অর্থাৎ তৈমুর এবং জেহ ভবিষ্যতে বলিউড অভিনেতা হোক। 'বেবো'-র কথায়, 'খুব খুশি হবে যদি তৈমুর কোনওদিন নিজে আমাকে এসে এই কথা বলে। যদি ও মাউন্ট এভারেস্টও চড়তে চায় তখনও তাঁকে সমর্থন জানাব। মোট কথা সন্তানের স্বাধীন ইচ্ছের ব্যাপারে পুরোপুরি সমর্থন থাকবে আমার'।

বন্ধ করুন