বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman: একসঙ্গে হাজির ক্যাটরিনা আর লুলিয়া! ‘টাইগার ৩’র সেটে এ কোন সমস্যায় ভাইজান

সলমন আর ক্যাটরিনার জবরদস্ত রোম্যান্সের মাঝেই সিনে এন্ট্রি নিলেন লুলিয়া। সলমনের বর্তমান প্রেমিকা সে। আর এদিকে ক্যাটরিনা প্রাক্তন। ভাবুন তো, কেমন একটা পরিস্থিতি তৈরি হল সকলের প্রিয় ভাইজানের জন্য! যদিও সলমন আর ক্যাটরিনার এই রোম্যান্স রিয়েল লাইফে নয়, হচ্ছিল রিল লাইফে। রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে ৫ দিনের শ্যুটিং শিডিউল শেষ করে ‘টাইগার ৩’-র গোটা টিম উড়ে গিয়েছে টার্কি। এবার ইস্তানবুলে হবে ছবির শ্যুট। আর মনে করা হচ্ছে, রোমানিয়া থেকে সোজা ইস্তানবুলে পৌঁছে গিয়েছেন সলমন খানের চর্চিত বান্ধবী লুলিয়া ভান্টুর। 

সলমন খানের ‘রাধে’ ছবিতে গান গেয়ে নিজের বলিউড কেরিয়ার শুরু করেন এই রোমানিয়ান সুন্দরী। মুম্বইতে সলমনের বাড়িতে তাঁর অগাধ যাতায়াত। এমনকী, ২০২০-র লকডাউনেও সলমনের আলিবাগের ফার্মহাউজে ছিলেন তিনি সলমনের সঙ্গে। সাথে অবশ্য ছিলেন জ্যাকলিনও। সো যাই হোক, ইস্তানবুলের হোটেল থেকে ভিডিও শেয়ার করে লুলিয়া বুঝিয়ে দিয়েছেন বর্তমানে তিনি আছেন সলমনের কাছাকাছি।

সলমন আর ক্যাটরিনার ‘টাইগার ৩’-র শ্যুট হবে টার্কির চার লোকেশনে। একদম সিনেমা শুরুর দৃশ্যের শ্যুট হয়ে গিয়েছে ইস্তানবুলের Maiden's Tower-এ ও সেখানে অবস্থিত ইউরোপের সবচেয়ে দামী হোটেল মারদান প্যালেসে।

‘টাইগার ৩’ থেকে সলমনের লুক এরমধ্যেই ভাইরাল হয়েছে সেন্ট পিটার্সবার্গে শ্যুটের সময়। জানা গিয়েছে, শ্যুটের খবর পেয়ে সে সময় সেখানে হাজির হয়েছিল অসংখ্য মানুষ। তাঁদের মধ্যে অনেকেই সলমন ক্যামেরাবন্দি করে ছড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপাতত টার্কিতে সলমনের ছবির শ্যুটের সময় কী করে ভিড় সামলানো যায়, তার চিন্তাতেই আছে ছবির গোটা টিম। কারণ ‘টাইগার’ সিরিজের প্রথম ছবির শ্যুট হয়েছিল এখানেই।  

বন্ধ করুন