বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: 'ড্রাগ নেয় সলমন খান', ভরা মঞ্চে দাবি বাবা রামদেবের,ছাড় পেল না আরিয়ানও!

Video: 'ড্রাগ নেয় সলমন খান', ভরা মঞ্চে দাবি বাবা রামদেবের,ছাড় পেল না আরিয়ানও!

বলিউড নিয়ে বিস্ফোরক রামদেব

Baba Ramdev On Drugs & Bollywood: পুরো বলিউড ড্রাগের নেশায় ডুবে আছে, এমনই বিস্ফোরক দাবি ‘যোগগুরু’ রামদেবের। মোরাদাবাদের ভরা সভায় ফাটালেন বোমা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মাদক বিতর্কে সরগরম বলিউড। যদিও বলিউডের মাদক-যোগের ঘটনা বহু পুরোনো। এর মাঝেই বিস্ফোরক মন্তব্য যোগগুরু বাবা রামদেবের। মোরাদাবাদের এক জনসভায় বক্তব্য রাখছিলেন রামদেব। সেখানেই ‘নেশামুক্ত ভারত’-এর পক্ষে সওয়াল করেন তিনি। তবে নেশামুক্তি-র কথা বলতে গিয়ে বলিউডকে নিয়ে বিতর্কিত বয়ান দিয়ে ফেললেন যোগগুরু।

মাদক সেবন করেন কমবেশি সকল বলিউড তারকাই, এমন দাবি করতে দেখা গিয়েছে রামদেবকে। শুধু তাই নয়, ইসলামে মদ্যপান নিষিদ্ধ হওয়া সত্ত্বেও যাঁরা সেটি পান করেন তাঁরা অপবিত্র। রামদেবের কথায়, সবার কর্তব্য সিরাগেট, মদ থেকে দূরে থাকা। আর্যসমাজ দেশের যুবসমাজকে সৎপথে নিয়ে আসতে যে পরিশ্রম করছে তাঁর প্রশংসা করে রামদেবের বাণী, কঠোর আইন প্রণয়ণ করে কোনও লাভ নেই দেশকে নেশামুক্ত করতে হলে মানুষজনকে নিজের চিন্তাভাবনায় পরিবর্তন আনতে হবে।

বলিউড নিয়ে বিস্ফোরক দাবি

আর্যবীর এবং বীরাঙ্গনা কনফারেন্সে রামদেব বলে বসেন, 'সলমন খান ড্রাগস নেয়, আমি আমির খান সম্পর্কে জানি না। শাহরুখ খানের ছেলে ধরা পড়েছিল ড্রাগস নিতে গিয়ে এবং জেলেও ছিল। আর অভিনেত্রীদের কথা কী বলব! ভগবান ওদের ব্যাপারে ভালো জানে।

রামদেবের কথায়, বলিউড থেকে রাজনীতি- সর্বত্রই এখন ড্রাগসের রমরমা। নির্বাচনের সময়ে মাদকদ্রব্য বিলি করা হয় ভোটব্যাঙ্ক টানতে, এমন কথাও বলে বসেন রামদেব। নেশামুক্ত ভারত গড়ার লক্ষ্যে বৃহত্তর আন্দোলনের ডাক দেন তিনি।

রামদেবের এই বিতর্কিত মন্তব্য হু হু করে ভাইরাল। অনেকে বেফাঁস মন্তব্য নিয়ে যোগগুরুর সঙ্গে গলা মেলাচ্ছেন, অনেকেই আবার পালটা রামদেবকেই নিশানা করছেন।

প্রসঙ্গত, মাদক মামলায় গত বছর অক্টোবরে গোয়াগামী প্রমোদতরী থেকে এনসিবি-র হাতে গ্রেফতার হয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খান। তবে পরবর্তীতে এই মামলায় ক্লিনচিট দেওয়া হয় আরিয়ানকে।

 

বন্ধ করুন