বাংলা নিউজ > বায়োস্কোপ > শুরু হচ্ছে সলমনের রাধের শ্যুটিং, মানা হবে সব সুরক্ষাবিধি- আশ্বাস সোহেল খানের
রাধের ফার্স্ট লুক পোস্টার (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
রাধের ফার্স্ট লুক পোস্টার (সৌজন্যে-ইনস্টাগ্রাম)

শুরু হচ্ছে সলমনের রাধের শ্যুটিং, মানা হবে সব সুরক্ষাবিধি- আশ্বাস সোহেল খানের

  • ২ অক্টোবর থেকে শুরু হচ্ছে ভাইজানের রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাইয়ের শ্যুটিং পর্ব। কড়া সুরক্ষাবিধি মেনেই হবে শ্যুটিং। 

করোনার জেরে থমকে ছিল সলমন খানের আসন্ন ছবি রাধের শেষ পর্বের শ্যুটিং। মার্চের মাঝামাঝি সময়েও করোনা পরিস্থিতিতে রাধের শ্যুটিং সারছিলেন সলমন। তবে লকডাউন ঘোষিত হলে কাজ বাকি রয়ে যায়। এরপর গোটা লকডাউনের সময়টাই পানভেলের ফার্ম হাউজে কাটিয়েছেন ভাইজান। এবার ফের শ্যুটিং ফ্লোরে ফিরছেন দাবাং খান। আগামী ২রা অক্টোবর থেকে রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাইয়ের শ্যুটিং শুরু হচ্ছে। গোটি টিম টানা ১৫ দিনের শ্যুটিং সারবে কাজরাটের এনডি স্টুডিওতে- যা মুম্বই থেকে কিছুটা দূরত্বে অবস্থিত। এরপর বান্দ্রার মেহবুব স্টুডিওতে হবে শ্যুটিংয়ের বাকি কাজ। 

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সচেতন প্রযোজক সোহল খান। ছবির এই যৌথ প্রযোজক জানিয়েছেন সুরক্ষার কথা মাথায় রেখে স্টুডিওর কাছে একটি হোটেলে গোটা টেকনিশিয়ান টিম ও অনান্য সদস্যদের রাখা হবে। যাতে কাউকে যাতায়াত না করতে হয়। শ্যুটিংয়ের সময় বাইরের কোনও মানুষের সংস্পর্শে আসা যাবে না- কড়া নিয়মবিধি লাগু থাকছে। 

সোহল টাইমস অফ ইন্ডিয়াকে জানিয়েছেন- ‘একজন হেলথ এবং সেফটি অফিসার এবং একজন চিকিত্সক ও অ্যাম্বুলেন্স সারাক্ষণ শ্যুটিং সেটে থাকবেন। প্রত্যেক টিমের সদস্যকে চিহ্নিত করবার জন্য থাকবে স্বাক্ষর করা ভিন্ন রঙের ব্যান্ড, সরকারি নির্দেশ মেনে প্রত্যেকের জীবন বিমা করানো হচ্ছে। একটি আলাদা টিম নিয়োগ করা হচ্ছে যাঁরা পিপিই কিট ও মাস্ক ব্যবহারের বিষয়টি খেয়াল রাখবে এবং ব্যবহার শেষে সেটি ডিসপোজ করার কাজও করবে’।

এই ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন প্রভু দেবা। ভারতের পর রাধে ছবিতে আবারও দিশা পাটানির সঙ্গে কাজ করবেন সলমন খান। ছবিতে থাকছেন রণদীপ হুডা, জ্যাকি শ্রফের মতো অভিনেতারাও। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন সলমন খান, সোহেল খান এবং সলমন খানের বোন অলভিরা খানের স্বামী অতুল অগ্নিহোত্রী। চলতি বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে করোনার জেরে গোটা পরিকল্পনাই ভেস্তে গিয়েছে, সূত্রের খবর কোনও তাড়াহুড়োয় নেই সলমন। আগামী বছর ইদেই নাকি মুক্তি পাবে রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই।

বন্ধ করুন