বাংলা নিউজ > বায়োস্কোপ > দক্ষিণী ছবিতে ডেবিউ করছেন সলমন! সৌজন্যে 'লুসিফার'
দক্ষিণী ছবিতে ডেবিউ করতে চলেছেন সলমন খান। (ছবি সৌজন্যে - ফেসবুক)
দক্ষিণী ছবিতে ডেবিউ করতে চলেছেন সলমন খান। (ছবি সৌজন্যে - ফেসবুক)

দক্ষিণী ছবিতে ডেবিউ করছেন সলমন! সৌজন্যে 'লুসিফার'

  • এবার দক্ষিণী ছবি জগতে ডেবিউ করতে চলেছেন সলমন খান। ছবির নাম 'লুসিফার'। বহু সুপারহিট দক্ষিণী ছবির রিমেকে অভিনয় করলেও আজ পর্যন্ত কোনও দক্ষিণী ছবিতে দেখা যায়নি এই বলি-তারকাকে।

এবার দক্ষিণী ছবি জগতে ডেবিউ করতে চলেছেন সলমন খান। বহু সুপারহিট দক্ষিণী ছবির রিমেকে অভিনয় করলেও আজ পর্যন্ত কোনও দক্ষিণী ছবিতে দেখা যায়নি এই বলি-তারকাকে।তেলেগু ছবির তারকা তারকা চিরঞ্জীবীর পরবর্তী ছবি 'লুসিফার'-এ একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সলমনকে। এই প্রথমবার চিরঞ্জীবীর সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে তাঁকে।

চিরঞ্জীবীর সঙ্গে সলমন খান। (ছবি সৌজন্যে - ফেসবুক)
চিরঞ্জীবীর সঙ্গে সলমন খান। (ছবি সৌজন্যে - ফেসবুক)

দক্ষিণী তারকা চিরঞ্জীবীর সঙ্গে সলমন খানের বন্ধুত্ব যে বেশ পুরোনো তা জানতে আর কারোও বাকি নেই। প্রায় দু' দশকেরও ওপর সময় ধরে এই বন্ধুত্বের বয়স। তবে শুধু চিরঞ্জীবীর সঙ্গেই নয়, তাঁর গোটা পরিবারের সঙ্গেই অত্যন্ত ঘনিষ্ঠ সম্পর্ক 'ভাইজান'-এর। এতটাই যে এই দক্ষিণী তারকার ৬০তম জন্মদিনের অনুষ্ঠানে ব্যক্তিগত বিমানে করে হায়দরাবাদে হাজির হয়েছিলেন সলমন। তারপর সেখানে জমিয়ে পার্টি করার পাশাপাশি নাকি 'বার্থডে বয়'-এর সঙ্গে উদ্দাম নেচেওছিলেন 'বজরঙ্গি ভাইজান'।

পরিচালক মোহন রাজার নির্দেশনায় সুপারহিট মালায়লাম ছবি 'লুসিফার' এর রিমেক তৈরি করছেন চিরঞ্জীবী। মুখ্যভূমিকায় যে তিনি তা লেখাই বাহুল্য। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবিতে একটি বেশ বড় এবং জমজমাট অ্যাকশন দৃশ্যে একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে। মূল ছবিতে মুখ্যচরিত্রে ছিলেন মোহনলাল এবং সলমনকে যে ভূমিকায় দেখা যাবে, সেই চরিত্রে দেখা গেছিল পৃথ্বীরাজকে। উল্লেখ্য, লুসিফার চিরঞ্জীবীর কেরিয়ারের ১৫৩-তম ছবি হতে চলেছে।

 

বন্ধ করুন