বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Alizeh: ‘ভালোবাসা আর যত্নটা জিনগত…’, সলমনের ‘হৃদয়ের টুকরো’কে চিনে নিন, কে এই রহস্যময়ী?

Salman-Alizeh: ‘ভালোবাসা আর যত্নটা জিনগত…’, সলমনের ‘হৃদয়ের টুকরো’কে চিনে নিন, কে এই রহস্যময়ী?

বোনঝি-র সঙ্গে পরিচয় করালেন সলমন

Salman Khan's niece Alizeh Agnihotri: সলমন খানের ‘জান’, কে এই সুন্দরী? ভাইজানের হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ হচ্ছে। তার আগে সলমনের বস্ত্র বিপণণীর মুখ হিসাবে বাজিমাত দিল এই কন্যে!

‘আগামিকাল আমার হৃদয়ের টুকরোর সঙ্গে পরিচয় করাবো’, ইনস্টাগ্রামে রবিবার পোস্ট করেন সলমন খান! সঙ্গে একটি ছবি। সেখানে সলমনের গা ঘেঁষে ক্যামেরার দিকে পিছন ঘুরে দাঁড়িয়ে এক সুন্দরী। সলমনের সঙ্গে মাথায় মাথা ঠেকিয়ে দাঁড়ানো এই রহস্যময়ী তবে কে? প্রশ্ন উঠেছিল ভক্তদের মনে। কথা মতোই সেই রহস্যময়ীর চেহারা প্রকাশ্যে আনলেন ভাইজান। তিনি আর কেউ নন, আলিজেহ অগ্নিহোত্রী। সলমনের নিজের বোন আলভিরা অগ্নিহোত্রীর একমাত্র মেয়ে।    আরও পড়ুন-রয়েছে রক্তের সম্পর্ক! ঘরের মেয়েকে বলিউডে লঞ্চ করছেন সলমন, চেনেন এই কন্যেকে?

মামুজান সলমন কোলেপিঠে করে মানুষ করেছে আলিজেহ-কে। শীঘ্রই বলিউড আত্মপ্রকাশ করতে চলেছে আলভিরা কন্যা। সেই ছবির টিজার তো আগেই মামুজান প্রকাশ্যে এনেছেন। এবার সলমনের বস্ত্র বিপণণী বিয়িং হিউম্যানের মুখ হিসাবে পাওয়া গেল আলিজেহকে। সলমনের সংস্থা এদিন মেয়েদের জন্য পোশাক লঞ্চ করল, আর সেই ক্যাম্পেনে মামুজানের পাশে উজ্জ্বল আলিজেহ।

একটি ছবিতে ডেনিম শার্ট আর প্যান্টে পাওয়া গেল আলিজেহ-কে। মামা সলমনকে জড়িয়ে ধরে রয়েছে সে। অন্য ছবিতে কালো রঙা পাফার জ্যাকেটে আলিজেহ, সলমনের সঙ্গে হাসির মুহূর্ত ভাগ করে নিচ্ছেন। এই ছবির বিবরণীতে সলমন লেখেন, ‘ভালোবাসা আর যত্নটা আসলে জিনগত… আমরা একদম আমাদের মতোই… আলিজেহ-র পরনে বিয়িং হিউম্যানের নতুন ওম্যানওয়ার কালেকশন!’

সলমন খানের নয়নের মণি আলিজেহ। মামা-ভাগ্নির ছবির লাইক-কমেন্টের বন্যা। ফ্যানেদের মতে, ৫৭-র সলমনের বয়স দিন দিন কমছে! ২৭-এর যুবকদের ফিটনেসের মামলায় টেক্কা দেবেন তারকা! 

গত বছরের শেষেই কানাঘুষো শোনা গিয়েছিল এই স্টারকিডের সিনেমায় অভিষেক হওয়া নিয়ে। অবশেষে জল্পনা মিলিয়ে গত মাসেই সামনে আসে তাঁর বলিউড ডেবিউ-র ঝলক। বহুল সমালোচিত পরিচালক সৌমেন্দ্র পাধীর নতুন ছবি ‘Farrey’-র সঙ্গেই টিনসেল টাউনে নতুন যাত্রা শুরু করছেন তিনি। বেশিরভাগ তারকা-কন্যার মতো কমার্শিয়াল ছবি নয়, একদম অন্যরকম ছবি বেছেছেন আলিজেহ। 'জামতারা' সিজন ১ এবং ১-এর জন্য পরিচিত সৌমেন্দ্র। 'বুধিয়া সিং' ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন।

সিডনির এক স্কুলের প্রেক্ষাপটে সাজানো এই থ্রিলার। এডুকেশন সিস্টেমের উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ছবি। পড়াশোনার চাপ কিশোর-কিশোরীদের বিপথে ঠেলে দিচ্ছে, পরীক্ষায় সফল হতে টুকলির আশ্রয় নিচ্ছে তারা। কিন্তু এর ফল কী হবে? নাকি এই ভুলের বড় মাশুল দিতে হবে তাঁদের? তা উঠে আসবে আলিজেহ-র প্রথম ছবিতে। আগামি ২৪শে নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে সলমনের ভাগ্নির ডেবিউ ছবি। অন্যদিকে সলমন এই মুহূর্তে টাইগার ৩ নিয়ে, ভাগ্নির ছবি মুক্তির দু-সপ্তাহ আগেই বক্স অফিস কাঁপাতে আসছেন সলমন। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ইলিশ কোথায়? বিরাট সাইজের কইভোলা উঠল দিঘার সমুদ্রে, দাম জানলে চোখ কপালে 'আরও জোরে, সকলে আরও জোরে নাচুন', বরযাত্রীদের বললেন অনন্ত আম্বানি! বুধাদিত্য রাজযোগে ৫ রাশির প্রেম জীবনে আসবে জোয়ার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল আম্বানিদের বিয়েতে একসঙ্গে 'রাম নাম' শঙ্কর, শ্রেয়া, হরিহরণ, কৌশিকী ও সোনুর ‘আরও জোরে, সকলে আরও জোরে নাচুন…’, ঘোড়ায় চড়ে বিয়ে করতে যাওয়ার সময় বলেন অনন্ত! ২৪ বছর পর ক্রোনিয়ে ম্যাচ ফিক্সিং কাণ্ডে চার্জশিট পেশ হল দিল্লি আদালতে মুখে সিগারেট, খসে পড়ল আঁচল! সোমে শোভনের সঙ্গে সাত পাক, বিয়ের আগে সাহসী সোহিনী ডোনাল্ড ট্রাম্পকে নিশানা করে গুলি, সেই ছবি দিয়ে টি শার্ট বানাল চিনের সংস্থা 'বন্দুক নিয়ে উঠছে…', আঙুল দিয়ে দেখাতেও পুলিশ পাত্তা দেয়নি, ট্রাম্পকাণ্ডে অভিযোগ তৃণমূলকে ভোট না দিলে কেটে দেওয়া হবে লক্ষ্মীর ভাণ্ডার, হুঁশিয়ারি তৃণমূল নেতার

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.