বাংলা নিউজ > বায়োস্কোপ > Samanatha-Naga: বিচ্ছেদের পোস্ট সরালেন সামান্থা, সম্পর্ক জোড়া লাগছে কি নাগার সঙ্গে, চলছে জল্পনা
নাগা এবং সামান্থা। (ফাইল ছবি)

Samanatha-Naga: বিচ্ছেদের পোস্ট সরালেন সামান্থা, সম্পর্ক জোড়া লাগছে কি নাগার সঙ্গে, চলছে জল্পনা

  • বিচ্ছেদের পোস্ট সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিলেন অভিনেত্রী সামান্থা প্রভু। এর পরে কী?

সোশ্যাল মিডিয়া থেকে বিচ্ছেদের পোস্টটি সরিয়ে দিলেন অভিনেত্রী সামান্থা প্রভু। আর সেখান থেকেই জল্পনা— তাহলে কি না নাগা চৈতন্যর সঙ্গে আবার সম্পর্ক জোড়া লাগছে? জোর গুঞ্জন এই দু’জনের ঘনিষ্ঠ মহলে। 

নিজেদের ব্যক্তিগত জীবনের বড় ঘোষণার জন্যও এখন সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়া বেছে নেন। প্রিয়াঙ্কা চোপড়া যেমন সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবরটি জানালেন। ঠিক একই ভাবে নতুন সম্পর্ক এবং সম্পর্ক ভাঙার মতো বিষয় জানাতেও সেলিব্রিটিদের অনেকেই নির্ভর করেন সোশ্যাল মিডিয়ার উপর। সামান্থা প্রভুর ক্ষেত্রেও তাই হয়েছিল। তাঁর এবং নাগা চৈতন্যর সম্পর্ক ভাঙার কথা সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছিলেন তিনি। সেই পোস্টটিই তিনি এবার সরিয়ে ফেললেন। 

তবে একা তাঁর এই পদক্ষেপ নয়, সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত রয়েছে নাগার কথাতেও। হালে তাঁকে এক সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়, কোন নায়িকার সঙ্গে পর্দায় তাঁকে সবচেয়ে ভালো লাগে? উত্তরে নাগা বলেন, সামান্থা। তখন থেকেই গুঞ্জন চলছে সম্পর্ক জোড়া লাগার। 

কিন্তু ভিন্ন মতও রয়েছে। অনেকেই বলছেন, সোশ্যাল মিডিয়া থেকে অপ্রোয়জনীয় পোস্টগুলি মুছে ফেলছেন সামান্থা। সেগুলি যাতে আর সামনে না আসে, তার ব্যবস্থা করছেন। এই পোস্টটিও তেমনই। এটির আর কোনও প্রয়োজন নেই। তাই মুছে ফেলেছেন সেটি। সম্পর্ক জোড়া লাগার ধারণায় একেবারে ঠান্ডা জল ঢেলে দিচ্ছেন এই মতবাদে বিশ্বাসীরা।

বন্ধ করুন