বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এটা সিনেমার সেট না’, NCB-কর্তা ওয়াংখেড়ের কাছে জোর ধমক খেয়েছেন অনন্যা!
অনন্যা পাণ্ডে। (আইএএনএস)
অনন্যা পাণ্ডে। (আইএএনএস)

‘এটা সিনেমার সেট না’, NCB-কর্তা ওয়াংখেড়ের কাছে জোর ধমক খেয়েছেন অনন্যা!

  • বৃহস্পতি ও শুক্রবার এনসিবি অফিসে এসেছিলেন অনন্যা। আবার তাঁকে সোমবার ডাকা হয়েছে।

আরিয়ান খান মাদক মামলায় নাম জড়িয়েছে অনন্যা পাণ্ডের। শাহরুখ পুত্রের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটে নাকি মাদক নিয়ে কথা বলতেন তিনি। আর তারপরই এনসিবির কড়া নজরে আছেন চাঙ্কি পাণ্ডে কন্যা। বৃহস্পতিবার অনন্যার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। সঙ্গে তাঁকে জেরার জন্য হাজিরা দেওয়ার সমনও ধরানো হয়। 

বৃহস্পতি ও শুক্রবার এনসিবি অফিসে এসেছিলেন অনন্যা। আবার তাঁকে সোমবার ডাকা হয়েছে। শুক্রবার জিজ্ঞাসাবাদের পাশাপাশি এনসিবি জোর ধমক দেয় অনন্যাকে। বলেন, ‘এটা তোমার ছবির সেট না’! ভাবছেন কেন এমন কথা? আসলে দু'দিনই দেরি করে পৌঁছেছেন তিনি। বৃহস্পতিবার দুপুর দুটোয় ঢোকার কথা থাকলেও চারটের পর পা রাখেন এনসিবি অফিসে। আর শুক্রবার সকালে ১১ টার বদলে আসেন দুপুর ২টোর পর। আর তাতেই অসন্তুষ্ট হন সকলে। 

আর কেউ না, অনন্যা বকা খান ওয়াংখেড়ের কাছেই। সমীর অনন্যাকে ভর্ৎসনা করে বলেন, ‘এটা আপনার সিনেমার সেট নয়, কেন্দ্র সরকারের সংস্থা। আধিকারিকরা শুধু আপনার জন্য অপেক্ষা করছিলেন। এবার থেকে সময় মতো এখানে আসবেন।’

দু'বারই মেয়ের সঙ্গে এনসিবি অফিসে হাজির ছিলেন বাবা চাঙ্কি। জেরা শেষ হলে মেয়েকে নিয়ে বের হন। এনসিবি সূত্রে খবর, প্রথমদিন জেরার সময় বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন অভিনেত্রী। তবে, দ্বিতীয় দিন তিনি অনেকটাই আত্মবিশ্বাসী ছিলেন। তিনি বারবার জানিয়েছেন মাদকের সঙ্গে তিনি কোনওভাবে যুক্ত নন। নিজে জীবনে মাদক নেননি। আরিয়ানকে গাঁজা জোগাড় করে দেওয়ার কথা তিনি নিছকই মজা করে বলেছিলেন। অনন্যার মোবাইল ও ল্যাপটপ আপাতত NCB-র হেফাজতেই আছে।

বন্ধ করুন