বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর লাল লেহেঙ্গায় ছবি পোস্ট সানা খানের, দেখে নিন ছবি
বিয়ের পর বরের সঙ্গে প্রথম ছবি সানা খানের (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের পর বরের সঙ্গে প্রথম ছবি সানা খানের (ছবি-ইনস্টাগ্রাম)

বিয়ের পর লাল লেহেঙ্গায় ছবি পোস্ট সানা খানের, দেখে নিন ছবি

  • লাল লেহেঙ্গায় ঝলসে উঠতে দেখা যায় সানাকে।

বিয়ের পর ইনস্টাগ্রামে প্রথম ছবি পোস্ট করলেন সানা খান। যেখানে লাল লেহেঙ্গায় দেখা গেল তাঁকে। মোহময়ী রূপে ধরা দেন তিনি। শনিবারই বিয়ের পর স্বামীর সঙ্গে প্রথম ছবি পোস্ট করেন তিনি। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আল্লাহর সন্তুষ্টির জন্য পরস্পরকে ভালোবেসেছি, আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে নিকাহ করেছি, আল্লাহই আমাদের এই দুনিয়ায় ঐক্যবদ্ধ করে রাখুক এবং জন্নতে পুনরায় মিলিত করবেন।‘

প্রসঙ্গত, অক্টোবর মাসে আচমকা গ্ল্যামায় দুনিয়াকে বিদায় জানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন সানা খান। বিগ বস খ্যাত এই তারকা সোশ্যাল মিডিয়া পোস্টে ঘোষণা করেছিলেন ‘আল্লাহর দেখানো পথে হেঁটে মানুষের সেবা করতে চান’, তাই বলিউড বা বিনোদন জগতের সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না তিনি। এবার সামনে এল সানার বিয়ের ছবি। শুক্রবার রাতে সুরাতে সলমন খানের জয় হো কো-স্টার নিকাহ সারলেন মুফতি অনসের সঙ্গে।

বিগ বস খ্যাত অপর তারকা এয়জাজ খানের সৌজন্যেই নাকি মুফতি অনসের সঙ্গে প্রথম পরিচয় সানার। মুফতি অনস একজন মুসলিম আলেম। বিয়ের আসরে মাথায় সাদা হিজাব, পরনেও দুধসাদা পোশাকে পাওয়া গিয়েছিল সানাকে। কনের সঙ্গে সাযুজ্য রেখে সাদা কুর্তা-পাজামায় সেজেছিলেন সানার দুলহে মিঁয়া। 

পরিবার ও হাতেগোনা বন্ধুদের উপস্থিতিতেই বসেছিল এই বিয়ের আসর। ভিডিয়োয় নবদম্পতিতে সৌজন্য বিনিময় করতে দেখা গেল, এরপর কেক কেটে নতুন জীবনের সেলিব্রেশন করলেন সানা খান।

বন্ধ করুন