বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandhya Mukhopadhyay Health Update: সঙ্কটজনক করোনা আক্রান্ত সন্ধ্যা মুখোপাধ্যায়, রয়েছেন অক্সিজেন সাপোর্টে
সঙ্কটজনক অবস্থায় সন্ধ্যা মুখোপাধ্যায়

Sandhya Mukhopadhyay Health Update: সঙ্কটজনক করোনা আক্রান্ত সন্ধ্যা মুখোপাধ্যায়, রয়েছেন অক্সিজেন সাপোর্টে

  • কেমন আছেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়? উদ্বিগ্ন শিল্পীর ভক্তরা। 

জ্বর,শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার দুপুরে এসএসকেএম-এ ভর্তি হয়েছিলেন বর্ষীয়ান গায়িকা সন্ধ্যা মুখোপাধ্যায়। বিকেলে জানা যায়, গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের কোভিড রিপোর্ট পজিটিভ। এরপর তড়িঘড়ি তাঁকে অ্যাপোলো হাসপাতালে স্থানান্তরিত করবার কথা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল সন্ধ্যাদি-কে দেখতে হাসপাতালে ছুটেছিলেন মুখ্যমন্ত্রী। কেমন আছেন ৯০-এর গণ্ডি পার করা সংগীত শিল্পী? 

বেসরকারি হাসপাতালের ৫ সদস্যের বিশিষ্ট চিকিত্সকদের দল জানিয়েছেন, সন্ধ্যা মুখোপাধ্যায়ের রক্তচাপ কম, ওষুধ দিয়ে তা নিয়ন্ত্রণে আনবার চেষ্টা চালানো হচ্ছে। ফুসফুসে সংক্রমণ রয়েছে কোভিড আক্রান্ত গায়িকার। বয়স বেশি হওয়ায় দুশ্চিন্তার ভাঁজ চিকিত্সকদের কপালে, জানা গিয়েছে গায়িকার শরীরের বেশকিছু অঙ্গপ্রত্যঙ্গ ঠিকমতো কাজ করছে না ((Mutiorgan dysfunction)। পাশাপাশি বাথরুমে কয়েকদিন আগে পড়ে যাওয়ায় ফিমার (Femur) বরাবর বাঁ দিকে চোট রয়েছে। তবে কোমের এই চোট আর অনান্য অসুবিধা সত্ত্বেও জ্বর কমেছে। খাওয়া-দাওয়া আর ঘুমও ঠিকমতোই হয়েছে, তবে রাইলস টিউব দিয়ে খাওয়ানো হয়েছে সংগীত শিল্পীকে। 

কার্ডিওথোরাসিক সার্জারি বিভাগীয় প্রধান ডাক্তার সুশান মুখোপাধ্যায় ও কার্ডিওলজির প্রধান ডাক্তার প্রকাশচন্দ্র মণ্ডলের নেতৃত্বে তাঁর চিকিৎসা চলছে। তাঁরা জানিয়েছে,  আপতত দিনে গড়ে ২ লিটার করে বাড়তি অক্সিজেন দিতে হচ্ছে সন্ধ্যা মুখোপাধ্যায়কে। সন্ধ্যা মুখোপাধ্যায়ের বেশ কিছু পরীক্ষানিরীক্ষা করা হয়। শুক্রবার সমস্ত রিপোর্ট পাওয়ার পর ৫ সদস্যের মেডিক্যাল বোর্ড চিকিৎসার পরবর্তী ধাপ নিয়ে সিদ্ধান্ত নেবে বলে হাসপাতাল সূত্রে খবর। সুশান মুখোপাধ্যায় ও প্রকাশচন্দ্র মণ্ডল ছাড়াও এই দলে রয়েছেন ডাক্তার দেবরাজ যশ (পালমনোলজি), ডাক্তার সুরেশ রামাসুব্বন (ক্রিটিক্যাল কেয়ার) এবং বিডি চট্টোপাধ্যায় (অর্থোপেডিক্স)। 

 

বন্ধ করুন